সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

রাজধানীর আবাসিক হোটেলগুলোতে বাড়ছে অসামাজিক কার্যকলাপ

 Thu, Feb 27, 2020 11:29 PM
রাজধানীর আবাসিক হোটেলগুলোতে বাড়ছে অসামাজিক কার্যকলাপ

এশিয়া খবর ডেস্ক:: রাজধানীর আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ বন্ধে

 পুলিশি তৎপরতা বাড়ানো হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন।

বৃহস্পতিবার ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

আবদুল বাতেন বলেন, ‘এখন থেকে হোটেলগুলোতে যাতে অসামাজিক কার্যকলাপ না হয় সেদিকে নজরদারি বাড়ানো হবে। হোটেলগুলোতে যাতে ক্রিমিনাল অ্যাক্টিভিটিজ না হয় সে ব্যাপারে সজাগ থাকবে পুলিশ। একটি হোটেলে কী ধরনের কার্যকলাপ চলে, তাদের কী নিয়ম-কানুন আছে, কারা ভাড়া নিয়ে হোটেলে থাকে- তা চেক করে দেখা হবে।’

নারী ব্যবসায় জড়িত থাকার দায়ে গ্রেফতার শামীমা নূর পাপিয়ার বিষয়ে তিনি বলেন, তার (পাপিয়া) বিরুদ্ধে র‌্যাব তিনটি মামলা করেছে। ওই সব মামলায় সে ১৫ দিনের রিমান্ডে আছে। মামলাগুলো ইতিমধ্যে ডিবিতে হস্তান্তর করা হয়েছে। এখনও জিজ্ঞাসাবাদের সুযোগ হয়নি। পাপিয়ার সঙ্গে কারা জড়িত, কারা ইন্ধনদাতা, তার অর্থের উৎস কী, এত বেপরোয়া হওয়ার পেছনের শক্তির উৎস কী- সবই তদন্ত করে দেখা হবে। পাপিয়ার বিষয়ে কোনো ভুক্তভোগী অভিযোগ করলে তাও তদন্ত করা হবে।

আধিপত্য ও প্রেম নিয়ে দ্বন্দ্বের জেরে শিপন হত্যা : ২১ ফেব্রুয়ারি হাতিরঝিল এলাকার মধুবাগের বউবাজারে শিপন হত্যার বিষয়ে সংবাদ সম্মেলনে বলা হয়, হাতিরঝিলের বেগুনবাড়ি-মধুবাগ ব্রিজের আধিপত্য ও প্রেম নিয়ে মতবিরোধের জেরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। এ হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হল- আজাদ, সুজন ও ইব্রাহিম। তিনজনই শিপন হত্যার কথা শিকার করেছে।

আবদুল বাতেন বলেন, ‘আজাদ তার মাকে দিয়ে মধুবাগ চেয়ারম্যান গলিতে এক মেয়ের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায়। কিন্তু মধুবাগের ছেলে শিপনের সঙ্গে ওই মেয়ের সম্পর্ক ছিল। এ নিয়ে শিপনের সঙ্গে আজাদের দ্বন্দ্ব হয়। এর জেরেই শিপনকে হত্যা করা হয়।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন