সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

বিএনপির রাজনীতি শেষ: নাসিম

 Thu, Mar 5, 2020 11:18 PM
  বিএনপির রাজনীতি শেষ: নাসিম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেন,

 বিএনপির রাজনীতি শেষ হয়ে গেছে অনেক আগেই। বিএনপির ভাড়াটিয়া নেতা ড. কামাল হোসেন, তিনি আওয়ামী লীগ করতেন, বেঈমানী করে শেখ হাসিনার বিরুদ্ধে গেছে। গত নির্বাচনে তাকে বিএনপি ভাড়া করে নিয়ে এসেছে। কামাল হোসেন নাকি তার গণফোরামকে বাতিল করে দিয়েছে। কামাল হোসেন কে বলতে চাই, আপনি একদিন নিজেই বাতিল হয়ে যাবেন।

বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে মোহাম্মদ নাসিম বলেন, মুজিববর্ষ সামনে আসছে, বঙ্গবন্ধুকে সম্মান করে মুজিববর্ষ পালন করুন তাহলে আপনাদের পাপ মোচন হতে পারে।

বিএনপি-জামায়াতকে আর কোনোদিন ক্ষমতায় আসতে দেয়া হবে না উল্লেখ করে তিনি বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, দুই বছর ধরে খালেদা জিয়া জেলে আছেন আর নেতাকর্মীরা ঘরে ঘুমাচ্ছেন। যদি লজ্জা থাকে তাহলে পদত্যাগ করা উচিত।

জেলা আওয়ামী লীগের সভাপতি মঈনুদ্দীন মণ্ডলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু, বেগম আখতার জাহান, সাহাবউদ্দীন ফরাজী, ডা. শিমুল এমপি, ফেরদৌসী ইসলাম জেসি এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওদদু প্রমুখ।

পরে মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রীর পরামর্শে পুনরায় মঈনুদ্দীন মণ্ডলকে সভাপতি ও আবদুল ওদুদকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হল। এ ছাড়া জিয়াউর রহমান জিয়া ও রুহুল আমিনকে সহ-সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন