সদ্য সংবাদ

 ৫৮ লাখ টাকার জাল নোটসহ ছয়জন গ্রেপ্তার   নির্বাচনে আগাম ভোট দিলেন ডোনাল্ড ট্রাম্প   তারকাদের পূজার হালচাল  পারিবারিক পদবি যখন করোনা!  দেশে ভিন্নমত দমনে চাপ প্রয়োগের অভিযোগ  মুসলমানদের স্বার্থ রক্ষায় এগিয়ে আসায় এরদোগানের প্রশংসা   নবীনগরে যুবদলের সভায় পুলিশের লাঠিচার্জে, আহত ২০   বাংলাবান্ধায় ৬ দিন মালামাল উঠানামা বন্ধ   হবিগঞ্জ সড়কে লাশ ফেলে পালাতে গিয়ে ঘাতক আটক  টিকা কিনতে ৫০ কোটি ডলার ঋণ চায় বাংলাদেশ  জাতিকে ধ্বংস করতেই অটো পাসের সিদ্ধান্ত  ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রীর শোক  স্ত্রীর পাশে জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের দাফন সম্পন্ন  পুলিশ হত্যায় অভিযুক্ত চেয়ারম্যান স্বপনকে অব্যাহতি  আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার

চেক প্রতারণার অভিযোগে অপু বিশ্বাসের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ

 Sun, Jul 19, 2020 10:36 PM
 চেক প্রতারণার অভিযোগে অপু বিশ্বাসের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ

এশিয়া খবর ডেস্ক:: চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে চেক প্রতারণার অভিযোগে লিগ্যাল

নোটিশ দিয়েছেন বাদশাহ বুলবুল নামে এক ব্যবসায়ী। রোববার ঢাকার জজ কোর্টের অ্যাডভোকেট মো. মুনজুর আলমের মাধ্যমে এ নোটিশ পাঠানো হয়েছে।

অপুকে পাঠানো ওই লিগ্যাল নোটিশে বলা হয়েছে, ওই ব্যবসায়ীর সঙ্গে অপু বিশ্বাসের সুসম্পর্ক ছিল। সেই সুবাধে প্লট ক্রয়ের কিস্তি পরিশোধ, ব্যক্তিগত গাড়ি ও ফ্ল্যাট ক্রয়ের জন্য অপু ওই ব্যবসায়ীর কাছ থেকে ১০ লাখ টাকা ঋণ নেন। গত ৭ জুলাই সে ঋণ পরিশোধের অংশ হিসেবে ৫ লাখ টাকার একটি চেক দিলেও অ্যাকাউন্টে প্রয়োজনীয় অর্থ না থাকায় সংশ্লিষ্ট ব্যাংক কর্তৃপক্ষ সেটি ফেরত দিয়েছে। বিষয়টি অপুকে জানানো হলে তিনি কালক্ষেপণ করতে থাকেন এবং এক পর্যায়ে ওই ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন।

লিগ্যাল নোটিশে অপুকে ৩০ দিনের মধ্যে সব অর্থ পরিশোধের জন্য বলা হয়েছে। তা না করা হলে অপু বিশ্বাসের বিরুদ্ধে মামলা করা হবে বলেও নোটিশে উল্লেখ করা হয়েছে।

তবে অপু বিশ্বাস এমন অভিযোগ প্রত্যাখান করেছেন।  তিনি বলেন, আসলে যেমনটি বলা হচ্ছে ঘটনাটি তেমন নয়। শাকিবের সঙ্গে ডিভোর্সের পর কিছুটা অর্থকষ্টের মুখে পড়েছিলাম। তখন সিদ্ধান্ত নিয়েছিলাম নতুন কিছু করার। তাই বগুড়ায় আমাদের পারিবারিক কিছু সম্পদ বিক্রি করে এ বাদশাহ বুলবুলের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে ব্যবসা শুরু করি। কিন্তু কিছুদিনের মধ্যে তার আচার-আচরণে আমার সন্দেহ হয়। এমনকি তিনি অশালীন আচরণও শুরু করেন। তাই সিদ্ধান্ত নিই তার সঙ্গে ব্যবসা গুটিয়ে ফেলব। ঝামেলার সূত্রপাত তখন থেকেই।

অপু বিশ্বাসের এমন কথার ভিত্তিতে চেকের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, তখন আব্রাম ছোট বলে ব্যবসাতে আমি সময় দিতে পারতামনা । সেজন্য বুলবুল সাহেব  ২/৩টি চেকবইয়ে স্বাক্ষর করে রাখার জন্য আমাকে অনুরোধ করেন। সেটা অবশ্যই ভবিষ্যত কাজের সুবিধার জন্য। সেটা নিয়েই এখন ঝামেলা করছে সে। বিষয়টি নিয়ে আমি থানায় জিডিও করেছিলাম।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন