সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত

রংপুর সেনানিবাসে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন ৬৬ পদাতিক ডিভিশনের জিওসি এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম

 Tue, Mar 17, 2020 8:12 PM
রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত

রংপুর থেকে রুকসানা রাফা: রংপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি ঘিরে সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তর নানা কর্মসূচি পালন করে।

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে রংপুর সেনানিবাসে দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন ৬৬ পদাতিক ডিভিশনের জিওসি এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম। ক্যান্টনমেন্ট বোর্ডসহ সেনাবাহিনীর ২৫টি ইউনিটের সদস্যদের অংশগ্রহণে সেনানিবাসস্থ ২৫ বীরের মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি সেনানিবাসের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করে। এরপর দিবসের তাতপর্য তুলে ধরে আলোচনা ও বঙ্গবন্ধুর জীবনের উপর ভিডিওচিত্র প্রদর্শন করা হয়। এছাড়াও প্রতিটি ইউনিট বাদ যোহর মিলাদ মাহফিল ও বিশেষ দোয়ার আয়োজন করে। সিএমএইচসহ সেনাবাহিনীর ইউনিটগুলোতে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। এসময় অন্যান্যের মধ্যে ক্যান্টমেন্ট বোর্ডের নির্বাহী আলেয়া ফেরদৌস জাহান, সহকারী প্রকৌশলী জসিমউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। এদিকে মুজিব জন্মশত বার্ষিকীতে সকালে নগরীর বঙ্গবন্ধু ম্যূরালে পুষ্পার্ঘ্য অর্পণ করেন- রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন, সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান, ডিআইজি রংপুর রেঞ্জ দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, মেট্রোপলিটন পুলিশ কমিশনার আলিম মাহমুদ, জেলা প্রশাসক আহসান হাবিব, জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, ট্রেজারার প্রফেসর ড. হাসিবুর রশীদ প্রমুখ। এসময় জেলা পরিষদ এর এডভোকেট ছাফিযা খানম ও জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন- আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়, রেডক্রিসেন্ট সোসাইটি, বিভিন্ন সরকারি দপ্তরসহ সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। দিবসটি ঘিরে এতিমখানা, হাসপাতাল ও কেন্দ্রীয় কারাগারে উন্নতমানের খাবার বিতরণ এবং ধর্মীয় উপাসানালয়গুলোতে বিশেষ দোয়া/প্রার্থনাসহ দিনব্যাপী নানা কর্মসূচি পালন করে জেলা প্রশাসন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন