সদ্য সংবাদ

 ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী

১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে ম্যানেজারের আত্মহত্যা

 Wed, Jun 10, 2020 10:53 PM
 ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে ম্যানেজারের আত্মহত্যা

এশিয়া খবর ডেস্ক:: বলিউডে আবারও মৃত্যু খবর। ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন

অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও বরুণ শর্মার সাবেক ম্যানেজার দিশা সালিয়ান।

জি নিউজ জানায়, মুম্বাইয়ের মালাডের এক বহুতল ভবনের ১৪ তলা থেকে ঝাঁপ দেন দিশা।

প্রেমিক রোহন রাই ও বন্ধুদের সঙ্গে ডিনারের পর আচমকাই জানলার কাছে চলে যান দিশা। কিছু বুঝে ওঠার আগে সেখান থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি।

তবে কী কারণে আত্মহত্যা করলেন এই সেলিব্রিটি ম্যানেজার, তা নিয়ে রহস্যের মাঝে রয়েছে পুলিশ। শিগগিরই তারা দিশার বন্ধু রোহনকে জিজ্ঞাসাবাদ করবে।

প্রতিবেদনে আরও বলা হয়, লকডাউনের সময় থেকে ক্রমশ দিশার আচরণে পরিবর্তন আসে। কী কারণে এ পরিবর্তন- তা নিয়েও পুলিশ খোঁজ শুরু করেছে।

দিশার মৃত্যুর খবর শুনে​ ভেঙে পড়েছেন সুশান্ত সিং রাজপুত। বলছেন, এই খবর কোনোভাবেই বিশ্বাস করা যায় না। দিশার আত্মার শান্তি কামনা করেন তিনি। পাশাপাশি পরিবারের প্রতি সমবেদনা জানান। বরুণ শর্মাও দিশাকে স্মরণ করে পোস্ট দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ‘ক্রাইম পেট্রল’ অভিনেত্রী প্রেক্ষা মেহতা, ‘আপ কী আদালত’-এর অভিনেতা মনমীত গ্রেওয়ালের আত্মহত্যার খবর ভারতীয় টেলিভিশন দুনিয়ায় তোলপাড় শুরু হয়। এর মাঝে শোনা গেছে আরও কয়েকটি আত্মহত্যার খবর।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন