সদ্য সংবাদ

 এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি   মেজর সিনহার হত্যাকাণ্ড নিয়ে যা বললেন এমপি হারুন  বর্ধিত বাসভাড়া বাতিলের দাবিতে সীতাকুণ্ডে যাত্রী কল্যাণ সমিতির সমাবেশ  শৈলকুপায় প্রেমের ফাঁদে ফেলে ৬ মামলার আসামী গ্রেফতার   ঝিনাইদহে মোট আক্রান্ত ১২১৩ ও মৃত্যু ৪০ জন  পঞ্চগড়ে শিক্ষক নিয়োগে হাতিয়ে নিয়েছে ৩০ লাখ টাকা   মেজর সিনহার খুনী পুলিশ পরিদর্শক লিয়াকতের বিরুদ্ধে যত অভিযোগ  নিজের জন্ম শহরে ৫০টি ভেন্টিলেটর দিলেন মেসি   পুলিশের সংস্কার প্রয়োজন- এসপি মোহাম্মদ জায়েদুল আলম   নায়িকার শরীর নিয়ে মন্তব্য করে বিপাকে পরিচালক  সরকার পদত্যাগের পরও যে কারণে বিক্ষোভে উত্তাল বৈরুত

বিএনপির রাজনীতি শেষ: নাসিম

 Thu, Mar 5, 2020 11:18 PM
  বিএনপির রাজনীতি শেষ: নাসিম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেন,

 বিএনপির রাজনীতি শেষ হয়ে গেছে অনেক আগেই। বিএনপির ভাড়াটিয়া নেতা ড. কামাল হোসেন, তিনি আওয়ামী লীগ করতেন, বেঈমানী করে শেখ হাসিনার বিরুদ্ধে গেছে। গত নির্বাচনে তাকে বিএনপি ভাড়া করে নিয়ে এসেছে। কামাল হোসেন নাকি তার গণফোরামকে বাতিল করে দিয়েছে। কামাল হোসেন কে বলতে চাই, আপনি একদিন নিজেই বাতিল হয়ে যাবেন।

বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে মোহাম্মদ নাসিম বলেন, মুজিববর্ষ সামনে আসছে, বঙ্গবন্ধুকে সম্মান করে মুজিববর্ষ পালন করুন তাহলে আপনাদের পাপ মোচন হতে পারে।

বিএনপি-জামায়াতকে আর কোনোদিন ক্ষমতায় আসতে দেয়া হবে না উল্লেখ করে তিনি বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, দুই বছর ধরে খালেদা জিয়া জেলে আছেন আর নেতাকর্মীরা ঘরে ঘুমাচ্ছেন। যদি লজ্জা থাকে তাহলে পদত্যাগ করা উচিত।

জেলা আওয়ামী লীগের সভাপতি মঈনুদ্দীন মণ্ডলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু, বেগম আখতার জাহান, সাহাবউদ্দীন ফরাজী, ডা. শিমুল এমপি, ফেরদৌসী ইসলাম জেসি এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওদদু প্রমুখ।

পরে মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রীর পরামর্শে পুনরায় মঈনুদ্দীন মণ্ডলকে সভাপতি ও আবদুল ওদুদকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হল। এ ছাড়া জিয়াউর রহমান জিয়া ও রুহুল আমিনকে সহ-সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন