সদ্য সংবাদ

  বিকৃত অপু ও মামুনকে নিষিদ্ধ করল ‘লাইকি’  কারাগার থেকে সন্তানকে মুক্ত করতে ৩৫ ফুট টানেল খুঁড়লেন মা   ভারতের অমিত শাহকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্বেগ   সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা  আল-জাজিরার অফিসে মালয়েশিয়ান পুলিশের তল্লাশি   গণতন্ত্র হত্যা করে বাকশাল চালু করতে চায় সরকার : খন্দকার মোশাররফ   মেজর সিনহার মৃত্যুর বিচার বিভাগীয় তদন্ত চেয়ে নোটিশ  পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের মামলা  মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন   সাঘাটায় বন্যার্তদের মাঝে শুকনো খাদ্য বিতরণ  টেকনাফ থানার ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে যতো অভিযোগ  ভারতে মাস্ক না পরায় ছাগলকে গ্রেফতার করেছে পুলিশ।  সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মুক্তি চাইলেন রাহুল গান্ধী  দেশে ৫৫ লাখ মানুষ পানিবন্দি, মৃত্যু ৪৩ জনের   চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু  বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী   সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩  চামড়া: ট্যানারি মালিকদের সিন্ডিকেটের ফাঁদে দুস্থরা ও এতিমখানাগুলো   সেই ইন্সপেক্টর লিয়াকতসহ ২০ পুলিশ ক্লোজড  অনুমোদন পাওয়া অনলাইন নিউজ পোর্টালের তালিকা সংশোধন

অপহরনের ২৯ দিন পরে মরিয়মকে উদ্ধার করল পিবিআই নারায়নগঞ্জ

 Thu, Jul 30, 2020 11:34 PM
অপহরনের ২৯ দিন পরে মরিয়মকে উদ্ধার করল পিবিআই নারায়নগঞ্জ

প্রেস রিলিজঃ: ভিকটিম মরিয়ম আক্তার মেঘলা (১৫), পিতা-মোঃ মোক্তার হোসেন

, সাং-মাছুয়াখাল, থানা-মতলব (দক্ষিন), জেলা-চাঁদপুর, বর্তমানঃ সাং-বন্দর (আবু তাহেরের বাড়ীর ভাড়াটিয়া), থানা-বন্দর, জেলা-নারায়নগঞ্জকে গত ২৯/০৭/২০২০খ্রিঃ বিকাল অনুমান ০৫.০০ ঘটিকার সময় নারায়নগঞ্জ জেলার বন্দর থানাধীন একরামপুর হতে পিবিআই নারায়নগঞ্জ জেলার একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে উদ্ধার করে। 

ঘটনার প্রকাশ যে, ভিকটিম মরিয়ম আক্তার মেঘলা (১৫) গত ২২/০১/২০২০খ্রিঃ বিকাল অনুমান ০৪.১০ ঘটিকার সময় কোচিং সেন্টারে পড়তে যাওয়ার সময় বিবাদী মোঃ রাব্বি (২০), পিতা-মোঃ আলমগীর, সাং-একরামপুর, থানা-বন্দর, জেলা-নারায়নগঞ্জ তার বন্ধু বান্ধব নিয়া ভিকটিমকে প্রেমের প্রস্তাব দেয়। ভিকটিম বিবাদী রাব্বির কথায় রাজী না হওয়ায় রাব্বি তাহার পিতা মাতাসহ বাদীর বাড়ীতে যাইয়া রাব্বীর সাথে ভিকটিমের বিবাহের জন্য প্রস্তাব দেয়। ভিকটিম নাবালিকা হওয়ায় ভিকটিমের পিতা-মাতা বিবাহে রাজী না হওয়ায় বিবাদী রাব্বী ও তার পিতা-মাতা ভিকটিমের পিতা-মাতাকে গালিগালাজ করে ফিরে আসে। ভিকটিম গত ০১/০৭/২০২০খ্রিঃ বিকাল অনুমান ০৪.১০ ঘটিকার সময় প্রতিদিনের ন্যায় কোচিংয়ে যাওয়ার পথে উইলসন রোড একরামপুর পৌছামাত্র বিবাদী তার সহযোগী বিবাদীদের নিয়ে ভিকবটিমের গতিরোধ করে পূর্ব পরিকল্পিতভাবে ওৎপেতে থাকা বিবাদীরা ১টি মাইক্রোবাস যোগে ভিকটিমকে জোরপূর্বক অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

উক্ত ঘটনার ভিকটিমের মাম মোসাঃ নাজমা আক্তার বাদী হয়ে বিবাদী রাব্বীসহ ০৪ জনের বিরুদ্ধে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, নারায়নগঞ্জ আদালতে একটি পিটিশন মামলা করেন। যাহা পিটিশন মামলা নং-১৬১/২০২০, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৭/৩০। বিজ্ঞ আদালত মামলাটি গ্রহন করে অনুসন্ধান পূর্বক সত্যতা নিরুপনের জন্য পিবিআই নারায়নগঞ্জকে নির্দেশ প্রদান করেন।

বিজ্ঞ আদালতের আদেশ মোতাবেক পিবিআই নারায়নগঞ্জ জেলা এর পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ মনিরুল ইসলাম মামলাটির তদন্তভার গ্রহন করেন। তিনি মামলার তদন্তভার গ্রহন করিয়া ভিকটিম মরিয়ম আক্তার মেঘলাকে উদ্ধারের লক্ষ্যে নারায়নগঞ্জ জেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন। পরে মামলার নিয়োজিত গুপ্তচর ও আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে সংবাদ প্রাপ্তির পর মোহাম্মদ মনিরুল ইসলাম (পিপিএম), পুলিশ সুপার, পিবিআই নারায়নগঞ্জ জেলা এর প্রত্যক্ষ তত্ত্বাবধান ও দিকনির্দেশনায় তদন্তকারী অফিসার এর নেতৃত্বে একটি টিম ভিকটিম মরিয়ম আক্তার মেঘলা (১৫)কে গত ২৯/০৭/২০২০খ্রিঃ বিকাল অনুমান ০৫.০০ ঘটিকার সময় নারায়নগঞ্জ জেলার বন্দর থানাধীন একরামপুর হতে উদ্ধার করে। ভিকটিমকে মেডিকেল পরীক্ষা শেষে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ২২ ধারা মোতাবেক জবানবন্দি প্রদানের ব্যবস্থা গ্রহন করে ভিকটিমকে বিজ্ঞ আদালতের নিদের্শে ভিকটিমের মায়ের জিম্মায় প্রদান করনা হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন