সদ্য সংবাদ

  বিকৃত অপু ও মামুনকে নিষিদ্ধ করল ‘লাইকি’  কারাগার থেকে সন্তানকে মুক্ত করতে ৩৫ ফুট টানেল খুঁড়লেন মা   ভারতের অমিত শাহকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্বেগ   সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা  আল-জাজিরার অফিসে মালয়েশিয়ান পুলিশের তল্লাশি   গণতন্ত্র হত্যা করে বাকশাল চালু করতে চায় সরকার : খন্দকার মোশাররফ   মেজর সিনহার মৃত্যুর বিচার বিভাগীয় তদন্ত চেয়ে নোটিশ  পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলা  মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন   সাঘাটায় বন্যার্তদের মাঝে শুকনো খাদ্য বিতরণ  টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন

স্ত্রীকে ডিভোর্স দিতে চাচ্ছেন কেনি ওয়েস্ট

 Wed, Jul 22, 2020 10:59 PM
 স্ত্রীকে ডিভোর্স দিতে চাচ্ছেন কেনি ওয়েস্ট

এশিয়া খবর ডেস্ক:: রিয়েলিটি টিভি তারকা কিম কার্দাশিয়ানকে ডিভোর্স দিতে

 চেষ্টা করছেন বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে লড়তে যাওয়া র্যা পার কেনি ওয়েস্ট।

বুধবার এক টুইট বার্তায় এমনটি জানান তিনি। তবে টুইটটি প্রকাশ করার এক মিনিটের মধ্যেই তা আবার মুছেও ফেলেন তিনি।

টুইটে তিনি জানান, র্যা পার মেক মিলের সঙ্গে স্ত্রী কিমের ওয়ার্ল্ডডোফে দেখা হওয়ার পর থেকেই তিনি বিবাহ বিচ্ছেদের চেষ্টা করছিলেন।

কেনি টুইটে লেখেন- ওয়ার্ল্ডডোফে কারাগার সংস্কারে মেকের সঙ্গে কিমের দেখা হওয়ার পর থেকেই আমি বিবাহ বিচ্ছেদের চেষ্টা করছিলাম। কোনোরকম ব্যাখ্যা ছাড়াই তিনি এ বার্তা লেখেন।

বার্তা সংস্থা রয়টার্স জানায়, টিভি তারকা কার্দাশিয়ানের সঙ্গে এ বিষয়ে যোগাযোগের জন্য ই-মেইল করা হলেও তাৎক্ষণিক কোনো সাড়া পাওয়া যায়নি।

এর আগে সোমবার কেনি ওয়েস্ট কতগুলো সিরিজ টুইট করেন। সেগুলো পড়ে তিনি মুছে ফেলেন। সেখানে দাবি করেছেন তার স্ত্রী তাকে মেডিকেলের কারণ দেখিয়ে আটকে রাখার চেষ্টা করছেন।
টুইটে তিনি নিজেকে নেলসন ম্যান্ডেলার সঙ্গে তুলনা করেছেন।

দ্য সানের প্রতিবেদনে বলা হয়েছে, স্ত্রী টিভি তারকা কার্দাশিয়ানকে জড়িয়ে যার কথা বলা হচ্ছে তিনি একজন সফল র‌্যাপার মেক মিল। ২০১২ সালে তার প্রথম অ্যালবাম বের হয়। সেটি ব্যাপক জনপ্রিয় ও ব্যবসা সফল হয়। এরপর ২০১৫ সালে দ্বিতীয় অ্যালবাম বের হয়। সেটিও লাভজনক হয়। দুটিতেই স্বর্ণপদক পান।

২০১৮ সালের নভেম্বরে লসঅ্যাঞ্জেলসে ফৌজদারি বিচার সংস্কার শীর্ষ সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে কার্দাশিয়ান ও মিকের উপস্থিতির বিষয়টি উল্লেখ করেছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন