সদ্য সংবাদ

  চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের   মহেশখালীতে ওসি প্রদীপের বিরুদ্ধে করা মামলা খারিজ, তদন্তে দেয়া হয়েছে সিআইডিকে   ব্যক্তির অপকর্মের দায় পুলিশ বহন করবে না: পুলিশ অ্যাসোসিয়েশন  মাঝ নদীতে ধাক্কাধাক্কি, ২ লঞ্চের রুট পারমিট স্থগিত   যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষে ৩ কিশোর নিহত  এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি

৪০ বারের চেষ্টাতেও ব্যর্থ, শুটিং স্পটেই অপমানিত হয়েছিলেন প্রিয়াঙ্কা!

 Sat, Jun 13, 2020 11:43 PM
৪০ বারের চেষ্টাতেও ব্যর্থ, শুটিং স্পটেই অপমানিত হয়েছিলেন প্রিয়াঙ্কা!

এশিয়া খবর ডেস্ক:: বিশ্বসুন্দরীর মুকুট পরার পর ২০০৩ সালে বলিউডে

পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। ওই সময় অক্ষয় কুমার অভিনীত ‘আন্দাজ’ দিয়ে বি টাউনে পা রাখেন পিগি। অক্ষয় কুমার এবং লারা দত্তের বিপরীতে ‘আন্দাজ’-এ অভিনয় করেন প্রিয়াঙ্কা। প্রথম সিনেমায় অভিনয়ের সময় তাকে ‘অপমান’ করা হয় সেটের মধ্যে!

সম্প্রতি প্রিয়াঙ্কার একটি পুরোনো ভিডিও ভাইরাল হয় অন্তর্জালে। সেখানে প্রিয়াঙ্কা জানান, আন্দাজ-এর একটি গানের রিহার্সাল করাচ্ছিলেন কোরিওগ্রাফার সরোজ খানের ছেলে রাজু খান। দক্ষিণ আফ্রিকায় চলছিল তার তালিম। প্রায় ৪০বার চেষ্টা রার পরও প্রিয়াঙ্কা ধাতস্থ হতে পারছিলেন না শটের সঙ্গে।

এরপর রাজু খান মাইক ছুড়ে ফেলে দিয়ে ক্ষেপে ওঠেন প্রিয়াঙ্কার উপর। প্রশ্ন করতে শুরু করেন, ‘বিশ্বসুন্দরী হয়েছ বলে মনে করছ, তুমি একজন অভিনেত্রী হতে পারবে?’ রাজু খান যখন বকাবকি করছিলেন তাকে, সেই সময় অক্ষয় কুমার বাবা হয়েছেন বলে সেটে খবর আসে। সেই খবরই রক্ষা করে প্রিয়াঙ্কাকে। এরপর বেশ কয়েক দিন তিনি নিজেকে তৈরি করার সময় পান। নাচের তালিম নিয়ে এরপর সেটে ফিরে আন্দাজের শুট  শেষ করেন বলেও জানান পিগি।

প্রসঙ্গত ওই ঘটনার পর পণ্ডিত বীরু কৃষ্ণন-এর কাছে তালিম নেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রতিদিন প্রায় ৬ ঘণ্টা করে কত্থকের তালিম নিতে শুরু করেন বলেও জানান প্রিয়াঙ্কা চোপড়া।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন