সদ্য সংবাদ

 সবাইকে মাস্ক পরার আহ্বান প্রধানমন্ত্রীর  'প্রতারক' লিটন শিকদার গ্রেপ্তার  ফতুল্লার ভূইঘরে রক্সি ফোম কারখানায় আগুনের ঘটনায় মামলা ॥ গ্রেফতার ১   উৎকোচ নিয়ে ও প্রতিবন্ধির টাকা ও কার্ড কেড়ে নিলেন ইউপি সদস্যা  নবীনগরে ইলিশ মাছ ধরার দায়ে জরিমানা  মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে প্রবেশকালে ১১ জন আটক  ঝিনাইদহে শিক্ষানবিশ আইনজীবিদের মানববন্ধন  শৈলকুপায় এলজিইডি’র কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন  দুর্নীতির দায়ে কারাগারে সরকারি কলেজের অধ্যক্ষ  প্রাথমিকে ৩০ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ  রূপগঞ্জে বিএনপির মঞ্চে উঠে হামলা, মান্না-তৈমূর আহত  রোহিঙ্গাদের ভাসানচরে না পাঠাতে আন্তর্জাতিক চাপ রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী   র‌্যাম্প মডেল তৈরির নামে ভয়ঙ্কর ফাঁদ   সাঘাটায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং র‌্যালী অনুষ্ঠিত   খুলনার কৃষি কর্মকর্তা মিজানের বিরুদ্ধে অভিযোগের পাহাড়  সিইসি মিথ্যা বলছেন, ঢাকা থেকেই ১৬২টি অভিযোগ দেয়া হয়েছে: ফখরুল  নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক সন্ত্রাসী মীরু আটক   কারাবাখে ৭ শতাধিক আর্মেনীয় যোদ্ধা নিহত   শিশুদের উন্নত ভবিষ্যত দিতে সরকার কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মিঠুন পুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

প্রেম নিয়ে যা বললেন জয়া আহসান

 Sun, Jul 5, 2020 11:40 PM
 প্রেম নিয়ে যা বললেন জয়া আহসান

বিনোদন প্রতিবেদক: : দুই বাংলার চলচ্চিত্রে নিয়মিত দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন জয়া আহসান।

 এই অভিনেত্রীর ব্যক্তিজীবন নিয়েও বেশ আলোচনা হয়। সেটা বেশিরভাগ সময়ই দেখা যায় প্রেম বিষয়ক। নানা সময় গুঞ্জন ভেসে আসে বিভিন্ন পরিচালকদের সঙ্গে প্রেম করছেন জয়া। কলকাতার অরিন্দম শীল, সৃজিত মুখার্জি থেকে শুরু করে দুই বাংলার অনেক পরিচালকের সঙ্গেই তার নাম জড়িয়েছে। তার প্রেমিকের তালিকায় এসেছে রাজনীতিবিদ, ব্যবসায়ীদেরও নাম।

বিষয়টি নিয়ে এতোদিন চুপ ছিলেন জয়া। এসব গুঞ্জন নিয়ে তার খুব একটা মাথাব্যথা নেই। এবার সহকর্মী আরেক অভিনেত্রী অপি করিমের প্রশ্নের জবাবে নিজের প্রেমজীবন সম্পর্কে জানালেন সব কথা। একটি টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘অপি’স গ্লোয়িং চেয়ার’। এটি উপস্থাপনা করেন অপি করিম। সেখানে সম্প্রতি অতিথি হিসেবে হাজির ছিলেন জয়া।

আলাপের এক পর্যায়ে অপি তাকে প্রশ্ন করেন, যখন যে পরিচালকের সঙ্গে আপনি কাজ তার সঙ্গে আপনাকে জড়িয়ে অনেক কথা শোনা যায়। এমনভাবে শোনা যায় যে বিশ্বাস করতে বাধ্য হতে হয়। এটা কেন? সাধারণত কোনো অভিনেত্রীর প্রেমের গুঞ্জন ছড়ায় কোনো একজন অভিনেতা বা পরিচালকের সঙ্গে অনেক বেশি কাজ করতে থাকলে। কিন্তু আপনাকে নিয়ে একাধিক পরিচালকের সঙ্গে গুঞ্জন আসে। খুব মুখরোচক গল্প হয়। সেগুলো কেন?

জবাবে জয়া বলেন, আমিও বাধ্য হচ্ছিলাম কিছুদিন আগে যখন একজন রাজনীতিবিদকে জড়িয়ে আমার প্রেমের গুঞ্জন ছড়ালো। অবাক হয়ে যাই এইসব মুখরোচক গল্পগুলো কীভাবে তৈরি হয় এবং কীভাবে ছড়ায়। আমি যখন ওই ভদ্রলোকের সঙ্গে আমার প্রেমের খবরটি শুনলাম নিজের মনেই হাসলাম। ওই ভদ্রলোকের নামও আমি ভালো করে শুনিনি। বুঝলাম যে এটা হয়তো একটা প্যাকেজ। খ্যাতি আসলে বিড়ম্বনা আসবে।

তিনি আরো বলেন, পরিচালকদের নিয়ে যে গুঞ্জন ছড়ায় সেটা আসলে আমি কিছু বলতে পারবো না। পরিচালকরাই ভালো বলতে পারবেন। এখন কেউ যদি আমার কাজের প্রেমে পড়ে সেটা ঠিক আছে। পেশাদারিত্ব এটা। কিন্তু কেউ যদি আমার প্রেমে পড়ে বা মানুষটার প্রেমে পড়ে সেটাতে আমার কোনো হাত নেই।

এদিকে জয়া আহসানের পাঁচটি সিনেমার কাজ শেষ করেছেন। এর মধ্যে তিনটি কলকাতার, দুটি বাংলাদেশের। ছবিগুলো হচ্ছে কৌশিক গাঙ্গুলীর ‘অর্ধাঙ্গিনী’, সায়ন্তন মুখোপাধ্যায়ের ‘ঝরা পালক’, সৌকর্য্য ঘোষালের ‘ভূতপরী’, নূরুল আলম আতিক পরিচালিত ‘পেয়ারার সুবাস’ ও মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’। করোনাভাইরাসের কারণে ছবিগুলো মুক্তি পাচ্ছে না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন