সদ্য সংবাদ

 অমিতাভ নাতনি নভ্যার ভাইরাল ছবি ঘিরে জল্পনা  সারাদেশে শীত থাকবে মাসজুড়ে  ১২ মাসের বেতন দিতে না পারলে পরিষদ বাতিল: স্থানীয় সরকার মন্ত্রী  পঞ্চগড়ে গভীর রাতে শীতার্তদের পাশে জেলা প্রশাসক   কারাগারে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনলাইন প্রশিক্ষণ শুরু  বাগলী স্থল শুল্ক ষ্টেশনে মানববন্ধন  আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ গ্রেফতার ২   ভারতে টিকা নেয়ার পর ৪৪৭ জনের পার্শ্বপ্রতিক্রিয়া  সিদ্ধিরগঞ্জে ভাবীকে পিটিয়ে রক্তাক্ত যখম করলেন দেবর  সাংবাদিকদের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে -পিআইবি মহাপরিচালক   ফাইজারের করোনা ভ্যাকসিন নেয়ার পর নরওয়ের ২৩ নাগরিকের মৃত্যু  সিরাজগঞ্জ বিএনপি বিজয়ী কাউন্সিলর প্রার্থী খুন   নির্বাচনে কে জিতবে, নির্ধারণ হয় প্রধানমন্ত্রীর বাসা থেকে   এ নির্বাচনকে অংশগ্রহণমূলক বলা যায় না : মাহবুব তালুকদার  রাজউকের প্রস্তাব বাস্তবসম্মত নয়, নাসিকের চিঠি   মঞ্জু হত্যা মামলা থেকে প্রয়াত রাষ্ট্রপতি এরশাদকে অব্যাহতি  নারায়ণগঞ্জ বধ্যভূমিতে ১৩৯ শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনে ডিসি  বাইডেনের শপথ গ্রহণে গাইবেন লেডি গাগা ও জেনিফার লোপেজ  পুতুলে ভরে অভিনব কায়দায় ইয়াবা বিক্রি  ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে দৃশ্যমান

টিকটকসহ ৫৯ চীনা অ্যাপ নিষিদ্ধ করল ভারত

 Mon, Jun 29, 2020 11:06 PM
 টিকটকসহ ৫৯ চীনা অ্যাপ নিষিদ্ধ করল ভারত

এশিয়া খবর ডেস্ক:: সীমান্ত উত্তেজনার আবহে টিকটক, শেয়ারইট, ইউসি ব্রাউজারের

মতো জনপ্রিয় চীনা অ্যাপ নিষিদ্ধ করল ভারত সরকার। দেশটির তথ্য-প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয় মোট ৫৯টি চীনা অ্যাপ নিষিদ্ধ করেছে।

এ তালিকায় টিকটক, শেয়ারইট, ইউসি ব্রাউজার, লাইকি, ইউচ্যাট, বিগো লাইভসহ জনপ্রিয় সব অ্যাপ রয়েছে। খবর এনডিটিভি ও ইনডিয়ান এক্সপ্রেসের।

গত কয়েক দিন ধরে চীনের সঙ্গে চলমান উত্তেজনার মধ্যে দেশটির বিরুদ্ধে বড়সড় পদক্ষেপের পথে হাঁটল নরেন্দ্র মোদি সরকার।

ভারতের তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় জানিয়েছে, ওই অ্যাপগুলো দেশের সার্বভৌমত্ব, অখণ্ডতা, দেশের সুরক্ষার জন্য ক্ষতিকারক। সে কারণেই অ্যাপগুলো নিষিদ্ধ করা হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন