সদ্য সংবাদ

  বিকৃত অপু ও মামুনকে নিষিদ্ধ করল ‘লাইকি’  কারাগার থেকে সন্তানকে মুক্ত করতে ৩৫ ফুট টানেল খুঁড়লেন মা   ভারতের অমিত শাহকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্বেগ   সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা  আল-জাজিরার অফিসে মালয়েশিয়ান পুলিশের তল্লাশি   গণতন্ত্র হত্যা করে বাকশাল চালু করতে চায় সরকার : খন্দকার মোশাররফ   মেজর সিনহার মৃত্যুর বিচার বিভাগীয় তদন্ত চেয়ে নোটিশ  পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলা  মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন   সাঘাটায় বন্যার্তদের মাঝে শুকনো খাদ্য বিতরণ  টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন

পুলিশ পরিচয়ে গরু নিয়ে প্রতারনা

 Wed, Jul 29, 2020 9:28 PM
পুলিশ পরিচয়ে গরু নিয়ে প্রতারনা

গাইবান্ধা প্রতিনিধি :: গাইবান্ধা কোরবানীর গরু কেনার সময় পুলিশের এসআই হিসেবে

 মিথ্যা পরিচয় দিয়ে প্রতারিত করার দায়ে এম এম আনোয়ার (৩২) নামে এক প্রতারককে গ্রেপ্তার ও গরু উদ্ধার করেছে সদর থানার পুলিশ। আজ বুধবার বিকেলে তাকে গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এম এম আনোয়ার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের কচুয়া সরদারপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। গরু ফিরে পাওয়ায় গরীব গরুর মালিকের মুখে হাসি ফুটেছে।
সদর থানা সূত্রে জানা যায়, গত ২৪ জুলাই সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের সোনাইডাঙ্গা গ্রামে পুলিশের এসআই হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে কোরবানীর জন্য গরুর কিনবেন বলে আব্দুর রশিদ মন্ডলের বাড়ীতে যান প্রতারক এম এম আনোয়ার। আব্দুর রশিদ মন্ডলের একটি গরুর দাম ৫৯ হাজার ৫০০ টাকা ঠিক করেন ও একদিন পর এসে নিয়ে যাবেন বলে চলে যান আনোয়ার। এরপর ২৬ জুলাই আনোয়ার আবারও ওই বাড়ীতে গিয়ে গরুটি পিকআপ ভ্যানে তুলে আব্দুর রশিদ মন্ডলকে গাইবান্ধা শহরের মুন্সিপাড়ার বাসায় গিয়ে টাকা পরিশোধ করবেন বলে মোটরসাইকেলে উঠিয়ে নেন। এরপর তিনি গাইবান্ধা জেনারেল হাসপাতালের সামনে এক চায়ের দোকানে গিয়ে আব্দুর রশিদ মন্ডলকে চা খেতে বলে মুহুর্তেই পালিয়ে যান আনোয়ার। পরে তার মোবাইল নম্বরে কল করলে তা বন্ধ পাওয়া যায়। পরে আব্দুর রশিদ মন্ডল গত মঙ্গলবার বিকেলে থানায় গিয়ে মামলা দায়ের করেন।
এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বলেন, প্রযুক্তি ব্যবহার করে বুধবার বিকেলে প্রতারক আনোয়ারকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে সাথে নিয়ে গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ এলাকা থেকে তারই এক আত্মীয়ের বাড়ী থেকে গরুটি উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে দেওয়া হয়েছে। ঈদের আগে এক গরীবকে তার সম্বল ফিরিয়ে দিয়ে মুখে হাসি ফোটাতে পেরে ভালো লাগছে। বুধবার সন্ধ্যায় আনোয়ারকে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন