সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

সৎ ভাইয়ের সঙ্গে এক বিছানায় ঘনিষ্টতা, এখন কি করবো?'

 Tue, Nov 13, 2018 9:07 AM
সৎ ভাইয়ের সঙ্গে এক বিছানায় ঘনিষ্টতা, এখন কি করবো?'

নিউজ ডেস্ক:: সম্পর্ক বিষয়ে নানা জটিলতার ভোগে মানুষ। অনেক সময় পরিস্থিতি থেকে মুক্তি পেতে প্রয়োজন হয় বিশেষজ্ঞের পরামর্শ।

এখানে এক টিনএজার মেয়ে এমনই এক সমস্যার কথা লিখেছেন বিশেষজ্ঞের কাছে। পরামর্শ দিয়েছেন সম্পর্ক বিষয়ক কাউন্সেলর মারিয়েলা।


টিনএজার তার নাম না প্রকাশ করে লিখেছেন, আমার বয়স ১৭ বছর। আমার সৎ ভাই রয়েছে। তাকে আমি বেশ পছন্দ করি। আমার মা এবং তার বাবা বেশ কিছু দিন হয়েছে বিয়ে করেছেন। আমরা দুজন একসঙ্গে থাকি। সৎ ভাই-বোন হিসাবে দুজনের মধ্যে কোনো সমস্যা ছিল না। আমরা এক বিছানাতেই শুইতাম। সারারাত জেগে থাকতাম এবং সকাল পর্যন্ত কথা বলতাম। অনেক সময় সে আমার হাত ধরে থাকতো এবং আমার মুখ নিয়ে নানা ধরনের খেলা খেলতো। এক সময় আমি ঘুমিয়ে যেতাম। ধীরে ধীরে আমাদের ঘনিষ্টতা বাড়তে থাকে। আমি ওর গায়ের ওপর শুতে থাকি। কিন্তু সে কখনো কোনো মেয়েকে চুমু পর্যন্ত খায়নি। আবার আমি কুমারিত্ব হারিয়েছি। সৎ ভাইয়ের সঙ্গে এ সম্পর্ক এগিয়ে নিতে ভালো লাগছে আমার। কিন্তু জানি না, সে আমাকে পছন্দ করে কিনা। এখন আমি কি করতে পারি?


মারিয়েলা জানান, ধরে নেওয়া যায়, আপনাদের বাসার পরিস্থিতির কারণেই ঘনিষ্টতার সুযোগ বেড়েছে। এমন এক বয়সে আপনারা এ সুযোগ পেয়েছেন যেখানে দুর্ঘটনা ঘটবেই। তার প্রেমে পড়বেন সে বিষয়ে কোনো সন্দেহ নেই। সেও আপনার প্রতি দুর্বল হয়ে পড়বে।


কিন্তু এই অনৈতিক সম্পর্কের বিষয়ে আপনাকে বেশি আগ্রহী বলে মনে হচ্ছে। এটা কতটা ক্ষতিকর হতে পারে তাও বলা যায় না। আপনাদের দুজন বাবা-মায়ের বিয়ের পর নিজেরাও কাছাকাছি থাকার সুযোগ পাচ্ছেন। একসঙ্গে এক বিছানায় শোয়ার কারণে দুজনই কাছাকাছি হওয়ার সুযোগ পেয়েছেন।


সম্পর্ক এগিয়ে নিতে নিজের মতামত এবং পছন্দের বিষয় বুঝতে হয়। দুজন পরিণত মানুষ একসঙ্গে একটি কক্ষে থাকা মানেই যে এমনটা ঘটবে তার কোনো বিষয় নয়। যখন আপনি মনে করছেন যে, ছেলেটিকে নিয়ে আপনার মনে কিছু তৈরি হচ্ছে, সে ক্ষেত্রে এত দ্রুত জড়িয়ে পড়তে নেই। কারণ আরো ভালোমতো ভেবে নিতে হবে যে, এই অনুভূতিগুলো আসলেই সত্য কিনা?


বিশেষজ্ঞ বলছেন, আমার মনে হয় না যে এ সম্পর্ককে যৌনতার দিকে এগিয়ে নেওয়া উচিত। আপনারা দুজনই এমন বয়সে উপনীত যেখানে আবেগ খুব বেশি কাজ করবে। এখানে আপনাদের বাবা-মায়ের দায়িত্বজ্ঞানহীনতার কথাও বলা যায়। আপনাদের দুজনকে কিভাবে তারা এভাবে থাকার সুযোগ করে দেন?


এখানে আসলে দুজনের একসঙ্গে এভাবে না থাকাই উচিত। দুজন পৃথক থেকে দেখা দরকার আসলেই দুজন দুজনকে পছন্দ করেন কি না। তা ছাড়া ছেলেটিকে পিছিয়ে যেতে বলা উচিত। তার আগে উচিত নিজেকে পিছিয়ে আনা। সূত্র : গার্ডিয়ান

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন