সদ্য সংবাদ

 সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন   মিথ্যা মামলা দিয়ে হয়রানি,সাক্ষীরা জানেনা তারা ঘটনার সাক্ষী   দেশে ভয়াবহ দুঃশাসন চলছে: ফখরুল   বাংলাদেশি গার্মেন্টস কর্মীদের টাকা পাঠাচ্ছেন এক ভিনদেশি ব্যবসায়ী   ডিসি পদে নিয়োগ পাওয়া কয়েকজনকে ঘিরে বিতর্ক   দেশে বৈদেশিক মুদ্রার রিজার্ভ রেকর্ড ৩৬.০১৬ বিলিয়ন ডলার  চাকরির বিজ্ঞাপন দিয়ে প্রতারণার অভিযোগে ৩ নারীসহ গ্রেপ্তার ৭   করোনামুক্ত হলেন জোকোভিচ ও তার স্ত্রী  বাজেটে রাষ্ট্রীয় সম্পদ লুটের সুযোগ বেড়েছে : ফখরুল   রাষ্ট্রায়ত্ত সব পাটকল বন্ধ ঘোষণা করেছে সরকার   করোনা: ঝিনাইদহ জেলা, ৫ জনের মৃত্যু আক্রান্ত ২৩৬!  প্রবাসীর স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ইউপি সদস্য ধরা  কুয়েতে এমপি পাপুল ব্যাংক হিসাবে ১৩৭ কোটি ৫০ লাখ টাকা জব্দ।  আড়াইহাজারে মন্দিরে অগ্নি সংযোগ ঘটনা  রূপগঞ্জে হত্যা পর লাশে সিমেন্টের প্রলেপ

দুর্নীতিতে ছেয়ে গেছে দেশের স্বাস্থ্য বিভাগ: মির্জা ফখরুল

 Sun, Jun 28, 2020 9:54 PM
দুর্নীতিতে ছেয়ে গেছে দেশের স্বাস্থ্য বিভাগ: মির্জা ফখরুল

এশিয়া খবর ডেস্ক:: করোনা মহামারির সময়েও স্বাস্থ্য বিভাগে দুর্নীতি ছেয়ে গেছে

বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রবিবার নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ‘হোমিওপ্যাথিক করোনা ভাইরাস প্রতিষেধক ওষুধ’ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়াল উদ্বোধন শেষে এ মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, দেশের স্বাস্থ্য ব্যবস্থা একেবারেই লেজেগোবরে অবস্থা হয়ে গেছে। আমারা বরাবরই বলে আসছি সরকার স্বাস্থ্যখাতে চরম অবহেলার জন্য আজ বাংলাদেশে করুণ অবস্থার সৃষ্টি হয়েছে। এখানে কারো কোন নিয়ন্ত্রণ নেই। দেশে যে স্বাস্থ্য অধিদপ্তর আছেন তারা একেক সময় একেক কথা বলছেন।

বিএনপি মহাসচিব বলেন, আমাদের এই জাতির দুর্ভাগ্য যে এমন একটা সরকার এই দেশ শাসন করছে, যারা কোন নির্বাচিত সরকার নয়। তাদের কোন জবাবদিহিতা করতে হয় না।

তিনি আরো বলেন, আমাদের ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র বলেছেন, আর কাল বিলম্ব না করে অনতিবিলম্বে জোন ভিত্তিক ব্যবস্থা নেওয়া প্রয়োজন। আপনি দেখুন কতোটা সামঞ্জস্যহীনতা হলে, কতোটা নৈরাজ্য সৃষ্টি হলে মেয়রকে এই কথা বলতে হয়।

ফখরুল বলেন, গত কয়েকদিন আগে চীনা বিশেষজ্ঞরা এই দেশে এসেছিলেন। তারাও একই কথা বলেছেন যে, বাংলাদেশের সবকিছু এলোমেলো। আজকে দুর্ভাগ্যের কথা আমাদের সরকার এই মহামারিকেও অবহেলা করেছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন