সদ্য সংবাদ

 এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি   মেজর সিনহার হত্যাকাণ্ড নিয়ে যা বললেন এমপি হারুন  বর্ধিত বাসভাড়া বাতিলের দাবিতে সীতাকুণ্ডে যাত্রী কল্যাণ সমিতির সমাবেশ  শৈলকুপায় প্রেমের ফাঁদে ফেলে ৬ মামলার আসামী গ্রেফতার   ঝিনাইদহে মোট আক্রান্ত ১২১৩ ও মৃত্যু ৪০ জন  পঞ্চগড়ে শিক্ষক নিয়োগে হাতিয়ে নিয়েছে ৩০ লাখ টাকা   মেজর সিনহার খুনী পুলিশ পরিদর্শক লিয়াকতের বিরুদ্ধে যত অভিযোগ  নিজের জন্ম শহরে ৫০টি ভেন্টিলেটর দিলেন মেসি   পুলিশের সংস্কার প্রয়োজন- এসপি মোহাম্মদ জায়েদুল আলম   নায়িকার শরীর নিয়ে মন্তব্য করে বিপাকে পরিচালক  সরকার পদত্যাগের পরও যে কারণে বিক্ষোভে উত্তাল বৈরুত

মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

আটক ২

 Thu, Jul 9, 2020 7:30 PM
 মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ: মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করেছেন

না.গঞ্জ ডিবি পুলিশ। এ সময় ১৭৫ বোতল ফেনসিডিলস। গ্রেফতার করা হয়েছে রকি ও সোহেল নামে ২ মাদক ব্যবসায়ীকে।

না.গঞ্জে মাদকের জিরো টলারেন্স’র অংশ  হিসেবে এ অভিযান পরিচালনা করেন জেলা গোয়েন্দা পুলিশ।

জানা যায়, মাদক ব্যবসায়ী রকি। কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা চৌদ্দগ্রাম থানার জগমহনপুর এলাকায় বাসিন্দা সে । ভারত থেকে অবৈধভাবে ফেন্সিডিল সংগ্রহ করে পাইকারি সরবরাহ করেন বিভিন্ন এলাকায়। নারায়ণগঞ্জের বিভিন্ন  এলাকায় বিভিন্ন খুচরা ব্যবসায়ীদের নিকট পৌঁছে দেন ফেন্সিডিল। তবে নিজে থাকেন অধরা। ফোনে অর্ডার নেন। অবশ্য পেশা যাই হোক বিশ্বস্থতা আছে। ব্যবসায় বিশ্বস্থতা না থাকলে কি চলে?

হ্যাঁ তিনি ব্যবসায় ইতোমধ্যে বেশ বিশ্বস্থতা অর্জন করেছেন। কারণ তিনি অগ্রিম টাকা নেন না। অর্ডার অনুযায়ী ফেন্সিডিল পৌঁছে দিয়ে তারপর হাতেহাতে টাকা নেন। তবে দামটাও একটু বেশি নেন এ কারণে। এমন তথ্যের ভিত্তিতে  বেশ কয়েকজন ফেন্সডিল ব্যবসায়ীকে আটক করে তাদের নিকট থেকে তথ্য সংগ্রহ করে নিশ্চিত হয় নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। তারপর চলে গ্রেফতারের পরিকল্পনা। ফোনে যোগাযোগ করা হয় ফেন্সিডিল ব্যবসায়ী পরিচয়ে। তারপর কথায় কাজে মিল পেয়ে অর্ডার নেন জাহিদুল ইসলাম রকি। ১২০০ টাকা প্রতি পিচ ফেন্সিডিল দাম ঠিক করে অর্ডার দেয়া হয় ৫০০০ পিচ এর। হাতে পৌঁছে দিয়ে টাকা নিবেন। তবে আগে থেকে জানাবেন না কোথায় হস্তান্তর হবে। সে অনুযায়ী গতকাল ৮ই মার্চ রাত আটটার দিকে ফেন্সিডিল হস্তান্তরের জন্য নির্ধারণ করা  হয়। তিনবার স্থান পরিবর্তন করে শেষে সিদ্দিরগঞ্জ থানাধীন পুল এলাকায় এমএস টাওয়ারের সামনে একটি প্রাইভেট কারসহ আসেন তিনি। ছদ্দবেশে প্রস্তুত ডিবি টিম। কোন সন্দেহ করতে পারেননি তিনি। এসেই সরি বলে স্বীকার করেন চাহিদা অনুযায়ী মাল আনতে পারেননি। ১৭৫ পিচ ফেন্সিডিল এনেছেন যা গাড়ীতে আছে। তার নির্দেশে গাড়ীর চালক সোহেল মিয়া (২৬) গাড়ি থেকে ফেন্সিডিল দেখান।

এবার টাকা প্রদানের পালা। গাড়ি থেকে ফেন্সিডিল নামবে মূল্য পরিশোধ হলে। ডিবি পুলিশের টাকা প্রস্তুত, সাথে হতকড়াও ছিল প্রস্তুত। রাত সাড়ে আটটায় যে হাতে ফেন্সিডিল এর টাকা নেয়ার কথা সে হাত বাঁধা হয় হতকড়া। এবার আর বুঝতে বাকি থাকেনা জাহিদুল ইসলাম রকি ও সোহেল মিয়ার। উপস্থিত আশপাশের লোকজনের সম্মূখে গাড়ি থেকে উদ্ধার হয় ১৭৫ পিচ ফেন্সিডিল। জব্দ করা হয় ফেন্সিডিল বহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার । পুরো অভিযান পরিচালিত হয় নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার)  দিক নির্দেশনায়। নারায়ণগঞ্জ জেলা পুলিশের ডিবির ইনচার্জ ইন্সপেক্টর জনাব এসএম আলমগীর হোসেন, এসআই মোঃ মোস্তাফিজুর রহমান, এসআই মোঃ সিরাজ উদ্দৌলা ও সংগীয় ফোর্স অভিযানে অংশ নেয়। আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু হয়েছে সিদ্দিরগঞ্জ থানায়। আসামিদের নিকট থেকে প্রাপ্ত তথ্য যাচাই বাছাই করে নেয়া হচ্ছে পরবর্তী ব্যবস্থা জন্য । পুলিশ সুপার নারায়ণগঞ্জ মহোদয়ের নির্দেশনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে  । মাদকের সাথে যেই জড়িত হোক তার কোন আপোষ নেই।নারায়ানগঞ্জ  পুলিশ সুপারের স্পষ্ট ঘোষণা “হয় মাদক ব্যবসা ছাড়ো, না হয় জেলখানায় থাকো”।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন