সদ্য সংবাদ

 অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি  ভিয়েতনামে পৌঁছে ভারতের উদ্দেশে যা বললেন বাইডেন  নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ইয়াবসহ যুবক আটক   সাঘাটায় কাঠ পুড়িয়ে চলছে কয়লা তৈরি

আড়াইহাজারে স্বামীহারা গৃহিনীকে শ্বাসরোধ করে হত্যা

 Wed, Jul 15, 2020 12:12 AM
আড়াইহাজারে স্বামীহারা গৃহিনীকে শ্বাসরোধ করে হত্যা

প্রতিনিধি আড়াইহাজার(নারায়ণগঞ্জ):: নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্বামীহারা গৃহবধূ ২সন্তানের

 জননী  শিল্পী আক্তার(২৫) এর মরদেহ উদ্ধার করেছে আড়াইহাজার থানা পুলিশ।
নিহত শিল্পী আক্তার দড়িসত্যবানন্দী এলাকার মৃত সুমনের স্ত্রী ও সোনারগা উপজেলার মহজমপুর এলাকার আঃ লতিফের মেয়ে।
১৩ জুলাই সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের দড়িসত্যবান্দি এলাকার লিয়াকত ও রহমতের বাড়ির  টয়লেটের ট্যাংকির পিছনে পড়ে থাকা অবস্থায় পুলিশ শিল্পী আক্তারের মৃতদেহ উদ্ধার করেছে। পুলিশের উপপরিদর্শক সফিকুল ইসলাম জানান,শ্বাসরোধ করে এ নারীকে হত্যা করে থাকতে পারে বলে তার ধারনা। নিহতের গালে আঘাতের চিহ্ন রয়েছে বলেও তিনি জানান।
নিহত শিল্পী আক্তারের ভাই বিদ্যুত জানান,আট বছর আগে দড়িসত্যবান্দি এলাকার লেযাকতের ছেলে সুমনের সাথে  শিল্পী আক্তারের বিয়ে হয়। তার আরাফাত নামে(৬) নামে ও আদিফা(৪)নামে ১কন্যা সন্তান রয়েছে।    গত ১বছর আগে সত্যবান্দী এলাকার এক ববিনের কারখানায় কাজ করা অবস্থায় বোনের জামাই সুমনকে সহকর্মীরা পায়ুপথে হাওয়া ঢুকিয়ে হত্যা করা হয়। তার পর থেকে বিভিন্ন কারনে শ্বশুর লিয়াকত,দেবর সুজন সহ পরিবারের লোকজন তার বোনের উপর নির্যাতন চালাতে থাকে। বিগত ২মাস পূর্বে শিল্পী আক্তারের সাথে জনৈক যুবকের প্রেম ঘটিত সম্পর্ক আছে বলে দুর্নাম রটিয়ে শ্বশুড় বাড়ির লোকজন শিল্পী আক্তারের ছেলে মেয়েকে রেখে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়। তার পর থেকে শিল্পী আক্তার মহজমপুর পিত্রালয়ে বসবাস করতে থাকে। শিল্পী আক্তার রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকায় একটি কারথানায় কাজ শিখতে থাকে। ১৩ জুলাই সোমবার বিকালে তার ছেলে মেয়েকে দেখার জন্য শ্বশুর বাড়িতে যায়। সোমবার রাত ৯টার দিকে স্থানীয় লোকজন শিল্পী আক্তারের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। নিহতের ভাই বিদ্যুত জানান, তার বোনের শ্বশুর লিয়াকত,শ্বাশুড়ি,দেবর সুজন সহ পরিবারের লোকজন শিল্পী আক্তারকে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যা করতে পারে । ঘটনার পর শ্বশুর ও তাদের বাড়ির লোকজন গা ঢাকা দিয়েছে।
এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে হত্যার সঠিক কারন জানাযাবে। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন