সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে   প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন পপির, বিয়ের গুঞ্জন   শেষে হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  “বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স” স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন  রাহুল স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন  হরিণাকুন্ডু সড়ক দুর্ঘটনায় যুবক নিহত  ঝিনাইদহে অবৈধ ইটভাটায় অভিযান, ২৩ লাখ টাকা জরিমানা  নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু  তাহিরপুরে কিশোরকে হত্যাচেষ্টা  কালিয়াকৈরে গৃহহীন বিধবার জন্য দুইটি ঘর নির্মাণ করে দিলেন পল্লীবিদ্যুৎ  দেশে ফেরত পাঠানোর জন্য ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার  মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ

সিদ্ধিরগঞ্জে পুলিশের অভিযানে ভুয়া এনএসআই সহ গ্রেপ্তার ১২

 Tue, Jul 28, 2020 11:09 PM
  সিদ্ধিরগঞ্জে পুলিশের অভিযানে ভুয়া এনএসআই সহ গ্রেপ্তার ১২

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আসন্ন ঈদ সামনে রেখে অপ্রীতিকর

 পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের বিশেষ অভিযানে ডাকাত, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী ও প্রতারকসহ ১২ অপরাধীকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে ছয় ছিনতাইকারী, ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত, ১০ লিটার চোলাই মদ ও ৬০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী এবং সরকারী গোয়েন্দা সংস্থা এনএসআই সদস্য পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন সাগর (২১), নিয়ামত উল্লাহ ওরফে ভাগ্নে রুমান ওরফে শুভ (২৮), নুর মোহাম্মদ হোসেন (১৮), রিপন (২৭), শহিদ (৫০), সোহেল রানা (২৯), কামাল (২৫), সবুজ (২৭), আরিফ (৩২), বাবুল ওরফে বাবু (৪৩) রিপন হোসেন (৩৫) ও শাহজাহান (৪৬)।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক বলেন, আসন্ন ঈদ সামনে রেখে পুলিশ সুপারের নির্দেশে সিদ্ধিরগঞ্জ থানা

পুলিশ সোমবার গভীর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন এলাকা থেকে ১২ জনকে গ্রেপ্তার করেছে। তাদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সুপারের নির্দেশক্রমে আমরা আমাদের অভিযান অব্যাহত রাখব যাতে সবাই শান্তিপূর্ণভাবে ঈদ করতে পারে এবং বিভিন্ন পশুর হাটগুলোতে যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে। সে লক্ষে সার্বক্ষণিক পুলিশ তৎপর রয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন