সদ্য সংবাদ

 ব্রিটেনে প্রথমবারের মতো ‘বিচারক’ হলেন মুসলিম নারী   ঝিনাইদহে মেডিকেল ছাত্রসহ নিহত তিন  মহামারী থেকে ‘বেঁচে আছি- এটাই বড় ঈদ’   ঝিনাইদহে মদসহ নাগরীক লীগ নেতা গ্রেফতার   সরকার লকডাউন ঘোষণা না করে বড় ভুল করেছে: ফখরুল  করোনা উপসর্গ নিয়ে কুয়েত প্রবাসীর মৃত্যু!  ছাত্রলীগ নেতার গুলিতে অষ্টম শ্রেনীর ছাত্র নিহত   স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস খোলা  নওগাঁ অসামাজিক কাজে রাজি না হওয়ায় স্ত্রীর মাথার চুল কাটলেন স্বামী   মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল

বলিউডে করোনাভাইরাস আতঙ্ক

 Wed, Mar 4, 2020 11:10 PM
বলিউডে করোনাভাইরাস আতঙ্ক

এশিয়া খবর ডেস্ক:: করোনা আতঙ্ক এবার বলিউডেও। করোনা থেকে বাঁচতে মাস্ক ব্যবহার

 করছেন বলিউডের অনেকেই। করোনা আতঙ্কের কারণেই প্যারিস ফ্যাশান উইকে যোগ দিতে যাচ্ছেন না দীপিকা পাড়ুকোনও।

জানা যাচ্ছে, এই সপ্তাহেই প্যারিস ফ্যাশন উইকে যোগ দিতে ফ্রান্সে যাওয়ার কথা ছিল অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের।  কিন্তু শেষ মুহূর্তে সফর বাতিল করলেন দীপিকা। কারণ করোনা আতঙ্কের জেরে তিনি কোনো ঝুঁকি নিতে চাইছেন না। এ কথা সংবাদমাধ্যমকে জানিয়েছেন দীপিকার মুখপাত্র।

এদিকে বুধবার সকালে হায়দরাবাদ বিমানবন্দরে ক্যামেরাবন্দী হন প্রভাস। সে সময় তার মুখে ছিল মাস্ক। জানা যায়, তিনি ইউরোপে তার নতুন ছবির শুটিংয়ের জন্য যাচ্ছিলেন।

এদিকে এ বছরই থাইল্যান্ডে 'ডেস্টিনেশন ওয়েডিং' হওয়ার কথা ছিল বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের। তাদের বিয়ের জন্যও অন্য জায়গা ঠিক করা হচ্ছে বলে খবর জানা গেছে।

সম্প্রতি আরও কিছু বলিউড তারকাকে বিমানবন্দরে মাস্ক ব্যবহার করতে দেখা গিয়েছে। তাদের মধ্যে রয়েছেন রণবীর কাপুর, পরিণীতি চোপড়া, সোহা আলি খান, কুণাল খেমু, সানি লিওন সহ আরও অনেকেই।

অন্যদিকে অভিনেতা জ্যাকি চ্যানের করোনা হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। তবে সে খবর গুজব বলে উড়িয়ে দিয়েছেন জ্যাকি।

তিনি তার পেইজে লিখেছেন, আমি ভালো আছি, আমাকে নিয়ে ভাবার জন্য সবাইকে ধন্যবাদ। আমি নিরাপদে আছি, সুস্থ আছি। দুশ্চিন্তা করবেন না। আশা করি সবাই সুস্থ এবং নিরাপদে থাকবেন।

সূত্র: আনন্দ বাজার

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন