সদ্য সংবাদ

 ছাত্রলীগ নেতার গুলিতে অষ্টম শ্রেনীর ছাত্র নিহত   স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস খোলা  নওগাঁ অসামাজিক কাজে রাজি না হওয়ায় স্ত্রীর মাথার চুল কাটলেন স্বামী   মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার

চোখে ট্যাটু করিয়ে দৃষ্টিশক্তি হারালেন মডেল

 Tue, Mar 3, 2020 9:57 PM
 চোখে ট্যাটু করিয়ে দৃষ্টিশক্তি হারালেন মডেল

এশিয়া খবর ডেস্ক:: চোখের সাদা অংশে ট্যাটু করিয়ে দৃষ্টিশক্তি হারালেন এক মডেল!

 ভয়ানক এই কাজটি করেছেন পোল্যান্ডের রোকলার বাসিন্দা অ্যালেক্সান্দ্রা স্যাডোওস্কা। এনডিটিভি খবরে বলা হয়েছে, ওই মডেল র‌্যাপার পোপেকের মতো লুক পেতে চোখের মধ্যে ট্যাটু করার চিন্তা করেন। নিজের চিন্তা বাস্তবায়ন করতে চোখের সাদা অংশ কালো রং দিয়ে ট্যাটু করাতে যান স্থানীয় এক শিল্পীর কাছে। পিয়েটর এ নামের ট্যাটু শিল্পী তাকে ট্যাটু করে দেন।

আইবল ট্যাটুকে স্ক্লেরাল ট্যাটুও বলা হয়। এটি দেহ পরিবর্তনের একটি চূড়ান্ত রূপ। যেখানে স্থায়ীভাবে রঙিন করার জন্য কোনো ব্যক্তির চোখের সাদা অংশে কালি দিয়ে ট্যাটু করা হয়। এই পদ্ধতির দীর্ঘমেয়াদী প্রভাব এখনও অজানা বলছেন বিজ্ঞানীরা।

২৫ বছর বয়সী মডেল চোখে ট্যাটু করানোর পর থেকে চোখে ব্যথা অনুভব করছেন।ট্যাটু শিল্পী তাকে বলেছিলেন, এই যন্ত্রণা স্বাভাবিক এবং পেইন কিলার খেলেই নাকি ব্যথা কমে যাবে। তবে আলেক্সান্দ্রা স্যাডোওস্কাকে অনিচ্ছাকৃতভাবে মারাত্মকভাবে অক্ষম করার জন্য তিন বছরের কারাদণ্ড হয়েছে ওই ট্যাটু শিল্পীর।

তদন্তে দেখা জানা যায়, চোখের মণিতে ট্যাটু আঁকতে গিয়ে ওই শিল্পী মারাত্মক ত্রুটি করেছিলেন। তিনি চোখের ট্যাটুর জন্য বডি ইংক ব্যবহার করেছিলেন যা চোখের সংস্পর্শে আসাই উচিত নয়।

আলেক্সান্দ্রা স্যাডোওস্কা তার দৃষ্টিশক্তি ফিরিয়ে আনার জন্য তিনটি পদ্ধতি ব্যবহার করেছেন বলে জানা গেছে। তবে চিকিৎকরা বলছেন, ট্যাটুর রঞ্জকটি তার টিস্যুতে পৌঁছে গেছে। ফলে দৃষ্টি ফিরে পাওয়ার আর কোনো আশা নেই।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন