সদ্য সংবাদ

 করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।  কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী

রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু

প্রকল্পের ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা

 Wed, Mar 18, 2020 8:09 PM
রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু

রংপুর থেকে রুকসানা রাফা: রংপুর মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু হয়েছে। জাইকা’র অর্থায়নে, সিটি গভর্নেন্স প্রজেক্ট এর বাস্তবায়নে এবং রংপুর সিটি করপোরেশন তত্ত্বাবধানে মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে দু’টি প্যাকেজের মাধ্যমে রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা।

বুধবার (১৮ মার্চ) সকালে মহানগরীর ১৮নং ওয়ার্ডের কেরানীপাড়া চৌরাস্তার মোড়ে কেরামতিয়া জামে মসজিদ মোড় হয়ে মুন্সিপাড়া ও কেরানীপাড়া চৌরাস্তা মোড় হয়ে পিটিসি ও বটতলা মোড় পর্যন্ত এবং ১৯নং ওয়ার্ডের ইঞ্জিনিয়ার পাড়া ও বুড়িরহাট রোডস্থ মরহুম খলিলুর রহমান সরণী ও ২২নং ওয়ার্ডের উত্তর বাবুখাঁয় পৃথক পৃথকভাবে ফিতা কেটে ও দোয়া-মোনাজাতের মধ্যদিয়ে এসব রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়। রংপুর সিটি করপোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা প্রধান অতিথি থেকে উক্ত রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রংপুর সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ এমদাদ হোসেন, প্যানেল মেয়র ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু, ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জু, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মুনতাসির শামীম লাইকো এবং ২২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান মিজু। এসময় আরও উপস্থিত ছিলেন- সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানের ঠিকাদার খায়রুল কবীর রানা ও ইকরাম হোসেনসহ স্থানীয় সুধীজন মোতালেব হোসেন, মোঃ সেলিম প্রমুখ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন