সদ্য সংবাদ

  পঞ্চগড়ে কোভিড-১৯ শনাক্তে অ্যান্টিজেন কার্যক্রমের উদ্বোধন  ভাস্কর্য বিতর্ক এক সপ্তাহের মধ্যে সমাধান হবে: ধর্ম প্রতিমন্ত্রী   সুখবর পেলেন নারী ফুটবলাররা  সরকার জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: জাফরুল্লাহ   শ্রাবন্তীর ঘর ভাঙ্গনের গুঞ্জনে উত্তাল  ভোটে জয়ী নয়া হিটলার! অবাক কাণ্ডে তোলপাড়  শান্তিরক্ষা মিশনে মালি গেলেন পুলিশের ১৪০ সদস্য   প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা

কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা

 Sat, Jul 4, 2020 10:29 PM
 কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা

বিনোদন ডেস্ক:: কণ্ঠশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে থানায় মামলা করলেন

 গায়িকা দিনাত জাহান মুন্নি। গত বৃহস্পতিবার রমনা পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে অভিযোগ জানান মুন্নি। সেখান থেকে তাকে হাতিরঝিল থানায় পাঠালে লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা নেয় পুলিশ।

মামলার প্রসঙ্গে দিনাত জাহান মুন্নি গণমাধ্যমকে জানায়, মানুষের পিঠ যখন দেয়ালে ঠেকে যায় তখনই সে মামলা করতে বাধ্য হয়। কয়েক দিন ধরে আমাকে নিয়ে ফেসবুকে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন আসিফ। সেখানে তার ভক্তরা আমাকে নিয়ে বাজে মন্তব্য করেই যাচ্ছেন। তাই বাধ্য হয়েই আইনের আশ্রয় নেয়া।

বিষয়টি আগে আসিফকে সাইবার ক্রাইম ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা সতর্ক করেছেন বলেও জানান মুন্নি।

মামলার বিষয়ে আসিফ আকবেরর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি আসিফ আকবর। সর্বদা সত্যের পথে চলি। কোনো ভয়ভীতি দেখিয়ে আমাকে থামানো যাবে না। তা ছাড়া মুন্নিকে নিয়ে সরাসরি কোনো স্ট্যাটাস দিইনি। তিনি কেন নিজেকে জড়িয়ে নিলেন? জেল খাটার অভিজ্ঞতা আমার আছে। তবে বিশ্বাসঘাতকদের চেহারা কেমন হয় মানুষকে সেটা দেখাতে চাই।

সব প্রশ্নের উত্তর তৈরি ও আসল সাক্ষী প্রস্তুত আছেন বলে জানান তিনি। গতবারের মতো একচেটিয়া সুযোগ আর কেউ পাবে না বলেও মন্তব্য করেন এই গায়ক।

আসিফ মুন্নি এ পর্যন্ত ৩টি দ্বৈত অ্যালবাম করেছেন। ১৫টির মতো সিনেমায় তারা প্লেব্যাক করেছেন।

আসিফ আকবরের বিরুদ্ধে মামলা এবারই প্রথম নয়। ২০১৮ সালের ৪ জুনে গীতিকার-সুরকার শফিক তুহিনের করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলায় গ্রেফতার হন আসিফ আকবর।পাঁচ দিন পর কারাগার থেকে মুক্ত হন তিনি।এখনও চলছে সে মামলা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন