সদ্য সংবাদ

 এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি   মেজর সিনহার হত্যাকাণ্ড নিয়ে যা বললেন এমপি হারুন  বর্ধিত বাসভাড়া বাতিলের দাবিতে সীতাকুণ্ডে যাত্রী কল্যাণ সমিতির সমাবেশ  শৈলকুপায় প্রেমের ফাঁদে ফেলে ৬ মামলার আসামী গ্রেফতার   ঝিনাইদহে মোট আক্রান্ত ১২১৩ ও মৃত্যু ৪০ জন  পঞ্চগড়ে শিক্ষক নিয়োগে হাতিয়ে নিয়েছে ৩০ লাখ টাকা   মেজর সিনহার খুনী পুলিশ পরিদর্শক লিয়াকতের বিরুদ্ধে যত অভিযোগ  নিজের জন্ম শহরে ৫০টি ভেন্টিলেটর দিলেন মেসি   পুলিশের সংস্কার প্রয়োজন- এসপি মোহাম্মদ জায়েদুল আলম   নায়িকার শরীর নিয়ে মন্তব্য করে বিপাকে পরিচালক  সরকার পদত্যাগের পরও যে কারণে বিক্ষোভে উত্তাল বৈরুত

বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত

দিবসটি উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও দোয়া মাহফফিলের আয়োজন করা হয়

 Thu, Mar 19, 2020 9:02 PM
বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত

চট্টগ্রাম থেকে মো. আহমাদুর রহমান শাওন: বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউটে (বিএফআরআই) বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বৃহস্পতিবার (১৯ মার্চ) দিনের শুরুতে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন- বিএফআরআই-এর পরিচালক ড. মোঃ মাসুদুর রহমান, বিভাগীয় কর্মকর্তা ড. রফিকুল হায়দার, ড. হাসিনা মরিয়ম, মোঃ জাহাঙ্গীর আলমসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। আনুষ্ঠানে আলোচকগণ বঙ্গবন্ধুর কর্মময় জীবন, ত্যাগ ও কৃতিত্বের পাশাপাশি একজন খোকা থেকে কীভাবে একজন নেতা, একজন নেতা  থেকে বঙ্গবন্ধু তারপর জাতির পিতা হয়ে উঠলেন এবং শিশুদের প্রতি তার যে গভীর স্নেহ ও মমত্ববোধ রয়েছে, সেসব তুলে ধরেন। আলোচনা শেষে বিএফআরআই জামে মসজিদের ইমাম মাওলানা নজরুল ইসলাম দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। এরপর বিএফআরআই জামে মসজিদে বাদ যোহর আরেকটি দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে বিএফআরআই-এর পরিচালকসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন