সদ্য সংবাদ

  কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী  শ্রদ্ধা ভালোবাসায় বিদায় প্রখ্যাত দ্বীনে আলেম মাওলানা জমির হোসাইকে   পঞ্চগড়ে মোবাইল ফোনের টাওয়ারের দাবিতে মানব্বন্ধন  আড়াইহাজারে জাহিন স্পিনিং মিলে অগ্নিকান্ড ১০কোটি টাকার মাল ভষ্মিভূত  নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে

চোখে ট্যাটু করিয়ে দৃষ্টিশক্তি হারালেন মডেল

 Tue, Mar 3, 2020 9:57 PM
 চোখে ট্যাটু করিয়ে দৃষ্টিশক্তি হারালেন মডেল

এশিয়া খবর ডেস্ক:: চোখের সাদা অংশে ট্যাটু করিয়ে দৃষ্টিশক্তি হারালেন এক মডেল!

 ভয়ানক এই কাজটি করেছেন পোল্যান্ডের রোকলার বাসিন্দা অ্যালেক্সান্দ্রা স্যাডোওস্কা। এনডিটিভি খবরে বলা হয়েছে, ওই মডেল র‌্যাপার পোপেকের মতো লুক পেতে চোখের মধ্যে ট্যাটু করার চিন্তা করেন। নিজের চিন্তা বাস্তবায়ন করতে চোখের সাদা অংশ কালো রং দিয়ে ট্যাটু করাতে যান স্থানীয় এক শিল্পীর কাছে। পিয়েটর এ নামের ট্যাটু শিল্পী তাকে ট্যাটু করে দেন।

আইবল ট্যাটুকে স্ক্লেরাল ট্যাটুও বলা হয়। এটি দেহ পরিবর্তনের একটি চূড়ান্ত রূপ। যেখানে স্থায়ীভাবে রঙিন করার জন্য কোনো ব্যক্তির চোখের সাদা অংশে কালি দিয়ে ট্যাটু করা হয়। এই পদ্ধতির দীর্ঘমেয়াদী প্রভাব এখনও অজানা বলছেন বিজ্ঞানীরা।

২৫ বছর বয়সী মডেল চোখে ট্যাটু করানোর পর থেকে চোখে ব্যথা অনুভব করছেন।ট্যাটু শিল্পী তাকে বলেছিলেন, এই যন্ত্রণা স্বাভাবিক এবং পেইন কিলার খেলেই নাকি ব্যথা কমে যাবে। তবে আলেক্সান্দ্রা স্যাডোওস্কাকে অনিচ্ছাকৃতভাবে মারাত্মকভাবে অক্ষম করার জন্য তিন বছরের কারাদণ্ড হয়েছে ওই ট্যাটু শিল্পীর।

তদন্তে দেখা জানা যায়, চোখের মণিতে ট্যাটু আঁকতে গিয়ে ওই শিল্পী মারাত্মক ত্রুটি করেছিলেন। তিনি চোখের ট্যাটুর জন্য বডি ইংক ব্যবহার করেছিলেন যা চোখের সংস্পর্শে আসাই উচিত নয়।

আলেক্সান্দ্রা স্যাডোওস্কা তার দৃষ্টিশক্তি ফিরিয়ে আনার জন্য তিনটি পদ্ধতি ব্যবহার করেছেন বলে জানা গেছে। তবে চিকিৎকরা বলছেন, ট্যাটুর রঞ্জকটি তার টিস্যুতে পৌঁছে গেছে। ফলে দৃষ্টি ফিরে পাওয়ার আর কোনো আশা নেই।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন