সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

বান্দরবানে ২ ভাইকে পিটিয়ে হত্যা

‘অস্ত্র দিয়ে ভয় দেখানোয়’

 Wed, Jul 1, 2020 11:35 PM
   বান্দরবানে ২ ভাইকে পিটিয়ে হত্যা

বান্দরবান প্রতিনিধি:: বন্দুক ও ধারাল অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখানোর অভিযোগে

 বান্দরবানের রুমায় দুই ভাইকে পিটিয়ে হত্যা করেছেন স্থানীয়রা।

নিহতরা হলেন- ক্যসুই থোয়াই মারমা (৩২) ও থোয়াই বাঅং মারমা (৩৮)। তারা দুজন স্থানীয় বাসিন্দা থোয়াই হ্লাচিং মারমার পুত্র।

মঙ্গলবার রাতে উপজেলার দুর্গম রেমাক্রী প্রাংসা ইউনিয়নের সাংক্রাইতং হ্লাচিং পাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের দাবি, নিহত দুই ভাই নিষিদ্ধ পপি (আফিম) মাদকদ্রব্য মামলার আসামি। ঘটনার দিন মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে বন্দুক ও ধারাল অস্ত্র নিয়ে পাড়ার মানুষজনকে ভয়ভীতি দেখান তারা। এতে ক্ষিপ্ত হয়ে পাড়াবাসী দুই ভাইকে আটক করে গণপিটুনি দিলে তাদের মৃত্যু হয়।

খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী ও জনপ্রতিনিধিরা ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছেন। তবে দুর্গম অঞ্চল হওয়ায় ঘটনাস্থলে পৌঁছাতে আরও সময় লাগবে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ রেজা সরোয়ার  জানান, ঘটনাস্থল এলাকাটি রুমা সদর থেকে অনেক দূরে। দুর্গম এলাকা হওয়ায় নিহতদের লাশ এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। তবে বুধবার খবর পেয়ে রুমা থানার পুলিশ ঘটনাস্থলে গেছে। এখনও তারা ঘটনাস্থলে পৌঁছায়নি বলে জানান তিনি।

নির্ভরযোগ্য সূত্রের দাবি, চট্টগ্রাম র‌্যাবের একটি টিম জানুয়ারি মাসের শেষদিকে রুমা উপজেলার সাংক্রাইতং হ্লাচিং পাড়ায় পপি (আফিম) বাগান ধ্বংস করেছিল। নিহত দুই ভাই মাদকদ্রব্য মামলার সঙ্গে জড়িত ছিল বলে তথ্য রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন