সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

সুশান্ত রাজপুতের শোকে ভাবীর মৃত্যু

 Tue, Jun 16, 2020 11:56 PM
সুশান্ত রাজপুতের শোকে ভাবীর মৃত্যু

বিনোদন ডেস্ক:: জনপ্রিয় বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মারা যাওয়ার

 শোকে তার ভাবীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বিকেলে মুম্বাইতে সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হয়। তার কিছুক্ষণ পরই জানা যায়, বিহারের পূর্ণিয়ায় সুশান্তর ভাবি মারা গেছেন। তিনি সুশান্তের এক কাজিনের স্ত্রী।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, যখন মুম্বাইতে সুশান্তের শেষকৃত্য চলছিল, তখনই বিহারের পূর্ণিয়ায় ওই ভাবীর মৃত্যু হয়। তিনি সুশান্তের মৃত্যুর খবর সহ্য করতে পারেননি। তার মারা যাওয়ার খবর শোনার পর থেকেই খাওয়া-দাওয়া ছেড়ে দেন তিনি।

এদিকে, সোমবার বাবার হাতেই শেষকৃত্য সম্পন্ন হয় এই অভিনেতার। সোমবার সকালেই পাটনা থেকে মুম্বাই পৌঁছান অভিনেতার বাবা। ভিলে পার্লেতে পবন হংস ক্রিমেটোরিয়ামে শেষ শয্যায় শায়িত হন অভিনেতা। শেষযাত্রায় তার পরিবারের পাশাপাশি বন্ধুবান্ধবরাও উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মুম্বাইয়ের বান্দ্রার নিজ ফ্ল্যাট থেকে গত রোববার বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই তারকা আত্মহত্যা করেছেন নাকি খুন হয়েছেন, তা নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে।

-জেডসি

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন