সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী

 Mon, Mar 23, 2020 8:30 PM
নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী

নরসিংদী থেকে শাহ্ আলম: নরসিংদী জেলায় রোববার (২২ মার্চ) পর্যন্ত নতুন করে বিদেশ ফেরত আরও ৪৫ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে এ পর্যন্ত সর্বমোট ২০৫ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে রাখা হলো।

নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন। হোম কোয়ারেন্টিনে থাকাদের মধ্যে রয়েছেন- নরসিংদী সদরে এ পর্যন্ত ৭৫ জন, রায়পুরায় ৩২ জন, বেলাবতে ৩৭ জন, মনোহরদীতে ৩ জন, শিবপুরে ৪০ জন ও পলাশে ১৮ জন। এরা সবাই ইতালী, সৌদী আরব, দক্ষিণ কোরিয়া, দুবাই, অষ্ট্রেলিয়া ও সিঙ্গাপুর ফেরত। এদিকে নরসিংদীর নজরপুরে ‘হোম কোয়ারেন্টিন’ না মানার কারণে ইতালি ফেরত মোঃ স্বপন মিয়া নামে এক যুবককে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। শনিবার (২১ মার্চ) বিকালে নরসিংদীর সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এছাড়াও একই ইউনিয়নের ওমান ফেরত কাউছার, দুবাই ফেরত আমান উল্লাহ ও সৌদি ফেরত শিশু মিয়াকে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছেন আদালত। এদিকে নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম ও সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন প্রতিদিনই করোনাভাইরাস প্রতিরোধে প্রশাসনের পক্ষ থেকে জেলার বিভিন্ন এলাকায় সচেতনতামূলক প্রচারপত্র বিলি ও মাইকযোগে প্রচারণা অব্যাহত রেখেছেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন