সদ্য সংবাদ

  আদেশের ৫ মাস পর রিমান্ড হল পতিতা পাপিয়ার   কোটচাঁদপুরে পানিতে ডুবে দুই মাদ্রাসা ছাত্রের মৃত্যু  নবজাতক শিশু উদ্ধার, চিকিৎসার দায়িত্ব নিলেন ওসি মিজান  টংগীবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়  অটোয়ারিতে বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার রুনা লায়লা   মেজর সিনহা হত্যার ঘটনায় এবার আলোচনা-সমালোচনায় শিপ্রা!  সরকার সংবিধান লঙ্ঘন করছে : ফখরুল   জাস্ট গো’র সেই ভিডিও মুছে ফেলেছেন শিপ্রা দেবনাথ   ৩ কিশোরকে পিটিয়ে হত্যা যশোর তত্ত্বাবধায়ক বরখাস্ত   র‌্যাব হেফাজতে পুলিশের তিন সাক্ষী, র‌্যাবের বিরুদ্ধে ওসি নিয়েছে অপহরণ মামলা   ইসরাইলের সঙ্গে চুক্তি: আরব-আমিরাতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব  ‘মত প্রকাশের স্বাধীনতা খর্ব করে সোনার বাংলা অর্জিত হবে না’   কোভিড-১৯, বাবার সঙ্গে আর কথা বলা হল না শুকপার  সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী   চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের

‘অপারেশন সুন্দরবনে’

 Sun, Mar 8, 2020 10:09 PM
    ‘অপারেশন সুন্দরবনে’

এশিয়া খবর ডেস্ক:: শুটিং চলছে দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার।

এই সিনেমায় সুন্দরবনকে জলদস্যুমুক্ত করার অভিযানের গল্প দেখানো হবে। র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের অর্থায়নে এই ছবিটি প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড। এই সিনেমায় অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল হক রোশান, তাসকিন রহমান, রিয়াজ, সামিনা বাশার, মনোজ প্রামাণিক, দীপু ইমাম, শেখ এহসানুর রহমানসহ অনেকেই।

‘অপারেশন সুন্দরবন’ সিনেমার অভিনয়শিল্পী তালিকায় যুক্ত হলো আরও একটি নাম। জানা গেল এই ছবিতে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। এর আগে বাংলাদেশে কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুলের ‘তোর নামের ইচ্ছেরা’ গান ভিডিওতে মডেল হয়েছিলেন। কিন্তু বাংলাদেশের সিনেমায় কাজ করেননি। ‘অপারেশন সুন্দরবন’ সিনেমা দিয়ে প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমাতে অভিনয় করছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা দীপংকর দীপন নিজেই।

দীপংকর দীপন বলেন, আমরা এখন ছবিটির শেষ লটের শুটিং করছি সুন্দরবনে। আরও কিছুদিন কাজ করব এখানে। এই লটেই শুটের কাজ শেষ হয়ে যাবে। আর দর্শনা শেষ লটের শুটিংয়ে অংশ নিয়েছেন গত সপ্তাহ থেকেই। এর মধ্যে ৫/৬ দিন কাজ করেছেন। এই লটের শেষ পর্যন্ত তিনি থাকবেন বাংলাদেশে। ছবিটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি অভিনয় করছেন। এর বেশি কিছু বলতে চাই না। বাকিটা চমক থাকুক।

জানা যায়, ২ মার্চ বাংলাদেশে আসেন দর্শনা। তার পরদিন থেকেই সুন্দরবনে শুটিংয়ে অংশ নেন। টানা কাজ করবেন আরও কিছুদিন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন