সদ্য সংবাদ

  বিকৃত অপু ও মামুনকে নিষিদ্ধ করল ‘লাইকি’  কারাগার থেকে সন্তানকে মুক্ত করতে ৩৫ ফুট টানেল খুঁড়লেন মা   ভারতের অমিত শাহকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্বেগ   সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা  আল-জাজিরার অফিসে মালয়েশিয়ান পুলিশের তল্লাশি   গণতন্ত্র হত্যা করে বাকশাল চালু করতে চায় সরকার : খন্দকার মোশাররফ   মেজর সিনহার মৃত্যুর বিচার বিভাগীয় তদন্ত চেয়ে নোটিশ  পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলা  মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন   সাঘাটায় বন্যার্তদের মাঝে শুকনো খাদ্য বিতরণ  টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন

সালমানকে নিয়ে যা বললেন ক্যাটরিনা

 Wed, Nov 14, 2018 8:19 AM
 সালমানকে নিয়ে যা বললেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক:: নির্মাতা করণ জোহরের জনপ্রিয় টকশো ‘কফি উইথ করণ-৬ এর চতুর্থ পর্বের অতিথি ছিলেন ক্যাটরিনা কাইফ ও বরুণ ধাওয়ান।

এ পর্বে ক্যাটরিনা ও বরুণ তাদের ব্যক্তিগত সম্পর্ক, তাদের সমসাময়িক অভিনেতা, তাদের বিয়ের পরিকল্পনা, একে অপরের সঙ্গে সমীকরণ এবং 'আই হেট ক্যাটরিনা কাইফ ক্লাব' নিয়ে কথা বলেন।


কফি উইথ করণে ক্যাটরিনা তার সাবেক বয়ফ্রেন্ট সালমান খান সম্পর্কেও কথা বলেন। তিনি বলেন, সালমান খান তাকে তার কঠিন সময়ে পরীক্ষা করার জন্য বরুণ ও অর্জুনকে দিয়ে ক্লাবটি শুরু করেছিলেন।


ক্যাটরিনার এ ক্লাবটি শুরু করার পেছনে আসল কারণ এ নয় যে, অর্জুন ও বরুণের ক্রাশ ছিলেন তিনি। বরং ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া'র সময় সালমান খানের কাছ থেকে যথেষ্ট মনোযোগ পাওয়া যায়নি বলেই এ ক্লাব তৈরি হয়।


বিয়ে কবে করছেন করণ জোহরের এ প্রশ্ন কিছুটি এড়িয়ে যান ক্যাটরিনা। তিনি বলেন, ক্যাটরিনা জানান, বিয়ে কবে করবেন সেই চিন্তার চেয়ে তার চিন্তা হচ্ছে বিয়েতে কী সাজবেন।


আপনার দৃষ্টিতে প্রেম কী-এমন প্রশ্নে ক্যাট বলেন, আপনার সঙ্গীর কাছ থেকে আপনি কত ভালোবাসা বা মনোযোগ পেয়েছেন তার ওপর ভিত্তি করেই আপনি নিজেকে সবসময় বিচার করেন। এতে আপনি আপনার সম্পর্কটি খুব কমই উপভোগ করেন এবং আপনার আত্মসম্মানও কমে আসে। এটি মোটেও ভালো জিনিস নয়।


করণ জোহরের প্রশ্নের উত্তরে ক্যাটরিনা কাইফ জানালেন যে, আলিয়া ভট্ট, রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে তার আলাদা আলাদা সম্পর্ক।


আলিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে ক্যাটরিনা বলেন, আলিয়ার সঙ্গে ভালো সম্পর্ক রাখায় আমার কোনো অসুবিধা নেই। ওর সঙ্গে কার কী সম্পর্ক, তার ওপরে আমাদের সমীকরণ নির্ভর করে না।


দীপ-বীরের সঙ্গে সম্পর্ক নিয়ে এ বলিউড সেনসেশন বলেন, দীপিকা আর রণবীরের সঙ্গেও আমার আলাদা আলাদা সমীকরণ। তবে ওদের সঙ্গে যে সারাক্ষণ গল্প করছি বা ফোনে কথা বলছি, সেটি হয় না। কিন্তু আলিয়াকে আমার মানুষ হিসেবে খুব ভালো লাগে। ওর সঙ্গে সুন্দর সময় কাটে। তাতে কোনো কৃত্রিমতা নেই।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন