সদ্য সংবাদ

  কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে

কোয়ারেনটাইনে নায়িকা রাধিকা

 Sat, May 30, 2020 11:36 PM
কোয়ারেনটাইনে নায়িকা রাধিকা

এশিয়া খবর ডেস্ক:: ইরফান খানের শেষ ছবি ‘আংরেজি মিডিয়াম’-এ অভিনয়

 করে দর্শক থেকে সমালোচকদের বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী রাধিকা মদন। সেই অভিনেত্রীকেই কোয়ারেন্টাইনে যেতে হল! না হাসপাতালে নয়, বাড়িতেই নিজেকে সেলফ কোয়ারেন্টাইন করে রেখেছেন অভিনেত্রী। কিন্তু কেন?

অন্তর্দেশীয় বিমান পরিষেবা চালু হতেই নিজেকে কিছুতেই আর বাড়ি থেকে দূরে সরিয়ে রাখতে পারলেন না রাধিকা। আসল বাড়ি দিল্লিতে। সেখানেই অভিনেত্রীর পরিবার থাকে। বিগত দু’মাস ধরে লকডাউনের কারণে মুম্বাইতেই আটকে পড়েছিলেন। এদিকে ভারতে বর্তমানে সংক্রমণের শীর্ষে মুম্বাই। আর এই সময়ে ঘরের মেয়ের দূরে থাকায় একপ্রকার বেশ চিন্তাতেই পড়ে গিয়েছিল রাধিকার পরিবার। ওদিকে মায়ের জন্যও মন কেমন করছিল অভিনেত্রীর। তাই নিজেকে আর কিছুতেই আটকে রাখতে পারেননি। ঘরোয়া বিমান পরিষেবা চালু হওয়ার সঙ্গে সঙ্গেই ছুটে গিয়েছেন দিল্লিতে। কিন্তু ভিন রাজ্য থেকে ফিরেছেন। তাই পরিবারের সুরক্ষার খাতিরেই নিজেকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখতে বাধ্য হয়েছেন রাধিকা মদন।

‘এইবার বাড়ি ফেরার অভিজ্ঞতাটা সত্যিই অন্যরকম ছিল। বিমানে ওঠার আগে যদিও নির্দেশিকা অনুযায়ী যাবতীয় সচেতনতা অবলম্বন করেছিলাম। চারদিকে সবাই মাস্ক পরে ছিল। ভাবলাম, এটাই কি তবে আমাদের ভবিষ্যৎ?’ বলছিলেন রাধিকা।

‘আসলে আমার কাছে, মা যেখানে সেখানেই তো ঘর-বাড়ি। বিশেষ করে এই অতিমারীর সময় প্রত্যেকেরই উচিত নিজেদের পরিবারের সঙ্গে থাকা। এখন বাড়ি ফিরে কী শান্তি লাগছে! কিন্তু ইচ্ছে করলেও মাকে জড়িয়ে ধরতে পারছি না। পরিবারের সবার সুরক্ষার্থে ১৪ দিনের জন্য নিজেকে কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নিয়েছি। আছিও তাই। কোয়ারেন্টাইন পর্ব কাটার পরও হাতে আর ১৪ দিন তো থাকছেই, তখন না হয় সবাই মিলে হুল্লোড় করব বাড়িতে’, মন্তব্য ‘আংরেজি মিডিয়াম’ অভিনেত্রীর।

মুম্বাই বিমান বন্দর থেকেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। মায়ের উদ্দেশে লিখেছিলেন, ‘আমি আসছি মা…।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন