সদ্য সংবাদ

  বিকৃত অপু ও মামুনকে নিষিদ্ধ করল ‘লাইকি’  কারাগার থেকে সন্তানকে মুক্ত করতে ৩৫ ফুট টানেল খুঁড়লেন মা   ভারতের অমিত শাহকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্বেগ   সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা  আল-জাজিরার অফিসে মালয়েশিয়ান পুলিশের তল্লাশি   গণতন্ত্র হত্যা করে বাকশাল চালু করতে চায় সরকার : খন্দকার মোশাররফ   মেজর সিনহার মৃত্যুর বিচার বিভাগীয় তদন্ত চেয়ে নোটিশ  পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলা  মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন   সাঘাটায় বন্যার্তদের মাঝে শুকনো খাদ্য বিতরণ  টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন

ষোড়শী টিকটক স্টারের আত্মহত্যা

 Thu, Jun 25, 2020 10:55 PM
 ষোড়শী টিকটক স্টারের আত্মহত্যা

এশিয়া খবর ডেস্ক:: বিনোদন ডেস্ক: বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর

 রেশ না কাটতেই ভারতের দিল্লিতে ঘটলো আরেকটি আত্মহত্যার ঘটনা। এবার আত্মহত্যা করলেন টিকটক স্টার টিনএজ সেনসেশন সিয়া কক্কর। বৃহস্পতিবার (২৫ জুন) মাত্র ১৬ বছর বয়সেই আত্মহত্যার পথ বেঁছে নেন সিয়া। ঘটনাস্থল নয়া দিল্লির প্রীত বিহারের নিজ বাড়িতে।

ষোড়শী সিয়া ঠিক কী কারণে আত্মহত্যা করেছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে ব্যক্তিগত কারণেই লাস্যময়ী ওই টিকটক তারকা আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন তার ম্যানেজার অর্জুন সারিন।

স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, গতরাতেও টিকটক তারকার সঙ্গে কথা হয়েছিল তার। নতুন মিউজিক ভিডিওয় কাজের বিষয়ে আলোচনাও হয়েছিল। সিয়া ‘খুশি’ ছিল বলেও জানিয়েছেন অর্জুন।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে প্রকাশ, টিকটকে সিয়ার ফলোয়ার সংখ্যা এক মিলিয়নের উপরে। অন্যদিকে তার ইনস্টাগ্রামেও রয়েছে লক্ষাধিক ফলোয়ার। প্রায়ই নিত্যনতুন ভিডিওতে ভক্তদের মনজয় করত সিয়া। সুতরাং কাজের জগতের জন্য নয়, বরং ব্যক্তিগত কারণেই সিয়া কক্কর আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার আত্মহত্যার খবরে তীব্র চাঞ্চল্য নেটপাড়ায়।

ইতোমধ্যেই পুলিশ তদন্ত শুরু করেছে বলেই জানা গেছে। যদিও তদন্তের গতিপ্রকৃতি নিয়ে পুলিশ কোনও মন্তব্য করেনি। পাশাপাশি সিয়ার পরিবারের তরফেও এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

প্রসঙ্গত, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে এমনিই গ্ল্যামার দুনিয়ার বিতর্ক বাড়ছে, বৈ কমছে না। এরমধ্যেই আরও এক আত্মহত্যার খবর বিনোদন দুনিয়ার কাছে বড় ধাক্কা বলে মনে করছেন ওয়াকিবহাল মহলের একাংশ।

সুশান্তের মৃত্যুতে নেটবিশ্ব নেপোটিজমকে দায়ী করলেও, একটি অংশ অভিনেতার মানসিক অবসাদকেও প্রাধান্য দিচ্ছে। মনখারাপের অতল অন্ধকারেই শেষপর্যন্ত আত্মসমর্পণ করেন সুশান্ত। দিল্লীর সিয়াকে নিয়েও জোর আলোচনা শুরু হয়েছে। তবে টিকটক তারকা অবসাদগ্রস্ত ছিল কিনা, এমন তথ্য এখনও মেলেনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন