সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩

 Sun, Aug 2, 2020 8:54 PM
 সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা: আটক ৩

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকায় শুভ মিয়া (৩০) নামে

   এক যুবককে কুপিয়ে হত্যা করেছে একদল যুবক। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে।
সিদ্ধিরগঞ্জ থানাধীন পাঠানটুলি মোড়ে ভুমিদস্যূ ও মাদকের গডফাদার শাহাজাহানের বাড়িতে শুভ নামের এক যুবক খুন হয়েছে। ঈদের দিন রাত প্রায় ১১ টায় নৃশংস এমন খুনের ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ ২ জনকে আটক করেছে।
সিদ্ধিরগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা ইশতিয়াক আশফাক রাসেল বলেন, পাঠানটুলি বাসস্ট্যান্ড এলাকায় শুভ নামে এক যুবককে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে কিন্তু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই শুভ মারা যায়। ।
এদিকে নিহতের বাবা বশির মিয়া বলেন, শুভ তার ছোট ছেলে। শনিবার ঈদের রাতে পাঠানটুলি মোড়ে শাহজাহানের বাড়িতে সন্ত্রাসীরা রাম দা ও চাপাতি দিয়ে কুপিয়ে শুভ কে হত্যা করে। তিনি আরো বলেন, হত্যাকারীরা সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী এবং মাদকাসক্ত।
এ ঘটনায় পুলিশ জড়িত থাকার সন্দেহে ৩ জনকে আটক করেছে এবং হত্যাকারীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। অন্যদিকে এলাকাবাসী জানায়, শাহজাহানের বাড়িটি টর্চারশেল হিসেবে পরিচিত। মাদক বিক্রেতা ও চিহ্নিত সন্ত্রাসীদের অভায়রণ্য হিসেবেও বাড়িটির পরিচিতি রয়েছে।
আজ রবিবার সকালে শাহাজাহানের বাড়িটি পুলিশ ঘিরে রাখে এবং শাহজাহান সহ আরো কয়েকজনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করে। বাসস্ট্যান্ড মোড়ের এক দোকানদার জানান, ঘটনার সময় শাহজাহান বাড়িতেই হাঁটাহাঁটি করছিল।
খুন হওয়া ছেলেটা বাঁচার জন্য এদিক ওদিক দৌড়াদৌড়ি করছিল আর শাহজাহানের কাছে বাঁচার আকুতি জানাচ্ছিলো কিন্তু লাভ হয়নি। অনেকেই বলছে যেহেতু হত্যাকারীরা শাহজাহানেরই লোক সেহেতু ওর শেল্টারেই এরকম ঘটনা ঘটেছে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ফারুক জানান, নিহত ও অভিযুক্ত যুবকরা একই সঙ্গে চলাফেরা করতো। চড়- থাপ্পড় দেয়ার ঘটনায় ক্ষিপ্ত হয়ে শুভকে হত্যা করা হয়েছে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন