সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী অধিনায়ক আকবর আলীসহ দুই কৃতি খেলোয়ারকে রসিক-এর নাগরিক সংবর্ধনা

সংবর্ধনার শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন ও ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে এক মিনিট নিরবতা পালন করা হয়

 Sun, Feb 23, 2020 8:28 PM
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী অধিনায়ক আকবর আলীসহ দুই কৃতি খেলোয়ারকে রসিক-এর নাগরিক সংবর্ধনা

রংপুর থেকে রুকসানা রাফা: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন মুহতাসিন আহমেদ হৃদয়কে নাগরিক সংবর্ধনা দিয়েছে রংপুর সিটি করপোরেশন (রসিক)।

রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকালে রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে জমকালো আয়োজনের মধ্যদিয়ে এ নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনার শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন ও ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর কৃতি দুই খেলোয়ার- আকবর আলীর পিতা মোঃ মোস্তফা মিয়া ও মুহতাসিন আহমেদ হৃদয়ের পিতা ফরহাদ হোসেনসহ দুই পরিবারের সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা প্রদান করা হয়। এরপর আসে সেই মহেন্দ্রক্ষণ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন মুহতাসিন আহমেদ হৃদয়কে দেয়া হয় নাগরিক সংবর্ধনা। প্রথমে রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা দুই কৃতি খেলোয়ারের হাতে সম্মাননা পত্র ও ক্রেস্ট তুলে দেন। এরপর একে একে নগরীর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- রংপুরের জেলা প্রশাসক মোঃ আসিব আহসান, রসিক-এর প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন মিঞা, সচিব রাশেদুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, প্যানেল মেয়র সামছুল হক, মাহামুদুর রহমান টিটু, সংবর্ধনা কমিটির আহ্বায়ক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী, কাউন্সিলর রহমতুল্ল্যা বাবলা, মাহাবুবুর রহমান মঞ্জু, হারাধন রায়, মনোয়ারা সুলতানা মলি, সাংবাদিক রশিদ বাবু, ফখরুল আনাম বেঞ্জু, ডা. মফিজুল ইসলাম মান্টু, মনোয়ার হোসেন, জাপা নেতা আব্দুর রাজ্জাক, তরুণ সমাজ সেবক তানভীর হোসেন আশরাফি, যুবনেতা শাহীন হোসেন জাকির, ছাত্রনেতা ইয়াসির আরাফাত আসিফসহ অন্যান্য নেতৃবৃন্দ। রংপুর তথা বাংলাদেশকে বিশ্বের কাছে তুলে ধরতে রংপুরের যেসব ক্রীড়াবিদ নিষ্ঠার সাথে এগিয়ে যাচ্ছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, আমরা তাদের পাশে আছি। মুজিব বর্ষের ক্ষণ গণনাকালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলী’র হাত ধরে বিশ্বকাপে জয় পেয়েছে দেশবাসী। এ জয় রংপুরবাসীর পক্ষ থেকে দেশবাসীকে মুজিববর্ষের প্রথম উপহার। এ সময় রসিক-এর পক্ষ থেকে দুই কৃতি খেলোয়ারের বাড়ির পানির বিল ও হোল্ডিং ট্যাক্স আজীবনের জন্য মওকুফ করে দেয়া হয় এবং প্রতি মাসে আকবর আলী ও মুহতাসিন আহমেদ হৃদয়কে রসিক-এর পক্ষ থেকে মাসিক ৫০০০ হাজার টাকা করে সম্মানী প্রদানের প্রতিশ্রুতি দেয়া হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন