সদ্য সংবাদ

 সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন   মিথ্যা মামলা দিয়ে হয়রানি,সাক্ষীরা জানেনা তারা ঘটনার সাক্ষী   দেশে ভয়াবহ দুঃশাসন চলছে: ফখরুল   বাংলাদেশি গার্মেন্টস কর্মীদের টাকা পাঠাচ্ছেন এক ভিনদেশি ব্যবসায়ী   ডিসি পদে নিয়োগ পাওয়া কয়েকজনকে ঘিরে বিতর্ক   দেশে বৈদেশিক মুদ্রার রিজার্ভ রেকর্ড ৩৬.০১৬ বিলিয়ন ডলার  চাকরির বিজ্ঞাপন দিয়ে প্রতারণার অভিযোগে ৩ নারীসহ গ্রেপ্তার ৭   করোনামুক্ত হলেন জোকোভিচ ও তার স্ত্রী  বাজেটে রাষ্ট্রীয় সম্পদ লুটের সুযোগ বেড়েছে : ফখরুল   রাষ্ট্রায়ত্ত সব পাটকল বন্ধ ঘোষণা করেছে সরকার   করোনা: ঝিনাইদহ জেলা, ৫ জনের মৃত্যু আক্রান্ত ২৩৬!  প্রবাসীর স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ইউপি সদস্য ধরা  কুয়েতে এমপি পাপুল ব্যাংক হিসাবে ১৩৭ কোটি ৫০ লাখ টাকা জব্দ।  আড়াইহাজারে মন্দিরে অগ্নি সংযোগ ঘটনা  রূপগঞ্জে হত্যা পর লাশে সিমেন্টের প্রলেপ

সিদ্ধিরগঞ্জ রসুলবাগে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু, আহত ৫

 Wed, May 27, 2020 10:57 PM
 সিদ্ধিরগঞ্জ রসুলবাগে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু, আহত ৫

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ॥: সিদ্ধিরগঞ্জের পূর্ব রসুলবাগ এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে নারী ও শিশুসহ

 তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও পাঁচজন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার (২৭ মে) সকালে প্রচণ্ড ঝড়বৃষ্টির সময় বিদ্যুতের খুঁটির তার ছিঁড়ে বসতঘর বিদ্যুতায়িত হয়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সাড়ে তিন বছরের শিশু হাসান, দশ বছরের শিশু সুমাইয়া ও গৃহবধূ রুবিনা। তারা সকলেই রসুলবাগের জাহাঙ্গীর ও প্রবাসী শাহিনের বাড়ীর ভাড়াটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঝড়ের সময় প্রবল বাতাসে এলাকার বিদ্যুতের সঞ্চালন সংযোগের তার ছিঁড়ে দুইটি টিনের বসতঘর বিদ্যুতায়িত হয়। এ সময় বাড়ির বাসিন্দারা ঘর থেকে বের হতে গিয়ে কেউ দরজায়, কেউ বাড়ির টিনে স্পর্শ করে বিদ্যুতায়িত হলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহত হন আরও পাঁচজন।

পরে নিকটস্থ ডিপিডিসির ডেমরা বিভাগের বিদ্যুৎ অফিসে খবর দিলে তারা এসে বিদ্যুৎ সংযোগ মেরামত করেন। আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, নিহতদের মধ্যে দুই শিশুর লাশ বয়স বিবেচনা করে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের অনুরোধে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে গৃহবধূ রুবিনার লাশ ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।

এলাকাবাসীরা জানায়, ত্রুটিপূর্ণ বিদ্যুতের ট্রান্সফরমাটি ঠিক ওই বাড়ির কোল ঘেঁষে। প্রায়ই দুর্ঘটনা ঘটতো। এলাকাবাসী ডেমরা বিদ্যুত অফিসকে ত্রুটিপূর্ণ বিদ্যুতের ট্রান্সফরমারটি ঠিক করার জন্য একাধিকবার অনুরোধ জানালেও তারা ঠিক না করার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

বিদ্যুৎস্পর্শে একই পরিবারের ৩ জন মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত শিশু দুটির পিতার নাম রবিউল। তিনি পেশায় একজন রাজ মিস্ত্রি। তাদের গ্রামের বাড়ি ফরিদপুরের বোয়ালমারীর পাঁচ ময়না গ্রামে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন