সদ্য সংবাদ

  বিকৃত অপু ও মামুনকে নিষিদ্ধ করল ‘লাইকি’  কারাগার থেকে সন্তানকে মুক্ত করতে ৩৫ ফুট টানেল খুঁড়লেন মা   ভারতের অমিত শাহকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্বেগ   সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা  আল-জাজিরার অফিসে মালয়েশিয়ান পুলিশের তল্লাশি   গণতন্ত্র হত্যা করে বাকশাল চালু করতে চায় সরকার : খন্দকার মোশাররফ   মেজর সিনহার মৃত্যুর বিচার বিভাগীয় তদন্ত চেয়ে নোটিশ  পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলা  মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন   সাঘাটায় বন্যার্তদের মাঝে শুকনো খাদ্য বিতরণ  টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন

উপ নির্বাচনে অংশগ্রহণের চিন্তা বিএনপির

স্থায়ী কমিটির বৈঠক

 Sat, Jul 25, 2020 10:30 PM
 উপ নির্বাচনে অংশগ্রহণের চিন্তা বিএনপির

এশিয়া খবর ডেস্ক:: করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে পরবর্তী উপ নির্বাচনগুলোতে

অংশগ্রহণের চিন্তা করছে বিএনপি । শনিবার রাতে বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির বৈঠকে এ বিষয়ে আলোচনা হয়েছে।

লন্ডনে থাকা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভার্চুয়াল এই বৈঠকে সভাপতিত্ব করেন। বিকেল সাড়ে ৫টা থেকে প্রায় আড়াই ঘন্টা এই বৈঠক চলে।


বৈঠকে অংশ নেওয়া একজন স্থায়ী কমিটির সদস্য বলেন, করোনা মহামারিতে বিগত দুইটি উপ নির্বাচনে দল অংশ না নিলেও আগামীতে ইতিবাচক চিন্তা করা হচ্ছে।

বৈঠক সূত্রে জানা গেছে, জোটের শরীক জামায়াতে ইসলামীর সাথে সম্পর্ক রাখা না রাখা ইস্যুতে কোন সিদ্ধান্ত নেয়া না হলেও গণমাধ্যমে বিষয়টি ব্যাপকভাবে আলোচনায় আসায় অসন্তোষ প্রকাশ করেন কমিটির কোন কোন সদস্য।

ভার্চুয়াল বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু অংশ নেন।

বৈঠকে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে সংগঠনের নেতা-কর্মীদের দাড়ানোর আহবান জানানো হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন