সদ্য সংবাদ

 ভয়াবহ গণপরিবহনে কোথাও স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না   সিদ্ধিরগঞ্জে সেই ভুয়া ডাক্তার গ্রেফতার  অভিযুক্ত সেই তিন পুলিশ কর্মকর্তার ঠাঁই হল জেলে   চেয়ারম্যান মোস্তফা রাড়ি সহ নয়জনের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা  বিক্ষোভে সমর্থন ট্রাম্প কন্যার  দীর্ঘ নয় বছরেও হত্যার বিচার হয়নি শাহাজাহান সিরাজের  শৈলকুপায় সাংবাদিক পরিচয়দানকারী সহ ২মাদকসেবী আটক   পঞ্চগড়ে ৩০ কোটি টাকা ব্যয়ে রাস্তা উন্নয়নের কাজ শুরু  নবীনগরে ব্যাংকের ম্যানেজারসহ করোনা শনাক্ত ৩   আমার বাবা পৃথিবী বদলে দিয়েছে: জিয়ানা   জুন থেকেই পোশাক কারখানার শ্রমিক ছাঁটাই হতে পারে: রুবানা হক  আড়াইহাজারে যুবলীগ সভাপতিকে কুপিয়ে আহত   মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী   চাটখিল পৌরসভার বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ   'অনির্বাচিত' সরকারের কাছে জনগণের জীবনের মূল্য নেই: রিজভী   যুক্তরাষ্ট্রে নিহত ১৩ বিক্ষোভকারী, গ্রেপ্তার ৯ হাজার   শ্বাসকষ্ট নিয়ে প্রধান বিচারপতি সিএমএইচে ভর্তি   পুলিশে আক্রান্ত বেড়ে ৫৫০৭, করোনামুক্ত আরও ৩০ জন   কেরালায় মৃত্যুর জন্য তিনদিন পানিতে দাঁড়িয়ে অপেক্ষা অন্তঃসত্ত্বা হাতির   ইমাম-মুয়াজ্জিনদের হাতে পৌঁছুল প্রধানমন্ত্রী ও স্বজন সমাবেশের ঈদ উপহার

বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত

দিবসটি উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও দোয়া মাহফফিলের আয়োজন করা হয়

 Thu, Mar 19, 2020 9:02 PM
বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত

চট্টগ্রাম থেকে মো. আহমাদুর রহমান শাওন: বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউটে (বিএফআরআই) বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বৃহস্পতিবার (১৯ মার্চ) দিনের শুরুতে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন- বিএফআরআই-এর পরিচালক ড. মোঃ মাসুদুর রহমান, বিভাগীয় কর্মকর্তা ড. রফিকুল হায়দার, ড. হাসিনা মরিয়ম, মোঃ জাহাঙ্গীর আলমসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। আনুষ্ঠানে আলোচকগণ বঙ্গবন্ধুর কর্মময় জীবন, ত্যাগ ও কৃতিত্বের পাশাপাশি একজন খোকা থেকে কীভাবে একজন নেতা, একজন নেতা  থেকে বঙ্গবন্ধু তারপর জাতির পিতা হয়ে উঠলেন এবং শিশুদের প্রতি তার যে গভীর স্নেহ ও মমত্ববোধ রয়েছে, সেসব তুলে ধরেন। আলোচনা শেষে বিএফআরআই জামে মসজিদের ইমাম মাওলানা নজরুল ইসলাম দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। এরপর বিএফআরআই জামে মসজিদে বাদ যোহর আরেকটি দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে বিএফআরআই-এর পরিচালকসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন