সদ্য সংবাদ

  ঝিনাইদহে মদসহ নাগরীক লীগ নেতা গ্রেফতার   সরকার লকডাউন ঘোষণা না করে বড় ভুল করেছে: ফখরুল  করোনা উপসর্গ নিয়ে কুয়েত প্রবাসীর মৃত্যু!  ছাত্রলীগ নেতার গুলিতে অষ্টম শ্রেনীর ছাত্র নিহত   স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে অফিস খোলা  নওগাঁ অসামাজিক কাজে রাজি না হওয়ায় স্ত্রীর মাথার চুল কাটলেন স্বামী   মালয়েশিয়া কারাবন্দি অভিবাসীদের ফেরত পাঠাবে মালয়েশিয়া  করোনা সংক্রমণ এবং মৃত্যুর হার দ্রুত বাড়ছে -ফখরুল  ভারতে এক খুন লুকাতে ৯ খুন!   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১১৬৬, মৃত্যু ২১  করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন

‘অপারেশন সুন্দরবনে’

 Sun, Mar 8, 2020 10:09 PM
    ‘অপারেশন সুন্দরবনে’

এশিয়া খবর ডেস্ক:: শুটিং চলছে দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার।

এই সিনেমায় সুন্দরবনকে জলদস্যুমুক্ত করার অভিযানের গল্প দেখানো হবে। র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের অর্থায়নে এই ছবিটি প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড। এই সিনেমায় অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল হক রোশান, তাসকিন রহমান, রিয়াজ, সামিনা বাশার, মনোজ প্রামাণিক, দীপু ইমাম, শেখ এহসানুর রহমানসহ অনেকেই।

‘অপারেশন সুন্দরবন’ সিনেমার অভিনয়শিল্পী তালিকায় যুক্ত হলো আরও একটি নাম। জানা গেল এই ছবিতে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। এর আগে বাংলাদেশে কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুলের ‘তোর নামের ইচ্ছেরা’ গান ভিডিওতে মডেল হয়েছিলেন। কিন্তু বাংলাদেশের সিনেমায় কাজ করেননি। ‘অপারেশন সুন্দরবন’ সিনেমা দিয়ে প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমাতে অভিনয় করছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা দীপংকর দীপন নিজেই।

দীপংকর দীপন বলেন, আমরা এখন ছবিটির শেষ লটের শুটিং করছি সুন্দরবনে। আরও কিছুদিন কাজ করব এখানে। এই লটেই শুটের কাজ শেষ হয়ে যাবে। আর দর্শনা শেষ লটের শুটিংয়ে অংশ নিয়েছেন গত সপ্তাহ থেকেই। এর মধ্যে ৫/৬ দিন কাজ করেছেন। এই লটের শেষ পর্যন্ত তিনি থাকবেন বাংলাদেশে। ছবিটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি অভিনয় করছেন। এর বেশি কিছু বলতে চাই না। বাকিটা চমক থাকুক।

জানা যায়, ২ মার্চ বাংলাদেশে আসেন দর্শনা। তার পরদিন থেকেই সুন্দরবনে শুটিংয়ে অংশ নেন। টানা কাজ করবেন আরও কিছুদিন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন