সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ

বাংলার চোখ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আশরাফী’র নেতৃত্বে বিতরণ অনুষ্ঠান

 Tue, Mar 24, 2020 7:31 PM
রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ

রংপুর থেকে রুকসানা রাফা: করোনাভাইরাস সংক্রমণের ভয়ে যখন আমজনতা ভীত-সন্ত্রস্ত, ঠিক তখনই অসাধু ব্যবসায়ীরা মাস্ক ও স্যানিটাইজারের কৃত্রিম সংকট তৈরী করে মূল্যবৃদ্ধি করেছেন। দেশের এমন পরিস্থিতিতে বিনামূল্যে হতদরিদ্র মানুষের মাঝে মাস্ক ও নিজের উতপাদিত স্যানিটাইজার বিতরণের উদ্যোগ নিয়েছে রংপুরের ঐতিহ্যবাহী একটি সামাজিক-সাংষ্কৃতিক সংগঠন।

নগরীর নিউক্রস রোডস্থ সুমি কমিউনিটি সেন্টার থেকে বাংলার চোখ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব তানবীর হোসেন আশরাফী’র নেতৃত্বে সংগঠক ও সদস্যরা প্রেসক্লাব, জাহাজ কোম্পানী মোড়, পায়রা চত্বরসহ নগরীর গুরুত্বপূর্ণ স্থানে শতাধিক রিক্সা-অটোরিক্সা চালক, পথচারীসহ হতদরিদ্রদের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন। করোনাভাইরাস মোকাবেলায় বিনামূল্যে এসব সরঞ্জামাদি পেয়ে খুশি সুবিধাবঞ্চিতরা। এসময় উপস্থিত ছিলেন- বাংলার চোখ এর সংগঠক দুলাল মিয়া, সিরাজুল ইসলাম ইরান, ওমর ফারক, সুজন মিয়া, আরিফ আলী, মিন্টু মিয়া, নুর মোহাম্মদ বাবু, কাওসার, সুমন, মুহাইমিনুল পারভেজ ইসলাম, মিজানুর ইসলাম, সাব্বির আলম, এস এম শুভ, শোহান, আবু বক্কর সিদ্দিক, তৌফিক, এম আর এইচ সুমন, কাওসার, মিশু, আলিজা আঁখি, নাসিরুল্লাহ, সুন্দর কুমার, শাহাজালাল রাকিব, এইচ এম ডি মিজানুর রহমান, ডি এস দিদার, রুবায়েত আহম্মেদ, হৃদয় জিকেসহ অন্যরা। বাংলার চোখ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী বলেন, দেশের সঙ্কটকালে বাংলার চোখ দরিদ্র, নিপীড়িত, হতাশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়। করোনাভাইরাস আজ গোটা বিশ্বে ছড়িয়ে পড়েছে। এ থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নেই। তাই ‘বাংলার চোখ’ সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে হতদরিদ্রদের মাঝে ১০ হাজার স্যানিটাইজার, ২০ হাজার মাস্ক ও ৫০ হাজার সচেতনতামূলক লিফলেট বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন