সদ্য সংবাদ

  আদেশের ৫ মাস পর রিমান্ড হল পতিতা পাপিয়ার   কোটচাঁদপুরে পানিতে ডুবে দুই মাদ্রাসা ছাত্রের মৃত্যু  নবজাতক শিশু উদ্ধার, চিকিৎসার দায়িত্ব নিলেন ওসি মিজান  টংগীবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়  অটোয়ারিতে বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার রুনা লায়লা   মেজর সিনহা হত্যার ঘটনায় এবার আলোচনা-সমালোচনায় শিপ্রা!  সরকার সংবিধান লঙ্ঘন করছে : ফখরুল   জাস্ট গো’র সেই ভিডিও মুছে ফেলেছেন শিপ্রা দেবনাথ   ৩ কিশোরকে পিটিয়ে হত্যা যশোর তত্ত্বাবধায়ক বরখাস্ত   র‌্যাব হেফাজতে পুলিশের তিন সাক্ষী, র‌্যাবের বিরুদ্ধে ওসি নিয়েছে অপহরণ মামলা   ইসরাইলের সঙ্গে চুক্তি: আরব-আমিরাতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব  ‘মত প্রকাশের স্বাধীনতা খর্ব করে সোনার বাংলা অর্জিত হবে না’   কোভিড-১৯, বাবার সঙ্গে আর কথা বলা হল না শুকপার  সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী   চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের

বলিউডে করোনাভাইরাস আতঙ্ক

 Wed, Mar 4, 2020 11:10 PM
বলিউডে করোনাভাইরাস আতঙ্ক

এশিয়া খবর ডেস্ক:: করোনা আতঙ্ক এবার বলিউডেও। করোনা থেকে বাঁচতে মাস্ক ব্যবহার

 করছেন বলিউডের অনেকেই। করোনা আতঙ্কের কারণেই প্যারিস ফ্যাশান উইকে যোগ দিতে যাচ্ছেন না দীপিকা পাড়ুকোনও।

জানা যাচ্ছে, এই সপ্তাহেই প্যারিস ফ্যাশন উইকে যোগ দিতে ফ্রান্সে যাওয়ার কথা ছিল অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের।  কিন্তু শেষ মুহূর্তে সফর বাতিল করলেন দীপিকা। কারণ করোনা আতঙ্কের জেরে তিনি কোনো ঝুঁকি নিতে চাইছেন না। এ কথা সংবাদমাধ্যমকে জানিয়েছেন দীপিকার মুখপাত্র।

এদিকে বুধবার সকালে হায়দরাবাদ বিমানবন্দরে ক্যামেরাবন্দী হন প্রভাস। সে সময় তার মুখে ছিল মাস্ক। জানা যায়, তিনি ইউরোপে তার নতুন ছবির শুটিংয়ের জন্য যাচ্ছিলেন।

এদিকে এ বছরই থাইল্যান্ডে 'ডেস্টিনেশন ওয়েডিং' হওয়ার কথা ছিল বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের। তাদের বিয়ের জন্যও অন্য জায়গা ঠিক করা হচ্ছে বলে খবর জানা গেছে।

সম্প্রতি আরও কিছু বলিউড তারকাকে বিমানবন্দরে মাস্ক ব্যবহার করতে দেখা গিয়েছে। তাদের মধ্যে রয়েছেন রণবীর কাপুর, পরিণীতি চোপড়া, সোহা আলি খান, কুণাল খেমু, সানি লিওন সহ আরও অনেকেই।

অন্যদিকে অভিনেতা জ্যাকি চ্যানের করোনা হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। তবে সে খবর গুজব বলে উড়িয়ে দিয়েছেন জ্যাকি।

তিনি তার পেইজে লিখেছেন, আমি ভালো আছি, আমাকে নিয়ে ভাবার জন্য সবাইকে ধন্যবাদ। আমি নিরাপদে আছি, সুস্থ আছি। দুশ্চিন্তা করবেন না। আশা করি সবাই সুস্থ এবং নিরাপদে থাকবেন।

সূত্র: আনন্দ বাজার

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন