সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

কোয়ারেনটাইনে নায়িকা রাধিকা

 Sat, May 30, 2020 11:36 PM
কোয়ারেনটাইনে নায়িকা রাধিকা

এশিয়া খবর ডেস্ক:: ইরফান খানের শেষ ছবি ‘আংরেজি মিডিয়াম’-এ অভিনয়

 করে দর্শক থেকে সমালোচকদের বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী রাধিকা মদন। সেই অভিনেত্রীকেই কোয়ারেন্টাইনে যেতে হল! না হাসপাতালে নয়, বাড়িতেই নিজেকে সেলফ কোয়ারেন্টাইন করে রেখেছেন অভিনেত্রী। কিন্তু কেন?

অন্তর্দেশীয় বিমান পরিষেবা চালু হতেই নিজেকে কিছুতেই আর বাড়ি থেকে দূরে সরিয়ে রাখতে পারলেন না রাধিকা। আসল বাড়ি দিল্লিতে। সেখানেই অভিনেত্রীর পরিবার থাকে। বিগত দু’মাস ধরে লকডাউনের কারণে মুম্বাইতেই আটকে পড়েছিলেন। এদিকে ভারতে বর্তমানে সংক্রমণের শীর্ষে মুম্বাই। আর এই সময়ে ঘরের মেয়ের দূরে থাকায় একপ্রকার বেশ চিন্তাতেই পড়ে গিয়েছিল রাধিকার পরিবার। ওদিকে মায়ের জন্যও মন কেমন করছিল অভিনেত্রীর। তাই নিজেকে আর কিছুতেই আটকে রাখতে পারেননি। ঘরোয়া বিমান পরিষেবা চালু হওয়ার সঙ্গে সঙ্গেই ছুটে গিয়েছেন দিল্লিতে। কিন্তু ভিন রাজ্য থেকে ফিরেছেন। তাই পরিবারের সুরক্ষার খাতিরেই নিজেকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখতে বাধ্য হয়েছেন রাধিকা মদন।

‘এইবার বাড়ি ফেরার অভিজ্ঞতাটা সত্যিই অন্যরকম ছিল। বিমানে ওঠার আগে যদিও নির্দেশিকা অনুযায়ী যাবতীয় সচেতনতা অবলম্বন করেছিলাম। চারদিকে সবাই মাস্ক পরে ছিল। ভাবলাম, এটাই কি তবে আমাদের ভবিষ্যৎ?’ বলছিলেন রাধিকা।

‘আসলে আমার কাছে, মা যেখানে সেখানেই তো ঘর-বাড়ি। বিশেষ করে এই অতিমারীর সময় প্রত্যেকেরই উচিত নিজেদের পরিবারের সঙ্গে থাকা। এখন বাড়ি ফিরে কী শান্তি লাগছে! কিন্তু ইচ্ছে করলেও মাকে জড়িয়ে ধরতে পারছি না। পরিবারের সবার সুরক্ষার্থে ১৪ দিনের জন্য নিজেকে কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নিয়েছি। আছিও তাই। কোয়ারেন্টাইন পর্ব কাটার পরও হাতে আর ১৪ দিন তো থাকছেই, তখন না হয় সবাই মিলে হুল্লোড় করব বাড়িতে’, মন্তব্য ‘আংরেজি মিডিয়াম’ অভিনেত্রীর।

মুম্বাই বিমান বন্দর থেকেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। মায়ের উদ্দেশে লিখেছিলেন, ‘আমি আসছি মা…।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন