সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে

 Sat, Jul 11, 2020 10:33 PM
  কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে

এশিয়া খবর ডেস্ক:: ২০১৮ সালে কুণাল খেমু এবং সোহা আলি খানের সঙ্গে

 মালদ্বীপে বেড়াতে যান সাইফ-কারিনা। মালদ্বীপে গিয়ে কারিনার ‘হট’ অবতার চোখে পড়ে। অর্থাৎ পরিবারের সঙ্গে বেড়াতে গিয়ে গোলাপি বিকিনিতে ভক্তদের নজর কাড়েন কারিনা। মা হওয়ার পরও বেবো যে বি টাউনের প্রথম সারির অভনেত্রীদের মধ্যে নিজের ছাপ রেখেছেন, তা বেশ স্পষ্ট হয়ে যায়। কারিনার ওই ছবি দেখে তার ভক্তরা যতই খুশি হোক না কেন, নেট জনতার একাংশের আক্রমণের মুখে পড়েন তিনি। কারিনা কেন বিকিনি পরেছেন, তা নিয়ে সাইফকে আক্রমণ করা হয়। এমনকি, সাইফকে দেখলে লজ্জা হয় যে তিনি তার স্ত্রীকে বিকিনি পরা থেকে আটকাতে পারলেন না। এসব বলেও করা হয় আক্রমণ।

সমালোচকের ওই কটাক্ষের পালটা জবাবও অবশ্য বেশ ভালোভাবেই দেন বেবো। তিনি বলেন, সাইফ কে যে তাকে বিকিনি পরা থেকে আটকাবেন! এমন কোনো সাইফের সঙ্গে তিনি ঘর করেন না যিনি তাকে বিকিনি পরা থেকে আটকাতে পারেন। শুধু তাই নয়, তিনি যে সাইফের সঙ্গে সংসার করেন, তার সঙ্গে বেবোর সম্পর্কে বিশ্বাস এবং দায়িত্ববোধের উপর নির্ভর করে দাঁড়িয়ে। তাই সাইফ খুব ভালো করে জানেন এবং বোঝেন যে তার স্ত্রী কী পরছেন এবং কেন পরছেন। পাশাপাশি সাঁতার কাটার জন্যই তিনি বিকিনি পরেছেন বলেও স্পষ্ট জানান কারিনা কাপুর খান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন