সদ্য সংবাদ

 প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম

নারায়ণগঞ্জ জেলা পিবিআই'র পুলিশ সুপার পদে মনিরুল ইসলামের যোগদান

 Tue, Jul 7, 2020 10:04 PM
নারায়ণগঞ্জ জেলা পিবিআই'র পুলিশ সুপার পদে মনিরুল ইসলামের যোগদান

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ এর পুলিশ সুপার পদে

  মঙ্গলবার মোহাম্মদ  মনিরুল ইসলাম পিপিএম যোগদান করেছেন। গণমাধ্যমকে তার যোগদানের বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই। তিনি পিবিআই নারায়ণগঞ্জ এর পুলিশ সুপার এ আর এম আলিফ এর স্থলাভিষিক্ত হলেন। এর আগে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ভারপ্রাপ্ত ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এর দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও গোপালগঞ্জ জেলায় সার্কেল এএসপি হিসাবে কর্মরত ছিলেন।
মনিরুল ইসলাম ঢাকা বিভাগের ১৩ জেলার মধ্যে সেরা পুলিশ সুপার হিসাবে মনোনীত হয়েছিলেন। এছাড়াও পুলিশ সপ্তাহ ২০২০ সালে প্রেসিডেন্ট পদক  হিসাবে  পিপিএম ও ২০১৯  সালে আইজিপি ব্যাচে সর্বোচ্চ পদকপ্রাপ্ত হয়েছেন। এছাড়াও অসংখ্যবার শ্রেষ্ঠ সার্কেল এএসপির পুরস্কার পেয়েছেন। তিনি সাইবার ক্রাইম বিষয়ে ভারতে উন্নতর প্রশিক্ষণ গ্রহন করেছেন । এসপি মনিরুল ইসলাম পিপিএম  ইউরোপীয়ান কমিশনের Erasmus Mundus স্কলারশীপে ইংল্যান্ড, নরওয়ে ও সুইডেনের বিশ্ববিদ্যালয় থেকে Human Rights  এর উপর মাষ্টার্স ডিগ্রী এবং চুয়েট থেকে তড়িৎ প্রকৌশলী বিষয়ে ব্যাচেলার ডিগ্রী অর্জন করেন। তার নিজ জেলা চট্টগ্রামে। তিনি এক কন্যা সন্তানের জনক।

তিনি একজন চৌকস  পুলিশ সুপার হিসাবে পরিচিত। বর্তমানে পিবিআই নারায়ণগঞ্জ  জেলার  দায়িত্বে আছেন। চৌকস পুলিশ সুপার মনিরুল ইসলামের প্রতি নারায়ণগঞ্জবাসী আস্থা আর বিশ্বাস রয়েছে। তার দিকেই তাকিয়ে আছেন জেলাবাসী।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন