সদ্য সংবাদ

 সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন   মিথ্যা মামলা দিয়ে হয়রানি,সাক্ষীরা জানেনা তারা ঘটনার সাক্ষী   দেশে ভয়াবহ দুঃশাসন চলছে: ফখরুল   বাংলাদেশি গার্মেন্টস কর্মীদের টাকা পাঠাচ্ছেন এক ভিনদেশি ব্যবসায়ী   ডিসি পদে নিয়োগ পাওয়া কয়েকজনকে ঘিরে বিতর্ক   দেশে বৈদেশিক মুদ্রার রিজার্ভ রেকর্ড ৩৬.০১৬ বিলিয়ন ডলার  চাকরির বিজ্ঞাপন দিয়ে প্রতারণার অভিযোগে ৩ নারীসহ গ্রেপ্তার ৭   করোনামুক্ত হলেন জোকোভিচ ও তার স্ত্রী  বাজেটে রাষ্ট্রীয় সম্পদ লুটের সুযোগ বেড়েছে : ফখরুল   রাষ্ট্রায়ত্ত সব পাটকল বন্ধ ঘোষণা করেছে সরকার   করোনা: ঝিনাইদহ জেলা, ৫ জনের মৃত্যু আক্রান্ত ২৩৬!  প্রবাসীর স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ইউপি সদস্য ধরা  কুয়েতে এমপি পাপুল ব্যাংক হিসাবে ১৩৭ কোটি ৫০ লাখ টাকা জব্দ।  আড়াইহাজারে মন্দিরে অগ্নি সংযোগ ঘটনা  রূপগঞ্জে হত্যা পর লাশে সিমেন্টের প্রলেপ

কোয়ারেনটাইনে নায়িকা রাধিকা

 Sat, May 30, 2020 11:36 PM
কোয়ারেনটাইনে নায়িকা রাধিকা

এশিয়া খবর ডেস্ক:: ইরফান খানের শেষ ছবি ‘আংরেজি মিডিয়াম’-এ অভিনয়

 করে দর্শক থেকে সমালোচকদের বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী রাধিকা মদন। সেই অভিনেত্রীকেই কোয়ারেন্টাইনে যেতে হল! না হাসপাতালে নয়, বাড়িতেই নিজেকে সেলফ কোয়ারেন্টাইন করে রেখেছেন অভিনেত্রী। কিন্তু কেন?

অন্তর্দেশীয় বিমান পরিষেবা চালু হতেই নিজেকে কিছুতেই আর বাড়ি থেকে দূরে সরিয়ে রাখতে পারলেন না রাধিকা। আসল বাড়ি দিল্লিতে। সেখানেই অভিনেত্রীর পরিবার থাকে। বিগত দু’মাস ধরে লকডাউনের কারণে মুম্বাইতেই আটকে পড়েছিলেন। এদিকে ভারতে বর্তমানে সংক্রমণের শীর্ষে মুম্বাই। আর এই সময়ে ঘরের মেয়ের দূরে থাকায় একপ্রকার বেশ চিন্তাতেই পড়ে গিয়েছিল রাধিকার পরিবার। ওদিকে মায়ের জন্যও মন কেমন করছিল অভিনেত্রীর। তাই নিজেকে আর কিছুতেই আটকে রাখতে পারেননি। ঘরোয়া বিমান পরিষেবা চালু হওয়ার সঙ্গে সঙ্গেই ছুটে গিয়েছেন দিল্লিতে। কিন্তু ভিন রাজ্য থেকে ফিরেছেন। তাই পরিবারের সুরক্ষার খাতিরেই নিজেকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখতে বাধ্য হয়েছেন রাধিকা মদন।

‘এইবার বাড়ি ফেরার অভিজ্ঞতাটা সত্যিই অন্যরকম ছিল। বিমানে ওঠার আগে যদিও নির্দেশিকা অনুযায়ী যাবতীয় সচেতনতা অবলম্বন করেছিলাম। চারদিকে সবাই মাস্ক পরে ছিল। ভাবলাম, এটাই কি তবে আমাদের ভবিষ্যৎ?’ বলছিলেন রাধিকা।

‘আসলে আমার কাছে, মা যেখানে সেখানেই তো ঘর-বাড়ি। বিশেষ করে এই অতিমারীর সময় প্রত্যেকেরই উচিত নিজেদের পরিবারের সঙ্গে থাকা। এখন বাড়ি ফিরে কী শান্তি লাগছে! কিন্তু ইচ্ছে করলেও মাকে জড়িয়ে ধরতে পারছি না। পরিবারের সবার সুরক্ষার্থে ১৪ দিনের জন্য নিজেকে কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নিয়েছি। আছিও তাই। কোয়ারেন্টাইন পর্ব কাটার পরও হাতে আর ১৪ দিন তো থাকছেই, তখন না হয় সবাই মিলে হুল্লোড় করব বাড়িতে’, মন্তব্য ‘আংরেজি মিডিয়াম’ অভিনেত্রীর।

মুম্বাই বিমান বন্দর থেকেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। মায়ের উদ্দেশে লিখেছিলেন, ‘আমি আসছি মা…।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন