সদ্য সংবাদ

 কিশোরীকে গণধর্ষণের মামলায় ডিবির এএসআই গ্রেপ্তার  আওয়ামী লীগ চায় না ভোটাররা কেন্দ্রে আসুক : বিএনপি  সাকিবের নিষেধাজ্ঞায় কষ্ট পেয়েছিলাম  র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান  সু চিকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বলল যুক্তরাষ্ট্র  ইরফান সেলিমের মামলা তদন্ত করবে ডিবি   বাপ-বেটার সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক   ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর  বৈদেশিক মুদ্রা বিএনপি নেতা আজাদের ভাই গ্রেফতার  ভুয়া পুলিশ ডিবির সোর্স আনোয়ার এখন থানার ওসির ক্যাশিয়ার!  মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!  অবৈধ অস্ত্র ও মাদক রাখায় ইরফান সেলিমের ১ বছরের জেল   দেশে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করেছে: ফখরুল   ঢাকার দুই সিটির ময়লা বাণিজ্যে কাউন্সিলররা  জাতিকে বিভ্রান্ত করতে পারে এমন সংবাদ পরিবেশন নয়: প্রধানমন্ত্রী

সুশান্তর মৃত্যুতে বলিউডের প্রভাবশালীদের বিরুদ্ধে মামলা

 Wed, Jun 17, 2020 10:36 PM
সুশান্তর মৃত্যুতে বলিউডের প্রভাবশালীদের বিরুদ্ধে মামলা

এশিয়া খবর ডেস্ক:: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে মামলা দায়ের হলো

বলিউডের আট প্রভাবশালী নায়ক, প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে।

জি নিউজ জানায়, বিহারের মুরজ্জফরপুরের আদালতে সালমান খান, একতা কাপুর, সঞ্জয় লীলা বনসালি ও করণ জোহরসহ অন্যদের বিরুদ্ধে মামলা দায়ের করেন আইনজীবী সুধীর কুমার ওঝা।

সংবাদ সংস্থা এএনআইকে এই আইনজীবী জানান, এ তিনজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযোগে বলা হয়, ইচ্ছা করে এমন পরিবেশ তৈরি করা হয়েছিল, যার জেরে আত্মহত্যার মতো চরম পদক্ষেপ নিতে বাধ্য হন সুশান্ত।

এদিকে সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক দাবি করেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম। তিনি বলেন, হিট সিনেমা ‘ছিঁছোড়’-এর পর ৬ মাসের মধ্যে পরপর ৭টি সিনেমা হাতছাড়া হয়ে যায় সুশান্তর। এরপরই বিমর্ষ হয়ে পড়েন তিনি। পাশাপাশি ওই ঘটনার পরই সুশান্ত অবসাদগ্রস্ত হয়ে পড়েন বলেও অভিযোগ করেন সঞ্জয়।

অভিনেতা কমল আর খান দাবি করেন, যে ৬টি প্রযোজনা সংস্থা কার্যত বলিউডকে চালায়, তারা ইচ্ছা করলে যে কারো ক্যারিয়ার ধ্বংস করে দিতে পারে। অপছন্দের ব্যক্তির ক্যারিয়ার ধ্বংস করতে এই প্রতিষ্ঠানগুলো সিদ্ধহস্ত বলেও দাবি তার।

সুশান্তর মৃত্যুর পর বলিউডের স্বজনতোষণ নিয়ে আলোচনার ঝড় বয়ে যাচ্ছে দুদিন ধরে।

সুশান্ত রবিবার আত্মহত্যা করেন। সেদিন বাড়ির পরিচারিকারা জানান, তারা সকালেও সুশান্তকে দেখেছেন। সকাল সাড়ে ৯টার সময় জুস নিয়ে নিজের ঘরে ঢুকে যান, তারপর আর তিনি বের হননি। দুপুর নাগাদ তার মৃত্যুর খবর আসে।

টেলিভিশনে ‘পবিত্র রিশতা’ সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা পান ইঞ্জিনিয়ারিং পাশ করা সুশান্ত সিং রাজপুত। ২০১৩ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় পা রেখেই সফলতা পান। এর পর শুদ্ধ দেশি রোমান্স, এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, পিকে, কেদারনাথ ও ছিঁছোড়ের মতো সফল সিনেমায় দেখা যায়। বড়পর্দায় তার সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘সঞ্চারিয়া’, মুক্তির অপেক্ষায় আছে হলিউড সিনেমা ‘দ্য ফল্ট অব আওয়ার স্টারস’-এর অফিসিয়াল হিন্দি রিমেক ‘দিল বেচারা’।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন