সদ্য সংবাদ

 চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র

ভুতুড়ে বিদ্যুৎ বিল দেখে জয়া বললেন, কীভাবে সম্ভব!

 Wed, Jul 1, 2020 12:14 AM
ভুতুড়ে বিদ্যুৎ বিল দেখে জয়া বললেন, কীভাবে সম্ভব!

এশিয়া খবর ডেস্ক:: করোনাকালীন ভুতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে ক্ষোভ প্রকাশ করে আসছেন গ্রাহকেরা।

 বেশ কয়েকজন তারকাও অতিরিক্ত বিদ্যুৎ বিলের সমালোচনা করেছেন। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানও অস্বাভাবিক বিদ্যুৎ বিলের বিষয়টি তুলে ধরে বিস্ময় প্রকাশ করেছেন।

জয়া আহসান জানান, বিদ্যুৎ বিল এক মাসে এসেছে ২৮ হাজার ৫ শত টাকা। যা দেখে রীতিমতো হতবাক এই অভিনেত্রী। ভুতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে জয়া আহসান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লিখেছেন, বিদ্যুৎ বিল আসছে ২৮ হাজার ৫০০ টাকা! কীভাবে সম্ভব! আজকে লাস্ট ডেট বিল দেওয়ার।

বিষয়টি নিয়ে জয়া আহসান জানান, এর আগেও ১৬ হাজার টাকা বিল এসেছে। যা আগের নরমাল বিল আসতো ৫ থেকে ৭ হাজার টাকা। এবার এত বেশি আসছে তা বুঝতে পারছি না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন