সদ্য সংবাদ

  আদেশের ৫ মাস পর রিমান্ড হল পতিতা পাপিয়ার   কোটচাঁদপুরে পানিতে ডুবে দুই মাদ্রাসা ছাত্রের মৃত্যু  নবজাতক শিশু উদ্ধার, চিকিৎসার দায়িত্ব নিলেন ওসি মিজান  টংগীবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়  অটোয়ারিতে বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার রুনা লায়লা   মেজর সিনহা হত্যার ঘটনায় এবার আলোচনা-সমালোচনায় শিপ্রা!  সরকার সংবিধান লঙ্ঘন করছে : ফখরুল   জাস্ট গো’র সেই ভিডিও মুছে ফেলেছেন শিপ্রা দেবনাথ   ৩ কিশোরকে পিটিয়ে হত্যা যশোর তত্ত্বাবধায়ক বরখাস্ত   র‌্যাব হেফাজতে পুলিশের তিন সাক্ষী, র‌্যাবের বিরুদ্ধে ওসি নিয়েছে অপহরণ মামলা   ইসরাইলের সঙ্গে চুক্তি: আরব-আমিরাতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব  ‘মত প্রকাশের স্বাধীনতা খর্ব করে সোনার বাংলা অর্জিত হবে না’   কোভিড-১৯, বাবার সঙ্গে আর কথা বলা হল না শুকপার  সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী   চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের

ভাইয়ের জন্মদিনে বিকিনি পরে ছবি শেয়ার, বিতর্কে সারা

 Fri, Mar 6, 2020 11:10 PM
ভাইয়ের জন্মদিনে বিকিনি পরে ছবি শেয়ার, বিতর্কে সারা

এশিয়া খবর ডেস্ক:: বলিউডের এখন আলোচিত নাম সারা আলী খান।

 এই অভিনেত্রী বিভিন্ন সময় তার কাজের সুবাদে সংবাদের শিরোনাম হয়ে ওঠেন। এবার ভাইয়ের সঙ্গে বিকিনি পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করে বিতর্কের মুখে পড়েছেন সাইফ কন্যা সারা আলী খান।

ভারতের সংবাদমাধ্যম জানায়, শুটিংয়ের ব্যস্ততা থাকায় ভাই ইব্রাহিমের জন্মদিনে উপস্থিত হতে পারেননি 'কেদারনাথ'-খ্যাত তারকা সারা আলী খান। এ উপলক্ষে তিনি তার ইনস্টাগ্রামে শেয়ার করেন তাদের একটি পুরোনো ছবি। ওই ছবিতে দেখা যায়, ভাইয়ের সঙ্গে বিকিনি পরে পোজ দিচ্ছেন সারা। আর ওই ছবিকে ঘিরেই ঘটনার সূত্রপাত শুরু হয়।


ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয় নানান মন্তব্য। ভাইয়ের সঙ্গে নিজের বিকিনি পরা ছবি কীভাবে পোস্ট করলেন সারা? সেই প্রশ্নই এখন ঘুরছে নেটাগরিকদের একাংশের মনে। শুধু তাই নয়, সারাকে পড়তে হয়েছে নানা কটু মন্তব্যের সম্মুখে। সারার ধর্মীয় সংস্কৃতি নিয়েও প্রশ্ন তুলে একজন লেখেন, 'ভাই-বোনের পবিত্র সম্পর্কে তুমি আঘাত করেছ সারা'। আরেকজন লেখেন, এর থেকে মৃত্যুও ভাল।

তবে অনেকেই আবার এই ছবির প্রশংসা করে তাদের পাল্টা জবাব দিতে দেখা যায়।

এদিকে কুলি নম্বর ওয়ার ছবির কাজ শেষ করার পরই এবার তিনি জুটি বাঁধলেন ধনুষের সঙ্গে। এছাড়াও ছবিতে থাকছেন অক্ষয় কুমারও।ছবির নাম অতরঙ্গী রে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন