সদ্য সংবাদ

  সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড   মা আমি চলে যাচ্ছি, মাফ করে দিও...  মাদকসেবী ২৬ পুলিশের চাকরিচ্যুতির প্রক্রিয়া শুরু   অন্য করো বর্ধিত সভা ডাকার বৈধ্যতা নেই : ড. কামাল  শরিক প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  মতির সম্পদ অনুসন্ধানে দুদক, রিফিউজিদের নামে বরাদ্দ জমি ৫০ কোটি টাকায় বিক্রি!   ১৫ বছর ধরে নিজের মেকআপ নিজেই করেন ক্যাটরিনা  টানা বৃষ্টিপাত নাকাল পঞ্চগড় পৌরবাসি  কক্সবাজারে এবার ১১৪১ পুলিশকে একযোগে বদলি  নারায়ণগঞ্জের তল্লায় গ্যাসের লাইনে ৮১৪ লিকেজ  ‘৪৭ মাসে আমি যা করেছি, বাইডেন ৪৭ বছরেও তা পারেননি’  অর্থনৈতিক কূটনীতি জোরদারে নির্দেশ প্রধানমন্ত্রীর  আল্লামা শফীর মৃত্যুতে বিচার বিভাগীয় তদন্ত দাবি  কক্সবাজারের ৩৪ জন পরিদর্শককে একযোগে বদলি

রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু

প্রকল্পের ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা

 Wed, Mar 18, 2020 8:09 PM
রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু

রংপুর থেকে রুকসানা রাফা: রংপুর মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু হয়েছে। জাইকা’র অর্থায়নে, সিটি গভর্নেন্স প্রজেক্ট এর বাস্তবায়নে এবং রংপুর সিটি করপোরেশন তত্ত্বাবধানে মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে দু’টি প্যাকেজের মাধ্যমে রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা।

বুধবার (১৮ মার্চ) সকালে মহানগরীর ১৮নং ওয়ার্ডের কেরানীপাড়া চৌরাস্তার মোড়ে কেরামতিয়া জামে মসজিদ মোড় হয়ে মুন্সিপাড়া ও কেরানীপাড়া চৌরাস্তা মোড় হয়ে পিটিসি ও বটতলা মোড় পর্যন্ত এবং ১৯নং ওয়ার্ডের ইঞ্জিনিয়ার পাড়া ও বুড়িরহাট রোডস্থ মরহুম খলিলুর রহমান সরণী ও ২২নং ওয়ার্ডের উত্তর বাবুখাঁয় পৃথক পৃথকভাবে ফিতা কেটে ও দোয়া-মোনাজাতের মধ্যদিয়ে এসব রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়। রংপুর সিটি করপোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা প্রধান অতিথি থেকে উক্ত রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রংপুর সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ এমদাদ হোসেন, প্যানেল মেয়র ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু, ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জু, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মুনতাসির শামীম লাইকো এবং ২২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান মিজু। এসময় আরও উপস্থিত ছিলেন- সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানের ঠিকাদার খায়রুল কবীর রানা ও ইকরাম হোসেনসহ স্থানীয় সুধীজন মোতালেব হোসেন, মোঃ সেলিম প্রমুখ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন