সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন

 Mon, Mar 23, 2020 8:07 PM
কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন

কালকিনি (মাদারীপুর) থেকে মোঃ জাফরুল হাসান: ‘আতঙ্ক নয়, সতর্ক হোন’ -এ শ্লোগানকে বুকে ধারণ করে করোনাভাইরাস সংক্রমণরোধের লক্ষ্য

মাদারীপুরের কালকিনি উপজেলার ঐতিহ্যবাহী গোপালপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক এস. এম. হানিফের আর্থিক সহযোগিতায় উপজেলার বিভিন্ন হাট-বাজারে জনসাধারণের হাতধোয়ার জন্য বেসিন স্থাপন করে দেয়া হয়। সোমবার (২৩ মার্চ) সকাল থেকে এসব বেসিন নির্মাণ করেন তার কর্মী-সমর্থকরা। এসময় পথচারীদের হাতধোয়ার জন্য বেসিনের সাথে হ্যান্ডওয়াস ও সাবান দিয়ে দেয়া হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন