সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে   প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন পপির, বিয়ের গুঞ্জন   শেষে হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  “বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স” স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন  রাহুল স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন  হরিণাকুন্ডু সড়ক দুর্ঘটনায় যুবক নিহত  ঝিনাইদহে অবৈধ ইটভাটায় অভিযান, ২৩ লাখ টাকা জরিমানা  নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু  তাহিরপুরে কিশোরকে হত্যাচেষ্টা  কালিয়াকৈরে গৃহহীন বিধবার জন্য দুইটি ঘর নির্মাণ করে দিলেন পল্লীবিদ্যুৎ  দেশে ফেরত পাঠানোর জন্য ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার  মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ

আইপিএল শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর

 Sat, Jul 25, 2020 11:06 PM
আইপিএল শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর

এশিয়া খবর ডেস্ক:: আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে

 শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ পটেল খবরটি নিশ্চিত করেছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে যাওয়ার পরই আইপিএল হওয়ার সম্ভাবনা জোরাল হয়েছিল। ভারতীয় ক্রিকেট বোর্ড সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যে আইপিএল আয়োজনের কথা ভাবছিল বলে শোনা যাচ্ছিল ক্রিকেটমহলে। বোর্ড সূত্র উদ্ধৃত করে সংবাদ সংস্থা জানিয়েও দিয়েছিল যে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে আইপিএল। অবশেষে, আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেলও সেটাই ঘোষণা করলেন।


সংবাদ সংস্থাকে তিনি শুক্রবার জানালেন যে ১৯ সেপ্টেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতে হবে আইপিএল।

আট ফ্র্যাঞ্চাইজিকে বোর্ডের তরফে আইপিএলের দিনক্ষণও জানানো হয়েছে। তবে আইপিএলের সূচি এখনও স্থির হয়নি। পরের সপ্তাহে বৈঠকে বসবে আইপিএলের গভর্নিং কাউন্সিল। তখনই চূড়ান্ত হবে সূচি। তবে আইপিএল শুরুর প্রায় মাসখানেক আগে সব দল পৌঁছে যাবে মরুদেশে। সেখানেই চলবে প্রস্তুতি। সূত্রের খবর, করোনাভাইরাসের দাপটে প্রতিযোগিতা মোটেই ছোট করা হচ্ছে না। মোট ৬০ ম্যাচই হবে দুবাই, শারজা ও আবু ধাবিতে।

সূত্র : আনন্দবাজার

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন