সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে   প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন পপির, বিয়ের গুঞ্জন   শেষে হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  “বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স” স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন  রাহুল স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন  হরিণাকুন্ডু সড়ক দুর্ঘটনায় যুবক নিহত  ঝিনাইদহে অবৈধ ইটভাটায় অভিযান, ২৩ লাখ টাকা জরিমানা  নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু  তাহিরপুরে কিশোরকে হত্যাচেষ্টা  কালিয়াকৈরে গৃহহীন বিধবার জন্য দুইটি ঘর নির্মাণ করে দিলেন পল্লীবিদ্যুৎ  দেশে ফেরত পাঠানোর জন্য ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার  মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ

পুলিশ পরিচয়ে গরু নিয়ে প্রতারনা

 Wed, Jul 29, 2020 9:28 PM
পুলিশ পরিচয়ে গরু নিয়ে প্রতারনা

গাইবান্ধা প্রতিনিধি :: গাইবান্ধা কোরবানীর গরু কেনার সময় পুলিশের এসআই হিসেবে

 মিথ্যা পরিচয় দিয়ে প্রতারিত করার দায়ে এম এম আনোয়ার (৩২) নামে এক প্রতারককে গ্রেপ্তার ও গরু উদ্ধার করেছে সদর থানার পুলিশ। আজ বুধবার বিকেলে তাকে গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এম এম আনোয়ার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের কচুয়া সরদারপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। গরু ফিরে পাওয়ায় গরীব গরুর মালিকের মুখে হাসি ফুটেছে।
সদর থানা সূত্রে জানা যায়, গত ২৪ জুলাই সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের সোনাইডাঙ্গা গ্রামে পুলিশের এসআই হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে কোরবানীর জন্য গরুর কিনবেন বলে আব্দুর রশিদ মন্ডলের বাড়ীতে যান প্রতারক এম এম আনোয়ার। আব্দুর রশিদ মন্ডলের একটি গরুর দাম ৫৯ হাজার ৫০০ টাকা ঠিক করেন ও একদিন পর এসে নিয়ে যাবেন বলে চলে যান আনোয়ার। এরপর ২৬ জুলাই আনোয়ার আবারও ওই বাড়ীতে গিয়ে গরুটি পিকআপ ভ্যানে তুলে আব্দুর রশিদ মন্ডলকে গাইবান্ধা শহরের মুন্সিপাড়ার বাসায় গিয়ে টাকা পরিশোধ করবেন বলে মোটরসাইকেলে উঠিয়ে নেন। এরপর তিনি গাইবান্ধা জেনারেল হাসপাতালের সামনে এক চায়ের দোকানে গিয়ে আব্দুর রশিদ মন্ডলকে চা খেতে বলে মুহুর্তেই পালিয়ে যান আনোয়ার। পরে তার মোবাইল নম্বরে কল করলে তা বন্ধ পাওয়া যায়। পরে আব্দুর রশিদ মন্ডল গত মঙ্গলবার বিকেলে থানায় গিয়ে মামলা দায়ের করেন।
এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বলেন, প্রযুক্তি ব্যবহার করে বুধবার বিকেলে প্রতারক আনোয়ারকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে সাথে নিয়ে গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ এলাকা থেকে তারই এক আত্মীয়ের বাড়ী থেকে গরুটি উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে দেওয়া হয়েছে। ঈদের আগে এক গরীবকে তার সম্বল ফিরিয়ে দিয়ে মুখে হাসি ফোটাতে পেরে ভালো লাগছে। বুধবার সন্ধ্যায় আনোয়ারকে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন