সদ্য সংবাদ

  আদেশের ৫ মাস পর রিমান্ড হল পতিতা পাপিয়ার   কোটচাঁদপুরে পানিতে ডুবে দুই মাদ্রাসা ছাত্রের মৃত্যু  নবজাতক শিশু উদ্ধার, চিকিৎসার দায়িত্ব নিলেন ওসি মিজান  টংগীবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়  অটোয়ারিতে বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার রুনা লায়লা   মেজর সিনহা হত্যার ঘটনায় এবার আলোচনা-সমালোচনায় শিপ্রা!  সরকার সংবিধান লঙ্ঘন করছে : ফখরুল   জাস্ট গো’র সেই ভিডিও মুছে ফেলেছেন শিপ্রা দেবনাথ   ৩ কিশোরকে পিটিয়ে হত্যা যশোর তত্ত্বাবধায়ক বরখাস্ত   র‌্যাব হেফাজতে পুলিশের তিন সাক্ষী, র‌্যাবের বিরুদ্ধে ওসি নিয়েছে অপহরণ মামলা   ইসরাইলের সঙ্গে চুক্তি: আরব-আমিরাতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব  ‘মত প্রকাশের স্বাধীনতা খর্ব করে সোনার বাংলা অর্জিত হবে না’   কোভিড-১৯, বাবার সঙ্গে আর কথা বলা হল না শুকপার  সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী   চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের

পুরুষকে যৌন নির্যাতন, স্পিলবার্গ কন্যা গ্রেফতার

 Mon, Mar 2, 2020 11:37 PM
 পুরুষকে যৌন নির্যাতন, স্পিলবার্গ কন্যা গ্রেফতার

এশিয়া খবর ডেস্ক:: দুনিয়া কাঁপানো নির্মাতা স্পিভেন স্পিলবার্গ। তার কন্যা মিকাইলা স্পিলবার্গ

 নায়িকা না হয়ে নাম লিখিয়েছেন পর্নো ইন্ডাস্ট্রিতে। তাতেও নাকি উৎসাহ দিয়েছেন তার বাবা। সম্প্রতি এক সাক্ষাৎকারে মিকাইলা নিজেই দিয়েছেন এসব তথ্য। এর কয়েকদিন পর তার বিরুদ্ধে উঠলো যৌন নির্যাতনের অভিযোগ। এ অভিযোগে গত শনিবার সকালে গ্রেফতার হন ২৩ বছরের মিকাইলা। ৭২ হাজার টাকা জরিমানাও হয়েছে তার।

যদিও মিকাইলার বাগদত্তা চুক পানকো জানিয়েছেন, ‘ও কারোর সঙ্গেই খারাপ ব্যবহার করেনি। কোথাও ভুল বোঝাবুঝি হচ্ছে।’

প্রায় ১২ ঘন্টা আটকে রেখে তার বিরুদ্ধে অত্যাচার, মারধোরের অভিযোগ এনেছেন এক ব্যক্তি। মিকাইলার দাবি, এসব মিথ্যে ও বানোয়াট।

তিনি দাবি করেন, বেশ কিছুদিন ধরেই পর্নোগ্রাফির ভিডিও প্রযোজনা করেন। এমনকী নিজেও যৌনকর্মীর লাইসেন্স চেয়ে আবেদন করেছেন। এছাড়া যে কোনো ভিডিওতে মিকাইলা তার সঙ্গী চুকের সঙ্গেই একমাত্র যৌন সম্পর্ক স্থাপনে স্বচ্ছন্দ্য বোধ করেন।

মিকাইলার ভাষায়, জোর করে তার বিরুদ্ধে এসব প্ররোচনা দেওয়া হচ্ছে। তার এবং সঙ্গী চুকের পর্নোগ্রাফি ভিডিওর চাহিদা বাড়াতেই অন্যরা ঈর্ষান্বিত। তার নগ্ন ছবি দেখতে চেয়ে সকলেই উৎসুক থাকে।

প্রসঙ্গত, স্টিভেন স্পিলবার্গের সাত সন্তান। তার স্ত্রী কেট ক্যাপশ ১৯৯৬ সালে মিকাইলাকে দত্তক নেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন