সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

আড়াইহাজারে আওয়ামীলীগ নেতার ভাগিনার উপর সন্ত্রাসী হামলা

 Wed, Jul 1, 2020 9:25 PM
আড়াইহাজারে আওয়ামীলীগ নেতার ভাগিনার উপর সন্ত্রাসী হামলা

প্রতিনিধি আড়াইহাজার(নারায়ণগঞ্জ):: নারায়ণগঞ্জের আড়াইহাজারে জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক

 ইকবাল পারভেজের ভাগিনা ঔষধ ব্যবসায়ী আব্দুল আউয়াল (৪২) এর উপর সন্ত্রাসী হামলা চালিয়ে হাত-পা ভেঙ্গে মারাত্মকভাবে আহত করার অভিযোগ পাওয়াগেছে।  ঘটনাটি ঘটেছে ১জুলাই বুধবার সকালে উপজেলা উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া বাজারে।আহত আব্দুল আউয়াল খাগকান্দা এলাকার সাদেকুর রহমানের ছেলে।  আহত আব্দুল আউয়ালের ভাই আহসানউল্লাহ জানান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডভোকেট ইকবাল পারভেজ আমাদের আপন মামা হন। বিগত জাতীয় সংসদ নির্বাচনে আমার মামা এডভোকেট ইকবাল পারভেজ জাতীয় সংসদ নির্বাচনে আড়াইহাজার থেকে আওয়ামীলীগের নমিনেশন চেয়ে আবেদন করেন। ঐ সময় মামার পক্ষে আমাদের ঢাকায় আওয়ামীলীগ কার্যালয়ে যেতে হয় এবং মামা এলাকায় গণসংযোগ কালে তার পাশে থাকতে হয়েছে। নির্বাচনে মামা দলীয় নমিনেশন না পেলে আমরা আমাদের ব্যবসা নিয়ে ব্যস্ত থাকতে হয়। নির্বাচনের পর থেকে তাদেরকে বিভিন্নভাবে হুমকী দিয়ে আসছিল একটি মহল। সম্প্রতি জাঙ্গালিয়া বুরুমদীপাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে মোশারফ হোসেন(৩২),মৃত চেরাগ আলীর ছেলে শরীফ(২৮) ও খানপাড়া এলাকার মৃত রমি খানের ছেলে শহিদুল ইসলাম খান তার ভাই ঔষধ ব্যবসায়ী আব্দুল আউয়ালকে তার মামা এডভোকেট ইকবাল পারভেজ এর পক্ষে কাজ করায় বিভিন্ন ভাবে হুমকী দিয়ে আসছিল এবং তাকে বিভিন্ন নেতার সাথে দেখা করার জন্য বলে। অন্যথায় তাকে এলাকায় থাকতে দিবেনা বলে জানিয়ে দেয়। 

১জুলাই বুধবার সকাল ৮টার দিকে আব্দুল আউয়াল বাড়ি থেকে জাঙ্গালিয়া বাজারে ঔষধের দোকানে যাওয়ার সময় বাজারে তার উপর কলের মাইরের কাঠ,রড় নিয়ে মোশারফ হোসেন,শরীফ ও শহিদুল ইসলাম খান সংঘবদ্ধভাবে হামলা চালায়। হামলাকারীরা তার মাথা,দুই হাত,দুই পা থেতলে দেয় এবং শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম করে তাকে রাস্তায় ফেলে চলে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার মাথা,হাত-পায়ে অর্ধশতাকি সেলাই করতে হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তার জ্ঞান ফিরেনি বলে তার ভাই আহসানউল্লাহ জানান। এ ব্যাপারে মোশারফ, হোসেন,শরীফ ও শহিদুল ইসলাম খান এর সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি। আড়াইহাজার থানার ওসি জানান,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তবে এ পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেননি বলে জানান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন