সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত

দিবসটি উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও দোয়া মাহফফিলের আয়োজন করা হয়

 Thu, Mar 19, 2020 9:02 PM
বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত

চট্টগ্রাম থেকে মো. আহমাদুর রহমান শাওন: বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউটে (বিএফআরআই) বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বৃহস্পতিবার (১৯ মার্চ) দিনের শুরুতে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন- বিএফআরআই-এর পরিচালক ড. মোঃ মাসুদুর রহমান, বিভাগীয় কর্মকর্তা ড. রফিকুল হায়দার, ড. হাসিনা মরিয়ম, মোঃ জাহাঙ্গীর আলমসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। আনুষ্ঠানে আলোচকগণ বঙ্গবন্ধুর কর্মময় জীবন, ত্যাগ ও কৃতিত্বের পাশাপাশি একজন খোকা থেকে কীভাবে একজন নেতা, একজন নেতা  থেকে বঙ্গবন্ধু তারপর জাতির পিতা হয়ে উঠলেন এবং শিশুদের প্রতি তার যে গভীর স্নেহ ও মমত্ববোধ রয়েছে, সেসব তুলে ধরেন। আলোচনা শেষে বিএফআরআই জামে মসজিদের ইমাম মাওলানা নজরুল ইসলাম দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। এরপর বিএফআরআই জামে মসজিদে বাদ যোহর আরেকটি দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে বিএফআরআই-এর পরিচালকসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন