সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু

প্রকল্পের ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা

 Wed, Mar 18, 2020 8:09 PM
রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু

রংপুর থেকে রুকসানা রাফা: রংপুর মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু হয়েছে। জাইকা’র অর্থায়নে, সিটি গভর্নেন্স প্রজেক্ট এর বাস্তবায়নে এবং রংপুর সিটি করপোরেশন তত্ত্বাবধানে মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে দু’টি প্যাকেজের মাধ্যমে রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা।

বুধবার (১৮ মার্চ) সকালে মহানগরীর ১৮নং ওয়ার্ডের কেরানীপাড়া চৌরাস্তার মোড়ে কেরামতিয়া জামে মসজিদ মোড় হয়ে মুন্সিপাড়া ও কেরানীপাড়া চৌরাস্তা মোড় হয়ে পিটিসি ও বটতলা মোড় পর্যন্ত এবং ১৯নং ওয়ার্ডের ইঞ্জিনিয়ার পাড়া ও বুড়িরহাট রোডস্থ মরহুম খলিলুর রহমান সরণী ও ২২নং ওয়ার্ডের উত্তর বাবুখাঁয় পৃথক পৃথকভাবে ফিতা কেটে ও দোয়া-মোনাজাতের মধ্যদিয়ে এসব রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়। রংপুর সিটি করপোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা প্রধান অতিথি থেকে উক্ত রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রংপুর সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ এমদাদ হোসেন, প্যানেল মেয়র ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু, ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জু, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মুনতাসির শামীম লাইকো এবং ২২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান মিজু। এসময় আরও উপস্থিত ছিলেন- সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানের ঠিকাদার খায়রুল কবীর রানা ও ইকরাম হোসেনসহ স্থানীয় সুধীজন মোতালেব হোসেন, মোঃ সেলিম প্রমুখ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন