সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

৪০ বারের চেষ্টাতেও ব্যর্থ, শুটিং স্পটেই অপমানিত হয়েছিলেন প্রিয়াঙ্কা!

 Sat, Jun 13, 2020 11:43 PM
৪০ বারের চেষ্টাতেও ব্যর্থ, শুটিং স্পটেই অপমানিত হয়েছিলেন প্রিয়াঙ্কা!

এশিয়া খবর ডেস্ক:: বিশ্বসুন্দরীর মুকুট পরার পর ২০০৩ সালে বলিউডে

পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। ওই সময় অক্ষয় কুমার অভিনীত ‘আন্দাজ’ দিয়ে বি টাউনে পা রাখেন পিগি। অক্ষয় কুমার এবং লারা দত্তের বিপরীতে ‘আন্দাজ’-এ অভিনয় করেন প্রিয়াঙ্কা। প্রথম সিনেমায় অভিনয়ের সময় তাকে ‘অপমান’ করা হয় সেটের মধ্যে!

সম্প্রতি প্রিয়াঙ্কার একটি পুরোনো ভিডিও ভাইরাল হয় অন্তর্জালে। সেখানে প্রিয়াঙ্কা জানান, আন্দাজ-এর একটি গানের রিহার্সাল করাচ্ছিলেন কোরিওগ্রাফার সরোজ খানের ছেলে রাজু খান। দক্ষিণ আফ্রিকায় চলছিল তার তালিম। প্রায় ৪০বার চেষ্টা রার পরও প্রিয়াঙ্কা ধাতস্থ হতে পারছিলেন না শটের সঙ্গে।

এরপর রাজু খান মাইক ছুড়ে ফেলে দিয়ে ক্ষেপে ওঠেন প্রিয়াঙ্কার উপর। প্রশ্ন করতে শুরু করেন, ‘বিশ্বসুন্দরী হয়েছ বলে মনে করছ, তুমি একজন অভিনেত্রী হতে পারবে?’ রাজু খান যখন বকাবকি করছিলেন তাকে, সেই সময় অক্ষয় কুমার বাবা হয়েছেন বলে সেটে খবর আসে। সেই খবরই রক্ষা করে প্রিয়াঙ্কাকে। এরপর বেশ কয়েক দিন তিনি নিজেকে তৈরি করার সময় পান। নাচের তালিম নিয়ে এরপর সেটে ফিরে আন্দাজের শুট  শেষ করেন বলেও জানান পিগি।

প্রসঙ্গত ওই ঘটনার পর পণ্ডিত বীরু কৃষ্ণন-এর কাছে তালিম নেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রতিদিন প্রায় ৬ ঘণ্টা করে কত্থকের তালিম নিতে শুরু করেন বলেও জানান প্রিয়াঙ্কা চোপড়া।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন