সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে   প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন পপির, বিয়ের গুঞ্জন   শেষে হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  “বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স” স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন  রাহুল স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন  হরিণাকুন্ডু সড়ক দুর্ঘটনায় যুবক নিহত  ঝিনাইদহে অবৈধ ইটভাটায় অভিযান, ২৩ লাখ টাকা জরিমানা  নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু  তাহিরপুরে কিশোরকে হত্যাচেষ্টা  কালিয়াকৈরে গৃহহীন বিধবার জন্য দুইটি ঘর নির্মাণ করে দিলেন পল্লীবিদ্যুৎ  দেশে ফেরত পাঠানোর জন্য ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার  মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ

চাঞ্চল্যকর নুর বানু হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন করল পিবিআই নারায়ণগঞ্জ

সীমানা জেরে ৫ হাজার টাকায় খুন

 Sun, Jul 26, 2020 10:17 PM
চাঞ্চল্যকর নুর বানু হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন করল পিবিআই নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: চাঞ্চল্যকর নুর বানু হত্যা মামলার রহস্য উদ্ঘাটন করেছে নারায়ণগঞ্জ জেলা পিবিআই।

 হত্যাকান্ডের সাথে জড়িত আসামী কামরুজ্জামান ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছেন। পিবিআই কামরুজ্জামানের সহযোগী রুবেলকেও গ্রেফতার করেছে। বাড়ীর সীমানা জেরে মাত্র পাঁচ হাজার টাকার বিনিময়ে নুর বানুকে খুন করে কামরুজ্জামান। এসময় তাকে জাহাঙ্গীর ও রুবেল সহযোগিতা করে।


জানা যায়, গতবছর ৩০ জুন নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার গন্ধর্বপুর এলাকায় একটি পরিত্যক্ত বাড়ীতে অজ্ঞাত আসামীরা ৪ মেয়ে ১ ছেলের জননী নুর বানু (৫৫) কে করাত দিয়ে গলা কেটে নির্মমভাবে হত্যা করে। হত্যাকান্ডের শিকার নুর বানু গন্ধর্বপুর এলাকার মৃত আব্দুল রাজ্জাকের স্ত্রী। এ ঘটনায় নিহত নুর বানুর ছেলে ইলিয়াস মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ ৫ মাস তদন্ত করেও হত্যার রহস্য উদ্ঘাটনে ব্যার্থ হয় জেলা পুলিশ। পরবর্তীতে মামলাটি পুলিশ হেডকোয়ার্টার্স মাধ্যমে তদন্তভার দেওয়া হয় নারায়ণগঞ্জ জেলা পিবিআইকে। পরে পিবিআইর তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক নাছির উদ্দিন সরকার, পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম (পিপিএম) এর তদারকি ও দিক নির্দেশনায় গতানুগতিক তদন্তের পাশাপাশি বিজ্ঞান ভিত্তিক ও তথ্য প্রযুক্তির সহায়তায় দীর্ঘ ১১ মাস পর চাঞ্চল্যকর নুর বানু (৫৫) হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন করা হয়।

এ হত্যাকান্ডের সাথে জড়িত একই এলাকার আসামী কামরুজ্জামান (৩৬) কে গত ২৩ জুলাই সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকা হতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী কামরুজ্জামান ২৫ জুলাই বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কাউছার আলম এর আদালতে প্রত্যক্ষভাবে নুর বানু হত্যাকান্ডের সাথে নিজেকে জড়িয়ে তার আরো ২ সহযোগী আসামী জাহাঙ্গীর (৫০) ও রুবেল হোসেন (৩০) এর নাম উল্লেখ করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। পিবিআই রুবেল হোসেন (৩০) কে গ্রেফতার করেছে। অপর আসামী জাহাঙ্গীরকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে বলে পিবিআই।


এ বিষয়ে পিবিআই নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ মনিরুল ইসলাম (পিপিএম) জানান, অপরাধ তদন্তে বৈজ্ঞানিক পদ্ধতি অবলম্বন করায় পিবিআই এখন সাফল্যের শীর্ষে অবস্থান করছে। উপরন্তু পিবিআই নারায়ণগঞ্জ জেলায় একটি ক্রাইমসিন ভ্যান যুক্ত হওয়ায় খুন, ডাকাতি, ধর্ষণ সহ চাঞ্চল্যকর মামলার রহস্য উদ্ঘাটনে নব দিগন্তের সূচনা করছে এবং পিবিআই এর সাফল্যের ধারাবাহিকতা বজায় থাকবে বলে জানান চৌকাস এ পুলিশ সুপার মনিরুল ইসলাম।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন