সদ্য সংবাদ

  অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার  একাধিক বিয়ে নিয়ে নাক গলানোর অধিকার কে দিয়েছে আপনাকে?   অবহেলার জবাব এই স্বর্ণ: মাবিয়া   একদিনে রেকর্ড ৭৬২৬ শনাক্ত, মৃত্যু ৬৩   হেফাজতের তাণ্ডবে ৩ মামলা, মামুনুল হকসহ আসামি ৫৫০   রুহানীর মেডিকেল ভর্তি দায়িত্ব নিলেন পৌর মেয়র মিন্টু  ঝিনাইদহ ট্রাফিক অফিসের অভিযান-   রফিকুল ইসলাম মাদানীকে যে কারণে আটক করা হয়েছে  বিশ্বকাপজয়ী মঈনকে ‘জঙ্গি’ বললেন তসলিমা, আর্চারের প্রতিবাদ  নারায়ণগঞ্জে লকডাউনে মার্কেট খোলার দাবীতে মানববন্ধন  লকডাউনে সিটিতে গণপরিবহন চলাচলের অনুমোদন  দিয়া মির্জা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা  লঞ্চডুবিতে ৩৫ লাশ: নৌ চলাচলে জেলা প্রশাসনের ৮ নির্দেশনা   করোনা: বিশ্বে ৩০ লাখ ছাড়াল মৃতের সংখ্যা  মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৭ মে  রূপগঞ্জে অর্ধগলিত লাশ উদ্ধার

সুশান্তর মৃত্যুতে বলিউডের প্রভাবশালীদের বিরুদ্ধে মামলা

 Wed, Jun 17, 2020 10:36 PM
সুশান্তর মৃত্যুতে বলিউডের প্রভাবশালীদের বিরুদ্ধে মামলা

এশিয়া খবর ডেস্ক:: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে মামলা দায়ের হলো

বলিউডের আট প্রভাবশালী নায়ক, প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে।

জি নিউজ জানায়, বিহারের মুরজ্জফরপুরের আদালতে সালমান খান, একতা কাপুর, সঞ্জয় লীলা বনসালি ও করণ জোহরসহ অন্যদের বিরুদ্ধে মামলা দায়ের করেন আইনজীবী সুধীর কুমার ওঝা।

সংবাদ সংস্থা এএনআইকে এই আইনজীবী জানান, এ তিনজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযোগে বলা হয়, ইচ্ছা করে এমন পরিবেশ তৈরি করা হয়েছিল, যার জেরে আত্মহত্যার মতো চরম পদক্ষেপ নিতে বাধ্য হন সুশান্ত।

এদিকে সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক দাবি করেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম। তিনি বলেন, হিট সিনেমা ‘ছিঁছোড়’-এর পর ৬ মাসের মধ্যে পরপর ৭টি সিনেমা হাতছাড়া হয়ে যায় সুশান্তর। এরপরই বিমর্ষ হয়ে পড়েন তিনি। পাশাপাশি ওই ঘটনার পরই সুশান্ত অবসাদগ্রস্ত হয়ে পড়েন বলেও অভিযোগ করেন সঞ্জয়।

অভিনেতা কমল আর খান দাবি করেন, যে ৬টি প্রযোজনা সংস্থা কার্যত বলিউডকে চালায়, তারা ইচ্ছা করলে যে কারো ক্যারিয়ার ধ্বংস করে দিতে পারে। অপছন্দের ব্যক্তির ক্যারিয়ার ধ্বংস করতে এই প্রতিষ্ঠানগুলো সিদ্ধহস্ত বলেও দাবি তার।

সুশান্তর মৃত্যুর পর বলিউডের স্বজনতোষণ নিয়ে আলোচনার ঝড় বয়ে যাচ্ছে দুদিন ধরে।

সুশান্ত রবিবার আত্মহত্যা করেন। সেদিন বাড়ির পরিচারিকারা জানান, তারা সকালেও সুশান্তকে দেখেছেন। সকাল সাড়ে ৯টার সময় জুস নিয়ে নিজের ঘরে ঢুকে যান, তারপর আর তিনি বের হননি। দুপুর নাগাদ তার মৃত্যুর খবর আসে।

টেলিভিশনে ‘পবিত্র রিশতা’ সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা পান ইঞ্জিনিয়ারিং পাশ করা সুশান্ত সিং রাজপুত। ২০১৩ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় পা রেখেই সফলতা পান। এর পর শুদ্ধ দেশি রোমান্স, এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, পিকে, কেদারনাথ ও ছিঁছোড়ের মতো সফল সিনেমায় দেখা যায়। বড়পর্দায় তার সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘সঞ্চারিয়া’, মুক্তির অপেক্ষায় আছে হলিউড সিনেমা ‘দ্য ফল্ট অব আওয়ার স্টারস’-এর অফিসিয়াল হিন্দি রিমেক ‘দিল বেচারা’।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন