সদ্য সংবাদ

  চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের   মহেশখালীতে ওসি প্রদীপের বিরুদ্ধে করা মামলা খারিজ, তদন্তে দেয়া হয়েছে সিআইডিকে   ব্যক্তির অপকর্মের দায় পুলিশ বহন করবে না: পুলিশ অ্যাসোসিয়েশন  মাঝ নদীতে ধাক্কাধাক্কি, ২ লঞ্চের রুট পারমিট স্থগিত   যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষে ৩ কিশোর নিহত  এসপি জানতেন ওসি প্রদীপের ‘জলসা ঘরে’ চলত ভ’য়ংকর সব অপরাধ!  এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা  আড়াইহাজারে মার্কেটের ছাদে যুবকের গলাকাটা লাশ  সুশাসনের চ্যালেঞ্জ মোকাবিলায় টিআইবির নয় দফা  নির্বাচনে দলীয় টিকেট নিশ্চিত করেছেন ইলহান ওমর   ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়, পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা   ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে   বাড়ার পর এবার স্বর্ণের দাম কমল   সিফাতের ভাষ্য: বাংলাদেশ কাম ডাউন, কাম ডাউন, এরপর গুলি..   মেজর সিনহা হত্যা মামলা: ১৬ আগস্ট গণশুনানি করবে তদন্ত কমিটি

যাত্রীর জুসার ও সাউন্ড বক্সের ব্যাটারিতে ৫ কেজি স্বর্ণ!

 Sat, Jul 25, 2020 10:48 PM
 যাত্রীর জুসার ও সাউন্ড বক্সের ব্যাটারিতে ৫ কেজি স্বর্ণ!

এশিয়া খবর ডেস্ক:: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শনিবার

 সৌদি আরবের জেদ্দা থেকে বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটে আসা এক যাত্রীর কাছ থেকে প্রায় সোয়া ৫ কেজি স্বর্ণবার জব্দ করেছে ঢাকা কাষ্টমস কর্তৃপক্ষ। এ ঘটনায় জড়িত যাত্রী ইসমাইল হোসেন সরকারকে আটক করে তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

ঢাকা কাস্টমসের সহকারি কমিশনার সোলায়মান সাইফ  বলেন, পাচারের উদ্দেশে এসব স্বর্ণবার লাগেজের ভেতর জুসার মেশিন ও ডিজিটাল সাউন্ড বক্স এর ব্যাটারির মধ্যে বিশেষ কৌশলে লুকিয়ে বিমানের বিশেষ ফ্লাইটে বিমানবন্দরে আবতরণ করেন যাত্রী ইসমাইল। গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি তার লাগেজ থেকে সোয়া ৫ কেজি ওজনের ৩২টি স্বর্ণবারসহ তাকে আটক করা হয়। যার বাজার মুল্য ৩ কোটি ১২ লাখ ২০ হাজার টাকা বলে কাস্টমস কর্মকর্তারা জানান।

শনিবার সৌদি আরবের জেদ্দা থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটে (বিজি ৪১৩৬) সকাল পৌনে ১০টায় বিমানবন্দরে আবতরণ করেন যাত্রী ইসমাইল হোসেন সরকার। এ সময় বিমানবন্দরের গ্রীণ চ্যানেল এলাকায় তাকে চ্যালেঞ্জ করা হয়। কাস্টমস কর্মকর্তারা জানান, তল্লাশি করে তার লাগেজের ভেতর থাকা ব্যাগ স্ক্যান করলে ব্যাগের ভেতরে থাকা ২টি জুসার মেশিন ও ২টি ডিজিটাল সাউন্ড বক্সের ব্যাটারির মধ্যে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৩২টি স্বর্ণবার পাওয়া যায়।

এ ব্যপারে কাস্টমসের সহকারি কমিশনার সোলায়মান সাইফ বলেন, মহামারি করোনার মধ্যে স্বর্ণের বাজার চড়া হওয়ায় পাচারের উদ্দেশে সৌদি থেকে এসব স্বর্ণবার কৌশলে লুকিয়ে বিমানের বিশেষ ফ্লাইটে ঢাকায় আসেন যাত্রী ইসমাইল হোসেন সরকার। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। তার হেফাজত থেকে জব্দ করা বারগুলোর ওজন ৫ কেজি ২০০ গ্রাম। যার বাজার মুল্য ৩ কোটি টাকা। এ ঘটনায় বিমানবন্দর থানায় স্বর্ণ চোরাচালান আইনে তার বিরুদ্ধে একটি মামলা করা হয় বলে কাস্টমস কর্মকর্তারা জানান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন