সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

রাজধানীর বাসা থেকে উপসচিবের অর্ধগলিত লাশ উদ্ধার

 Fri, Mar 6, 2020 10:02 PM
 রাজধানীর বাসা থেকে উপসচিবের অর্ধগলিত লাশ উদ্ধার

এশিয়া খবর ডেস্ক:: রাজধানীর বেইলি রোডের অফিসার্স কোয়ার্টারের বাসা থেকে

গত বুধবার রাতে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব আব্দুল কাদের চৌধুরীর (৫৯) অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

পরিবারের সদস্যরা বলছেন, তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। পুলিশের ধারণা, কয়েক দিন আগে ঘরের মধ্যে তার মৃত্যু হয়। এ কারণে লাশে পচন ধরেছে।

আব্দুল কাদের চৌধুরীর মামাতো ভাই কামাল হোসেন কবির বলেন, তিনি অবিবাহিত ছিলেন, কোয়ার্টারে একাই থাকতেন। তার হার্টে সমস্যা ছিল। এক বছর আগে বারডেম হাসপাতালে এ সমস্যা নিয়ে তিনি ভর্তি হন। তার গ্রামের বাড়ি ভোলার চরফ্যাশনের দক্ষিণ মাদ্রাজ এলাকায়।

বৃহস্পতিবার ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে লাশের ময়নাতদন্ত করা হয়। সন্ধ্যায় গ্রামের বাড়ির উদ্দেশে লাশ নিয়ে রওয়ানা হন স্বজনরা।

রমনা থানার এসআই ইউনুছ মোল্লা জানান, বুধবার সন্ধ্যায় বাসা থেকে দুর্গন্ধ বের হওয়ায় প্রতিবেশীরা থানায় খবর দেয়। পরে দরজা ভেঙে খাটের ওপর লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে কয়েক দিন আগে তার মৃত্যু হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন