সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

বিয়ের অনুষ্ঠানে ভেঙে পড়লেন দীপিকা!

 Thu, Nov 15, 2018 9:32 AM
বিয়ের অনুষ্ঠানে ভেঙে পড়লেন দীপিকা!

এশিয়া খবর ডেস্ক:: ইতালির লেক কোমোতে বুধবার শুরু হয়েছে দীপিকা পাড়ুকোনে-রণবীর সিংহের বিয়ে উৎসব।

 বিয়েতে রকম ছবি তোলায় ইতিমধ্যে নিষেধাজ্ঞা থাকলেও সেটা মানছে কে। খুচরো কিছু ছবি নিমন্ত্রিত অতিথিরা ঠিকই তোলছেন। স্যোসাল মিডিয়ায় সেই ছবি পোস্টও করছেন অনেকে। 


দুপুরের দিকে মূল অনুষ্ঠানে পৌঁচান রণবীর-দীপিকা। এসেই ৪৫ অতিথির মাঝে বদল হয় দীপভীরের আংটি। ঐতিহ্যবাহী কোঙ্কানি প্রথায় আংটিবদলের আগে এই জুটির ফুলমুদ্দিও হয়েছে। এই অনুষ্ঠানে পাত্রীর বাবা পাত্রের বাবা-মাকে আমন্ত্রণ জানান। দীপিকার বাবা রণবীর সিংয়ের হাতে একটি নারকেল দেন। এরপর আনুষ্ঠানিকভাবে তার পরিবারের সদস্যদের আমন্ত্রণ জানান। আংটিবদলের পর দুই পরিবারের সদস্যরা শুভেচ্ছা জানান নতুন বর-কনেকে।



ভিলা দে ব্যালবিয়ানোতে হলুদ ও মেহেন্দি অনুষ্ঠানও হয়। পিঙ্কভিলা জানায়, শুভা মুদগলের ঠুংরির পরে  মানসিকভাবে দীপিকা ভেঙে পড়েন।  রণভীর তার মানসিক অবস্থা বুঝতে পেরে গিয়ে তাকে জড়িয়ে ধরেন। ফের তাকে হাসিয়ে তিনি থামেন।


পিঙ্কভিলায় আরও জানানো হয়, সঙ্গীত অনুষ্ঠানে রণভীর ছিলেন নিজের মেজাজে। তিনি ঢোলের তালে দারুণ নেচেছেন। একসময়ে নিজেই ঢোল হাতে নিয়ে বাজাতে শুরু করেন। তারপরে ডিজের বিটে পা মেলান দু'জনেই।


২৮ নভেম্বর মুম্বাইয়ে হবে তাদের রিশেপসন। যেখানে বলিউডের সব সেলেব্রিটিদের নিমন্ত্রণ জানানো হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন