সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

অনলাইন প্রতারক চক্রের মূল হোতা আটক

 Tue, Jul 7, 2020 10:26 PM
  অনলাইন প্রতারক চক্রের মূল হোতা আটক

এশিয়া খবর ডেস্ক:: রাজধানীর গুলশান-২ থেকে অনলাইন প্রতারক চক্রের

 মূল হোতাকে আটক করা হয়েছে। তার নাম মো. ফাহিম (২২)।

অ্যান্টি টেররিজম ইউনিটের (এটিইউ) একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে রোববার অভিযান চালিয়ে তাকে আটক করে।

মঙ্গলবার এটিইউ পুলিশ সুপার (মিডিয়া) থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আটক ফাহিম নরসিংদীর ডেপুটিবাড়ির মো. রফিকুল ইসলাম ভুইয়ুমের ছেলে। ফাহিম ‘Online Service’ নামে একটি ফেসবুক পেজ খুলে তার মাধ্যমে প্রতারণা করে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ আদায়, মাদকদ্রব্য বিক্রয়, বিভিন্ন নেশাজাতীয় দ্রব্যাদি বিক্রয়সহ আমদানি নিষিদ্ধ সেক্সুয়াল আইটেম বিক্রয় করত।

এ দিকে অনলাইন প্রতারক চক্রের আরও দুইজনকে আটক করা হয়। এরা হল- গাজীপুরের শ্রীপুরের ডোয়বাড়ি গ্রামের তোতা মৃধার ছেলে মো. আলতাফ মৃধা (২৩) ও চাঁদপুরের মহামায়ার লোধেরগা গ্রামের মৃত নূর মিয়া মাস্টারের ছেলে মো. হেলালউদ্দিন (৪৯)।

এ দিকে আটকের পর জিজ্ঞাসাবাদে চক্রের মূলহোতা ফাহিম জানায়, আলতাফ মৃধা ও হেলাল উদ্দিনের কাছ থেকে ইয়াবা, সেক্সুয়াল আইটেম, নেশাজাতীয় দ্রব্যসহ অন্যান্য আমদানি এবং বিক্রয় নিষিদ্ধ দ্রব্য সংগ্রহ করে ‘Online Service’ নামের ওই ফেসবুক পেজে বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করত।

এটিইউ’র সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকের সময় জিজ্ঞাসাবাদে তারা এ সব অপরাধের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। তাদের কাছ থেকে নগদ ১ লাখ ৬২ হাজার ৫০০ টাকা, ২টি মোবাইল ফোন (শাওমি এবং সিম্ফোনি), ৫ হাজার ৪০ পিস ইয়াবা, বিভিন্ন ধরনের নিষিদ্ধ যৌন উত্তেজক জেল প্রায় ৫ কেজিসহ ১৬ প্রকার ব্যবহার নিষিদ্ধ অ্যাডাল্ট মালামাল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে গুলশান থানায় দুটি নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন