সদ্য সংবাদ

 চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র

শ্রীদেবী কন্যা জাহ্ণবীর অজানা গল্প…

 Fri, Mar 6, 2020 10:23 PM
 শ্রীদেবী কন্যা জাহ্ণবীর অজানা গল্প…

এশিয়া খবর ডেস্ক:: ২৩ বছরে এ পা দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর।

আর এই বিশেষ দিনে শ্রীদেবী কন্যা জাহ্ণবীর অজানা কিছু গল্প জেনে নিন।

ছোটবেলা থেকেই জাহ্ণবী বাবা-মা’র আদরে লালিত পালিত হয়ে এসেছেন। অনেকেই হয়তো জানেন না, জাহ্নবী যখন টিনেজার তখন নাইট ক্লাবে বন্ধুবান্ধবদের সঙ্গে পার্টি করতে গেলে মা শ্রীদেবী বাইরে গাড়ি নিয়ে অপেক্ষা করতেন মেয়ের জন্য। কখনোই একা ছাড়তেন না। পার্টি শেষ হলে মেয়েকে নিয়ে বাড়ি ফিরতেন তিনি।

জাহ্নবী একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন, অভিনেত্রী না হলে তিনি ডাক্তার হতেন। না, ডাক্তার হওয়া হয়নি তার। অভিনয় জগৎকেই নিজের ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন ২৩-এর তন্বী।

‘ধাড়াক’ সিনেমা দিয়েই বলিউডে অভিষেক ঘটে জাহ্ণবীর। কিন্তু ছবি মুক্তির আগেই জাহ্নবীর জীবনে ঝড় বয়ে যায়। মাকে হারান তিনি। কিন্তু অসম্ভব মনের জোর তার। মায়ের শ্রাদ্ধানুষ্ঠানের পরদিনই শুটে ফিরতে চেয়েছিলেন অভিনেত্রী। তার জন্য শুটিং বন্ধ থাকবে...এমনটা কোনোভাবেই হতে দিতে চাননি শ্রীদেবী কন্যা।

মায়ের মাত্র পাঁচটি সিনেমা দেখেছেন জাহ্ণবী। বাবা-মা দু’জনেই সিনেমা জগতের। তাই ছোট থেকেই তাদের সঙ্গে ছবির প্রিমিয়ার, সাকসেস পার্টিতে হাজির হতেন জাহ্নবী।

মা নেই। কিন্তু বাবা সব সময় রয়েছেন তার পাশে। ছবি মুক্তির দিন হোক বা কোনো ইভেন্ট। বনি এখন জাহ্নবীর প্রধান ‘সাপোর্ট সিস্টেম’। সামনে তার কাজের লিস্টও লম্বা। নিউ এজদের মধ্যে অচিরেই জায়গা করে নিয়েছেন প্রথম সারিতে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন