সদ্য সংবাদ

 সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন   মিথ্যা মামলা দিয়ে হয়রানি,সাক্ষীরা জানেনা তারা ঘটনার সাক্ষী   দেশে ভয়াবহ দুঃশাসন চলছে: ফখরুল   বাংলাদেশি গার্মেন্টস কর্মীদের টাকা পাঠাচ্ছেন এক ভিনদেশি ব্যবসায়ী   ডিসি পদে নিয়োগ পাওয়া কয়েকজনকে ঘিরে বিতর্ক   দেশে বৈদেশিক মুদ্রার রিজার্ভ রেকর্ড ৩৬.০১৬ বিলিয়ন ডলার  চাকরির বিজ্ঞাপন দিয়ে প্রতারণার অভিযোগে ৩ নারীসহ গ্রেপ্তার ৭   করোনামুক্ত হলেন জোকোভিচ ও তার স্ত্রী  বাজেটে রাষ্ট্রীয় সম্পদ লুটের সুযোগ বেড়েছে : ফখরুল   রাষ্ট্রায়ত্ত সব পাটকল বন্ধ ঘোষণা করেছে সরকার   করোনা: ঝিনাইদহ জেলা, ৫ জনের মৃত্যু আক্রান্ত ২৩৬!  প্রবাসীর স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ইউপি সদস্য ধরা  কুয়েতে এমপি পাপুল ব্যাংক হিসাবে ১৩৭ কোটি ৫০ লাখ টাকা জব্দ।  আড়াইহাজারে মন্দিরে অগ্নি সংযোগ ঘটনা  রূপগঞ্জে হত্যা পর লাশে সিমেন্টের প্রলেপ

রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার

রাষ্ট্রপতির ক্ষমায় মৃত্যুদণ্ড থেকে রেহাই পাওয়া আসলাম

 Mon, Jun 1, 2020 12:23 AM
   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি:: ফরিদপুরে চাঞ্চল্যকর শহীদুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি

ও রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি আসলাম ফকিরকে গ্রেফতার করেছে র‌্যাব-৮-এর একটি দল।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোর রাতে যশোর জেলার চৌগাছা উপজেলার কলেজপাড়ার একটি বাড়ি থেকে আসলাম ফকিরকে আটক করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮-এর কোম্পানি অধিনায়ক দেবাশীষ কর্মকার জানান, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার লক্ষ্মীপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শহীদুল ইসলামকে হত্যা করা হয়। এ ঘটনায় ভিকটিমের চাচা বাদী হয়ে ভাঙ্গা থানায় আসলাম ফকিরকে প্রধান আসামি করে একটি হত্যামামলা দায়ের করে। এ ঘটনার পরে র‌্যাবের আভিযানিক দল আসলামকে ধরতে কাজ শুরু করে এবং রোববার ভোরে আসলামকে গ্রেফতার করা হয়।

আসলাম ফকির পার্শ্ববর্তী দেশ ভারতে অবৈধভাবে প্রবেশের চেষ্টা করছিল বলে জানায় র‌্যাব।

উল্লেখ্য, ২০১৩ সালে ভাঙ্গার মানিকদাহ ইউনিয়নের চেয়ারম্যান সাহেব মিয়া হত্যা মামলায় দোষ স্বীকার করে আসলাম ফকির ২০১৩ সালের ১৯ মে রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা করে। এরপর ২০১৪ সালের ১৩ অক্টোবর এ আবেদন নামঞ্জুর করা হয়। ফলে ওই বছর ১৩ নভেম্বর আসলাম ফকিরের ফাঁসি দিন ধার্য করা হয়। এ জন্য জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার জন্য চিঠি দেয়া হয়।

তবে ফাঁসি কার্যকরের একদিন আগে কারাগারে অস্বাভাবিক আচরণ ও অসুস্থ হওয়ার কারণে আসলাম ফকিরের ফাঁসির আদেশ স্থগিত করা হয়। ওই দিনই দ্বিতীয় দফায় রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষার আবেদন করা হলে তা মঞ্জুর করা হয় এবং পরে জেল থেকে মুক্তি পায় সে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন