সদ্য সংবাদ

 টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন  অপহরনের ২৯ দিন পরে মরিয়মকে উদ্ধার করল পিবিআই নারায়নগঞ্জ   দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী   সীমান্তে ভারতীয়দের তাড়া খেয়ে প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপ; স্বামী নিখোঁজ  পুলিশ পরিচয়ে গরু নিয়ে প্রতারনা  মহিষ চুরি মামলার আসামী হলেন কালীগঞ্জ ছাত্রলীগের সাধারণ সম্পাদক  ঝিনাইদহে নামে বে-নামে ভুয়া এনজিওর নামে লাখ লাখ টাকা আত্মসাৎ  বন্যার্তদের ১ লাখ ইউরো দিলেন সুইডিশ কিশোরী গ্রেটা  পল্লবী থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ   এশিয়ার সবচেয়ে অসুস্থ কোভিড রোগী হিসেবে আখ্যায়িত স্টিভেন   বিয়ে করলেন সংগীতশিল্পী কর্ণিয়া

সাহাবউদ্দিন মেডিকেলের এমডিসহ তিনজন ৫দিনের রিমান্ডে

 Tue, Jul 21, 2020 8:34 PM
সাহাবউদ্দিন মেডিকেলের এমডিসহ তিনজন ৫দিনের রিমান্ডে

এশিয়া খবর ডেস্ক:: সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের এমডিসহ

 তিনজনকে ৫ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

অনুমোদন ছাড়া করোনা পরীক্ষা ও ভুয়া রিপোর্ট দিয়ে প্রতারণা এবং জালিয়াতির অভিযোগে গ্রেফতারকৃত হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফয়সাল আল ইসলামসহ তিনজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

অপর দুইজন হলেন-সহকারী পরিচালক ডা. মোহাম্মদ আবুল হাসনাত ও ইনভেন্টরি অফিসার শাহজির কবির সাদি।

আজ মঙ্গলবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। গুলশান থানার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করেন পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমান তাদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার রাতে গুলশানের একটি হোটেল থেকে ফয়সালকে গ্রেফতার করে র‌্যাব। রবিবার দুপুরে ডা. আবুল হাসনাত ও শাহজির কবির সাদিকে হাসপাতাল থেকে আটক করা হয়।

গ্রেফতারের পর ফয়সাল আল ইসলামকে জিঞ্জাসাবাদ শেষে আজ গুলশান থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে রবিবার হাসপাতালটিতে অভিযান পরিচালনা করেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এ ঘটনায় সোমবার র‌্যাব বাদী হয়ে রাজধানীর গুলশান থানায় এই মামলাটি করে। মামলায় হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ফয়সাল আল ইসলাম, সহকারী পরিচালক ডা. মো. আবুল হাসনাত এবং ইনভেন্টরি অফিসার শাহরিজ কবির সাদিকে আসামি করা হয়। এছাড়াও মামলায় অজ্ঞাত আরও ৪ থেকে ৫ জনকে আসামি করা হয়েছে। বাসস

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন